বিদায় হে নেতা তোমাকে বিদায়

লিখেছেন লিখেছেন মুহছিনা খাঁন ২৪ অক্টোবর, ২০১৪, ১০:৩৪:৪৪ সকাল

তুমি চলে গেলে নিরবে, আকাশে বাতাসে ,দেশে, প্রবাসে, পৃথিবীময় হাহাকার ছড়িয়ে। তোমার জ্বালিয়ে যাওয়া আলোতে আলোকিত হচ্ছে আজ পুরো জাতি। তোমার জান্নাতের আংগীনা ভরে উঠুক সুবাসে সুগন্ধে। যারা তোমাকে না চিনে শেষ বয়সে এত কষ্ট দিলো তাদেরকে আল্লাহ হেদায়াত দান করুন। তোমার কষ্টের বিনিময়ে তাদের প্রত্যেকের ঘরে ইসলামের আলোয় ভরে উঠুক। তারা যেন বুঝতে পারে কি বড় ভুলটাই না করেছে তোমাকে কষ্ট দিয়ে। অনেক শ্রদ্ধা , ভালোবাসা আর দোয়া রহিলো। বিদায় হে নেতা তোমাকে বিদায় আল্লাহ হাফেজ। ফি আমানিল্লাহ।

বিষয়: বিবিধ

১০৭৭ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

277773
২৪ অক্টোবর ২০১৪ সকাল ১০:৪১
কাহাফ লিখেছেন :

ইসলামী সমাজ বিনির্মানের অকোতভয় সিপাহসালার মজলুম জননেতা ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আজম কে আল্লাহ জান্নাতের মেহমান করে নিন, আমিন।
২৫ অক্টোবর ২০১৪ সকাল ০৬:৩৬
221796
মুহছিনা খাঁন লিখেছেন : ছুম্মা আমীন।
277778
২৪ অক্টোবর ২০১৪ সকাল ১১:০৯
মোহাম্মদ লোকমান লিখেছেন : ফি আমানিল্লাহ্
২৫ অক্টোবর ২০১৪ সকাল ০৬:৩৭
221797
মুহছিনা খাঁন লিখেছেন : জাযাকাল্লাহু খাইর ।
277784
২৪ অক্টোবর ২০১৪ দুপুর ১২:০৪
দ্য স্লেভ লিখেছেন : আল্লাহ এই সম্মানিত লোকটিকে মহা সম্মানে ভূষিত করুন তাকে জান্নাতুল ফিরদাউস দান করে
২৫ অক্টোবর ২০১৪ সকাল ০৬:৩৭
221798
মুহছিনা খাঁন লিখেছেন : আমীন ।
277797
২৪ অক্টোবর ২০১৪ দুপুর ১২:৪৯
অনেক পথ বাকি লিখেছেন : বিদায় Sad Sad Crying Crying
২৫ অক্টোবর ২০১৪ সকাল ০৬:৩৮
221799
মুহছিনা খাঁন লিখেছেন : ধন্যবাদ ।
277815
২৪ অক্টোবর ২০১৪ দুপুর ০৩:২৭
মামুন লিখেছেন : লেখাটি খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ। শুভেচ্ছা রইলো। জাজাকাল্লাহু খাইর। Thumbs Up Thumbs Up Thumbs Up
277829
২৪ অক্টোবর ২০১৪ দুপুর ০৩:৫৫
ইবনে হাসেম লিখেছেন : মরহুম অধ্যাপক গোলাম আযম! বাংলার এক ক্ষণজম্মা মহাপুরুষ! বাংলার দিকহারা মুসলমানদের জন্য আল্লাহ প্রেরিত এক অনুপম প্রেরণার আধার!! ইসলামের প্রচার ও প্রতিষ্ঠায়, ইসলাম ধর্মকে রাষ্ট্র ও সমাজে রাজনৈতিকভাবে প্রতিষ্ঠায় তাঁর গুরু মরহুম মাওলানা সৈয়দ আবুল আ’লা মওদূদীর সংগ্রামী যোগ্য উত্তরসূরী এবং বর্তমান শতাব্দীর এক নির্ভীক সিপাহশালার!! বাংলাদেশের ইসলামী আন্দোলনের এক কিংবদন্তীসম প্রাণপুরুষ!!! ছোট বড়, ছেলে বুড়ো, শিক্ষিত, অশিক্ষিত, শ্রমিক, কৃষক তথা আপামর জনসাধারণের জন্য ইসলামী চেতনার জাগরণ, ইসলামী জ্ঞান আহরণ ও বিতরণ এবং ইসলামী আন্দোলনের ক্ষেত্র বিনির্মানে এক অবিস্মরণীয় ব্যক্তিত্ব তিনি। অধ্যাপক গোলাম আযম বাংলার দিগভ্রান্ত জনতার জন্য আল্লাহ প্রদত্ত বিষম্য়কর এক প্রতিভা এবং বিরামহীন উদ্দীপণার নাম। বাতিলের রক্তচক্ষুকে উপেক্ষা করে আল্লাহর জমীনে আল্লাহর দ্বীনকে বিজয়ী করার লক্ষ্যে সমগ্র জীবন ও যৌবনকে বিলিয়ে দেয়ার এক অকুতোভয়, সংগ্রামী এবং বিপ্লবী নেতৃত্বের প্রতিকৃতি অধ্যাপক গোলাম আযম।
আল্লাহ্ পাকের নিকট তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোক সন্তপ্ত পরিবার সহ দেশে বিদেশে ইসলামী আন্দোলনের নিবেদিতপ্রাণ কর্মীদের ধৈর্য্য ও সাহসের সাথে সর্বাবস্থার সঠিক মোকাবিলা করার প্রত্যয় ও বুদ্ধির জন্য প্রার্থনা জানাই। আল্লাহ তুমি আমাদের মরহুম নেতাকে জান্নাতুল ফিরদাউসের সর্বোচ্চ আসনে আসীন করে নিও, আমীন, ইয়া রাব্বাল আ'লামীন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File