জামায়াতী দাওয়াই এখন সরকারী দলের প্রেস্কিপশান ।

লিখেছেন লিখেছেন পথিক মুসাফির ২৯ জুন, ২০১৩, ০১:৫৪:২০ দুপুর

কোথাও কোন গোলমাল হলে দেখবেন সরকারের মন্ত্রী এমপি রা কোরাচ গেয়ে বলতে থাকবে এটাই জামায়াত শিবিরের কাজ।

সরকারের কেহ কোন বিপদে পড়েছে দেখবেন জামায়াতীদের ঘাড়ে দোষ চলে গেছে ।

কোন এমপি নিজে অপকর্ম করতে গিয়ে ধরা পড়েছে দেখবেন সাথে সাথেই সরকার বলবে জামায়াত শিবিরের ষঢ়যন্ত্র এর পিছনে কাজ করেছে।

ছাত্রলীগ যখন যেখানে অপকর্ম করে শিরনাম হয়েছে অমনি দেখবেন জামায়াত শিবিরকে দোষী সাব্যস্ত করে দায়ী করা হয়েছে ।

এমন এক ঘটনা বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

সাভারের হেমায়েতপুরের ব্যবসায়ী শামিম সরকার পুলিশি নির্যাতনে নিহত হন গত ৬ জুন।

অভিযোগ ৫ লাখ টাকা ঘুষ না পেয়ে কয়েক পুলিশ সদস্য তাকে হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির ভেতরে রাতভর নির্যাতন চালিয়ে হত্যা করে। আর এস আই এমদাদই হলো ব্যবসায়ী শামিম হত্যার প্রধান আসামি।

এক টেলিভিশন সাংবাদিক এই ঘটনার বিস্তারিত রিপোর্ট করে আর এতেই তার কাল হয়েছে । এসআই এমদাদের শামিম হত্যা-পূর্ববর্তী অপকর্ম এবং তার প্রভাবের খবর প্রকাশ করে বিপাকে আছেন একজন টেলিভিশন সাংবাদিক। কারণ এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। আর তাতে নাম আসছে কয়েক প্রভাবশালী পুলিশ কর্মকর্তার।

তাই তারা উঠেপড়ে লেগেছেন সাংবাদিকের রাজনৈতিক পরিচয় উদ্ধারে। তারা এরই মধ্যেই আরও বড় কর্মকর্তাদের বলেছেন, এই সাংবাদিক জামায়াত-শিবিরের লোক। তাই সরকার ও পুলিশকে বেকায়দায় ফেলতে শেষ সময়ে পুলিশের বিরুদ্ধে এমন কড়া রিপোর্ট করেছে। আর বড় কর্মকর্তারা তাই খোঁজখবর নিতে শুরু করেছেন।

জানছেন সাংবাদিকের জন্ম, বংশ পরিচয়সহ আরও অনেক কিছু। রিপোর্টার জামায়াত-শিবির না হলেও তার পূর্বপুরুষে কেউ জামায়াত ছিল কিনা। অথবা উত্তর পুরুষে কেউ জামায়াত হতে পারে কিনা। আর সেরকম কিছু হলে তো রক্ষা নেই। এই জামায়াতী সাংবাদিকই হবে সব নষ্টের মূল। এমনকি ব্যবসায়ী শামিম হত্যাকাণ্ডেও তার ইন্ধন পাওয়া যেতে পারে!

শেষে আরও একটি খবর জানিয়ে রাখি। হেমায়েতপুরের ব্যবসায়ী শামিমের লাশ গুমের আয়োজন শেষ করে এনেছিল এসআই এমদাদ-আকিদুল গংরা। কিন্তু শামিমের পরিবার আওয়ামী লীগ করে। আর তারা লাশের দাবিতে ৬ মে ঢাকা আরিচা-মহাসড়ক অবরোধ করে। ফলে লাশ পাওয়া যায়। গ্রেফতার হয় এমদাদ-আকিদুলরা।

তাহলে এবার আশঙ্কা করি, শামিমদের পরিবারের সদস্যরাও না আবার পুলিশের বিরুদ্ধে জামায়াতী ষড়যন্ত্রকারী হয়ে যায়! হয়তো অভিযোগ উঠতে পারে তারা সরকারকে বেকায়দায় ফেলতেই পুলিশের বিরুদ্ধে লেগেছে!

এভাবে উত্তোরোত্তর জামায়াতী দাওয়াই দিয়ে কি আর পার পাওয়া যাবে? ??

বিষয়: বিবিধ

১২০৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File