Confession...

লিখেছেন লিখেছেন শুভ্র সাহা ১০ এপ্রিল, ২০১৩, ১১:৩৩:২৬ রাত

ডিয়ার স্মৃতি, তুমারে কয়টা কথা বলার ছিলো। যা বলা হয় নাই। তুমি জানোনা কলেজে যাইয়া ফার্স্ট ক্রাশ খাইসিলাম তুমার উপ্রেই। নবীন বরন অনুষ্ঠানে ওইদিন আমি গান গামু না দেইখা তুমি আমারে হাতে ধইরা টাইনা স্টেজের উপ্রে নিয়া গেলা। বিশ্বাস করো ওইদিনই আমি তুমার উপ্রে ফিদা। হ একটু মুটা আছিলা তবে ওইটা ব্যাপার না। আমি তুমারে সাকিব খানের মতো কোলে ঠিকই নিতে পারতাম। একটু কষ্ট হইতো এই আরকি। মানুষ ভালবাসার লিগা জীবন দেয় আর আমার নাহয় একবেলা বেশি খাইতে হইতো…

পরের এক সপ্তাহ তো খালি তুমারা দেখলামই দুর থিকা। দেইখা মন আর ভরে না।

এরই মইদ্ধে কলেজ কেল্লিগা জানি বন্ধ হইলো ১৫ দিনের লিগা। আমিতো বুঝই ওই কয় দিন খাইতে পারি না, ঘুমাইতে পারি না, এমনকি ঠিকমত হাটা চলাও করতে পারি না উষ্ঠা খাইয়া পইরা যাই বারবার।

বন্ধ শেষ হওয়ার আগের দিন অনেকবার রিহার্সাল দিলাম ক্যামনে তুমারে ভালুবাসার কথা কমু।

অবশেষে পরের দিন সকালে কমপ্ল্যান খাইয়া বুকে সাহস নিয়া কলেজে গেলাম। কিন্তু যাইয়া যা দেখলাম তাতে ইন্ডিয়ান সিরিয়ালের ঠাটাও ফেল হইয়া যাইব এত্তবড় ঠাটা পরলো আমার মাথায়। যাইয়া দেখি তুমি তুমার বান্ধবীগো এক বেডার লগে পরিচয় করাইয়া দিতাস। সে নাকি তুমার জামাই !!!

আর কি কমু? সব তো কইলামই। জামাইরে নিয়া সুখে থাক। শুভ্র আপাতত তুমার ননদটারে চোখে চোখে রাখতাসে। দেখা যাক এইবার কিসু করতে পারে নাকি।

বিদায়.…

বিষয়: বিবিধ

১১০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File