লাম্পট্যময় মধ্যযুগের সন্ধান পাওয়া গেছে!

লিখেছেন লিখেছেন পান্থ নজরুল ০৯ মে, ২০১৩, ০৫:২৫:৫৫ বিকাল

আজকের একটি দৈনিকে দেখলাম, 'আমেরিকান সেনাবাহিনীতে ২৬ হাজার যৌন হয়রানি'। জোরপূর্বক কিংবা প্রলোভন দেখিয়ে নারী এবং পুরুষ উভয়কুলকে 'কাম' করেছে উর্দ্ধতন কর্মকর্তাগণ। সুশৃঙ্খল (?) সেনাবাহিনীর যদি হয় এই অবস্থা তাইলে উসৃঙ্খল টিনএজারদের যে কী দূরবস্থা তা একটু ভাবুন। আর মিউচুয়াল বা সমঝোতার ভিত্তিতে যা হয় তা তো আইয়্যামে জাহেলিয়্যাতকেও হার মানায়।

কিন্তু অতি কষ্টের, দুখের এবং মর্মান্তি কথা হলো, আমেরিকান অধিপতি ওবামা বলেছেন, এগুলো কঠিন হস্তে দমন করা হবে। ওবামা কি তাহলে জঙ্গি হয়েগেছে? কী সাঙ্ঘাতিক ব্যাপার! এসব বন্ধের কথা তো আমাদের দেশের জঙ্গিরা বলে! ওবামাকে শাপলায় এনে ‌'শিক্ষা' দেওয়া যায় না!

হেফাজাতের হুজুরগণ দাবী তুললেন, বিবস্ত্র নারী-পুরুষ অবাধে মেলামেশা করতে পারবে না মর্মে আইন পাশ করতে হবে। তাতেই আমাদের কামুকরা ক্ষেপে উঠেছে। হৈহৈ রৈরৈ করে বলতে শুরু করলো এ দাবী মানলে দেশ মধ্যযুগে চলে যাবে!

অথচ হেফাজতের হুজুরদের ‌'হুজুর' (স.) মধ্যযুগে তাদের মতো মতলববাজ কামুক এবং বর্বর নারী-পুরুষকে সোনার মানুষে পরিণত করেছিলেন। জ্ঞানপাপীরা সে ইতিহাস জানলেও কুমতলবে তা বেমালুম ভুলে আছে।

কামুকদের ভোগের পণ্য তথাকথিত নারীরা শুনে রাখো, ইতিহাস বলে হেফাজতের হুজুরদের ‌'হুজুর' (স.) ই প্রথম নারীদের যথাযথ সম্মান দিয়েছিলেন।

বিষয়: বিবিধ

১৬৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File