হেফাজতের মহাসচিব লাইফ সাপোর্টে: রিমান্ডে কি ঘঠেছে তাঁর সাথে?

লিখেছেন লিখেছেন মুক্তমত ২৯ মে, ২০১৩, ১২:০২:৩৬ দুপুর



হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনাইদ বাবুনগরীর অবস্থা সংকটাপন্ন। তাকে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিউ’র ৪নম্বর বেডে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। আজ পায়ে অপারেশনের পর অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। নির্ভরযোগ্য একটি সূত্রে এ তথ্য জানা গেছে। তবে মিডিয়ার কল্যানে এ খবর ছড়িয়ে পড়লে জনসাধারনের ভেতরে একই বিষয়ে বলাবলী করতে শোনা গেছে যে, রিমান্ডে কি ঘঠেছে তাঁর সাথে, তাকে কি পরিমান নির্াতনই না করা হয়েছে।

টাইমসমিডিয়াবিডির শ্পেশাল করেসপন্ডেন্ট শফিক রহমান জানান, সকালে তেজগাঁও এলাকার একটি হেটেলে নাস্তা করতে গেলে সেখানে বাবুনগরী সম্বন্ধে নানা বিতকের সৃষ্টি হয়। তার রিমান্ড নিযাতন নিয়ে বিতক এমন পযৃায়ে পৌছায় যে অবশেষে তা হাতাহাতি পযন্ত গড়ায়।

আমাদের ভ্রাম্যমান প্রতিবেদক মাহমুদ হসান মহাম্মদপুর থেকে জানান, হেফাজতের মহাসচিব বাবুনগরী রিমান্ড নিযৃাতন বিষয়ে একজন মনিং ওয়াক ার প্রফেসার নজরুল ইসলাম বলেন, দেশে রিমান্ড-নিযাতনের মহাউৎসব চলছে। কখনো মুরগী চোরকে ১৫ দিনের আবার কখনো বা ব্যাংক লুটেরা কে রিমান্ড না দিয়ে জামানতের মাধ্যমে ছেড়ে দেয়া হচ্ছে। তিনার নিকট এ সংক্রান্ত উদহারন জানতে চাইলে, তিনি ঝাজালো কন্ঠেই বলেন, আরো ভাই আপনাকে বলে লাভকি। গনমাধ্যমের সাধিনতা এদেশে আছে নাকি। এসব না জেনে মুরগী চোর আর গাঁজা খেয়ে কে ভ্রাম্যমানে সাজা পেলো এগুলো নিয়ে লেখালেখি করেন। গনমাধ্যমের সাধীনতা নিয়ে লিখতে গেলে হয় নিজের চাকুরীটাই হারাবেন, নয়তো জেলে পচে মরবেন।

বিস্তারিত, এই লিংক ক্লিক করুন: http://timesmediabd.com/?p=2640

বিষয়: বিবিধ

১৫৩৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File