এতকষ্ট করে নামাজ পড়ে কি হবে ?

লিখেছেন লিখেছেন জিসান এন হক ০৮ ফেব্রুয়ারি, ২০১৬, ০৭:৩৩:৫৫ সন্ধ্যা

এতকষ্ট করে নামাজ পড়ে কি হবে ? আওয়ামী লীগ সমর্থন করে নামাজ পড়ে কোন লাভ হবে না কোন মুসলীম যদি হিন্দুদের দেবতার আগমনকে কল্যান মনে করে তাহলে আপনার সাধারন জ্ঞানে কি বলে, সেই কি মুসলীম থাকবে ? কোন মুসলীম যদি মনে করে কুরআনের আইন থেকেও ভাল কিছূ আছে তাই সেই কুরআনকে না মেনে অন্য কিছূকে গ্রহন করে নিছে তাহলে সেই কি মুসলীম থাকবে ? শেখ হাছিনা বলেছিল দূর্গা দেবী গজে ছড়ে আসার কারনে ফসল ভাল হয়েছে এবং কুরআনের আইনকে না মেনে সংবিধানকে মানতে বাধ্য করতেছে ,অথচ ঐ সংবিধানে কুরআনের আইনকে বদলানো হয়েছে । এরপরেও একজন মুসলীম হিসেবে আপনি কি “ আওয়ামী লীগ ” কে সমর্থন করতে পারেন ?وَمَن يَكْسِبْ إِثْمًا فَإِنَّمَا يَكْسِبُهُ عَلَىٰ نَفْسِهِ ۚ وَكَانَ اللَّهُ عَلِيمًا حَكِيمًا যে ব্যক্তি কোন গুনাহের কাজ করলো সে কিন্ত এর দ্বারা নিজেই নিজের ক্ষতি সাধন করলো আল্লাহ সব কিছুই জানেন তিনি মহাজ্ঞানী, প্রজ্ঞাময়। (সুরা নিসা-১১১)

দলের অনেকের অনেক ইতিহাস আপনি জানেন অথচ রাসূলের জীবনের ইতিহাস জানেন না ।দলের অনেক নিয়ম কানুন আপনি জেনে আজ নেতা হয়েছেন , আপনি কি কখনো কুরআনের নিয়ম কানুন জানতে চেষ্টা করেছেন ? যদি জানতে চেষ্টা করতেন তাহলে আজ আওয়ামী লীগের নেতা না হয়ে ইসলামী আন্দোলনের নেতা হতেন । আওয়ামী লীগ হয়ে মরে গেলে শহীদ তো দূরের কথা জান্নাতের ঘ্রান পাবেন কিনা সন্দেহ । কারন আল্লাহ বলেনঃ- وَمَن يُشَاقِقِ الرَّسُولَ مِن بَعْدِ مَا تَبَيَّنَ لَهُ الْهُدَىٰ وَيَتَّبِعْ غَيْرَ سَبِيلِ الْمُؤْمِنِينَ نُوَلِّهِ مَا تَوَلَّىٰ وَنُصْلِهِ جَهَنَّمَ ۖ وَسَاءَتْ مَصِيرًا যে ব্যক্তি তার কাছে প্রকৃত সত্য স্পস্ট হয়ে যাওয়ার পর রাসুলের বিরুদ্ধাচারণ করবে এবং ইমানদারদের পথ ছেড়ে (মানব রচিত) নিয়ম-নীতির অনুসরণ করবে,তাকে আমি সেদিকেই ধাবিত করবো যেদিকে সে ধাবিত হয়েছে,( এর শাস্তি হিসাবে) তাকে আমি জাহান্নামের আগুনে পুড়িয়ে দেবো,(আর টা কতো নিকৃস্ট আবাস্হল (সুরা নিসা-১১৫)যদিও আজ কোটি লোক আওয়ামী লীগ করে মারা গেলেও শহীদ বলে। তবে তাতে কোন লাভ নেই কারন শহীদ উপহার হল কুরআন থেকে অথচ ঐ কুরআনকেই ইসলামী দল ছাড়া আওয়ামী লীগ ,বি এন পি সহ গনতন্ত্রপন্থি কোন লোক মানে না । অপর দিকে ইসলামী আন্দোলন করে মরেও লাভ কারন তারা শহীদী মর্যাদা পাবে । আওয়ামী লীগ নিজেদেরকে ধর্ম নিরপেহ্ম মতবাদের বিশ্বাসী বলে অথচ ইসলামে ধর্ম নিরপেহ্মদের কোন স্থান নেই । ভাই আওয়ামী লীগ হ্মমতার জোরে যা করতেছে তার হিসাব দিতে হবে প্রস্তুত থাকুন ।

বিষয়: বিবিধ

২১৫৭ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

358950
০৮ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৮:২১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আওয়ামিলিগ করবেন আর মানুষ থাকবেন এইটা অসম্ভব!
১১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৯:০০
297874
জিসান এন হক লিখেছেন : জাজাকাল্লাখায়র
358952
০৮ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৮:২৪
শেখের পোলা লিখেছেন : যথার্থই বলেছেন৷ তাগুতী শক্তির বশ্যতা স্বীকার করে আরাম আয়েশে থাকাও মুনাফেকী৷ যদি অন্তরে তাগুতের বিরুদ্ধে জিহাদের তামান্না না থাকে তবে কোন ইবাদতই ইবাদত নয়৷ সকলের উচিৎ সাধ্যমত সংগ্রামে অংশ নেয়া, নিদে অন্তরে ঘৃণা নিয়ে বাধা দানের দিকে এগিয়ে যাওয়া৷ ধন্যবাদ৷
০৯ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০১:২২
297718
অপি বাইদান লিখেছেন : অর্থব আল্যার বালিতে মাথা গুজে বড় বড় নিস্ফল আস্ফালন। আর কিছুদিন পরই মানুষ আল্যার মৃত্যু বার্ষিকী পালন করবে।
০৯ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ০৬:৩২
297724
শেখের পোলা লিখেছেন : আপাততঃ আপনারটা উদজাপন করে শেষ করতে চাই৷
১১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৯:০২
297875
জিসান এন হক লিখেছেন : ধন্যবাদ আপনাকে ।
358963
০৮ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৮:৫৩
মো সারোয়ার হোসেন লিখেছেন : সঠিক বলেছেন৷ তাগুত তো তাগুত থাকে ঈমানদার হয় কিভাবে?
১১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৯:০৫
297877
জিসান এন হক লিখেছেন : জাজাকাল্লাহ খায়রান।
358992
০৮ ফেব্রুয়ারি ২০১৬ রাত ১১:৫৮
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : জাজাকাল্লাহ খায়রান। অনেক সুন্দর লিখেছেন। খুব ভালো লাগলো পড়ে। ধন্যবাদ আপনাকে
১১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৯:০৬
297878
জিসান এন হক লিখেছেন : আপনাকে ও ধন্যবাদ ।
358993
০৯ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০১:২২
অপি বাইদান লিখেছেন : অর্থব আল্যার বালিতে মাথা গুজে বড় বড় নিস্ফল আস্ফালন। আর কিছুদিন পরই মানুষ আল্যার মৃত্যু বার্ষিকী পালন করবে।
১১ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০৯:০৪
297876
জিসান এন হক লিখেছেন : আপনার কথা বুজিনি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File