রিমান্ড কি বাংলালিংক দামে পাইছস...........

লিখেছেন লিখেছেন ইনোসেনট সজিব ২১ মার্চ, ২০১৩, ১২:১৪:১০ রাত

নামাজ পরতে গেলে চিনা পরিচিত কিছু মানুষের দেখা পাওয়া যায়।যারা সবসময় দেশের কথা নিয়ে ভাবেন।এমনই একজন লোক হচ্ছে আব্দুল মান্নান সাহেব।উনি একসময় সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা ছিলেন।বর্তমানে রিটায়ার্ড প্রাপ্ত।আজ মাগরীবের নামাজের সময বললেন।বর্তমান সরকার আকাশের দিকে তাকিয়ে দেশ পরিচালনা করছে।তাদের উপর কে খুশি আর কে অখুশি এটার দিকে কোন ভ্রুহ্মেপ নেই।দেশের চিন্তা এদের মাথাতে নেই।মাথাতে আছে শুধু কি ভাবে বিরোধী দলকে ধংষ করা যায়।এরা মনে করছে আজীবন হ্মমতার মসনদে টিকে থাকবে।তাদের কেউ পরাস্থ করতে পারবেনা।

এই কথার বিপরীতে কোরআনের একটি আয়াতের কথা মনে পরে যায়।তোমরা কি দেখনি আমার সত্যের বিরোধীদের কি ভাবে নিষেঃষ করে দিয়েছি।যেমনঃ-নমরুদ ,ফেরাউন কেউ দারাতে পারেনি আর পারবেও না।সত্যের বিজয় হবেই।

বর্তমান সরকার এমন ভাবে আইন কে সাজাচ্ছে যে মনে হয় এটা তাদের মামা বাড়ীর আবদার।যা চাবে তাই পেয়ে যাবে।

গত কয়েকদিন আগে তাদের প্রধান বিপহ্ম দলের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলা সিনেমা স্টাইলে হামলা চালিয়ে ১৫০জন নেতা কর্মিকে আটক করে ।এ বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই।

দু-একজন বাদে সবাইকে ৮দিনের করে রিমান্ড দিয়েছে আদালত।এটাও ভাল কথা।তাদের অপরাধ কি?তাদের যদি কোন মিছিল মিটিং থেকে ধরা হত তাহলে বলা হত এরা জামাত শিবির।কিন্তু না।তাদের যেখান থেকে ধরা হয়েছে সেটা একটি সরকারি অনুমোদিত সাংগঠনিক অফিস।যেখানে পুলিশের প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ।তাও আবার তালা ভেন্গে।তাদের অপরাধ সম্পর্কে যদি বলি সটো কয়েক রকম হবে।

১/মিডিয়ার কাছে তাদের অপরাধ,_তাদের অফিসে ককটেল পাওযা।

২/সরকারের কাছে তাদের অপরাধ,_সরকারের বীরুদ্ধে ১৮দলীয় জোট গঠন করা।

৩/জনগনের কাছে তাদের অপরাধ,_বীরোধী দল হওয়া।

৪/মন্ত্রী এমপিদের কাছে তাদের অপরাধ,_আমাদের মহা দেশপ্রেমিক আওয়ামিলীগ রেখে কেন বি এন পির সাথে যোগ দেওয়া।

৫/আর বিরোধী দলের কাছে তাদের অপরাধ,_মিথ্যার বীরুদ্ধে সত্যের অনেক বাধা বিপত্তি আসবেই।

আর আমাদের দেশের বিচারপতিরাও..এদের কাছে রিমান্ড আবেদন করতে দেরী আর মন্জুর করতে দেরী নয়।মনে হয় মামা বারির আবদার ,চাইল আর সাথে সাথে দিয়ে দিলাম।

এমন সময় মনে পরে বাংলালিংকের একটি এডের কথাঃ-ওই রিমান্ড কি বাংলালিংক দামে পাইছস...................

বিষয়: রাজনীতি

১৩১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File