আওয়ামীলীগ কি করছে ? কেন করছে?

লিখেছেন লিখেছেন সালাম বাংলাদেশ ১৪ ডিসেম্বর, ২০১৩, ১২:১৪:৫৮ দুপুর

সাধারন প্রতিশোধ পরায়ণ বাংলাদেশির চোখে কাদের মোল্লার ফাঁসি দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠার ফলাফল কিন্তু ন্যায় বিচার দাবী কারীরা কি এটা করবেন ? কাদের মোল্ল্যার সাথে একসাথে আন্দোলন করার দায়ে শেখ হাসিনাকে বর্জন অথবা ঘৃণা। জানি এটা করবেন না। কারন আপনারা কাদের মোল্লার ফাঁসি টাকে ন্যায় বিচার নয়, আপনাদের সক্ষমতার ( সন্ত্রাস করার ক্ষমতার) কথা গন মানুষের সামনে বিজ্ঞাপন আকারে তুলে ধরার মত। জনগণ দেখ আমাদের কাছে শুধু বন্দুক আছে তাই নয়, সময় হলে আমরা তোমাদেরকে পিপড়ার মত পিষে ফেলতে পারি।

আমার কথাটা যে সত্য তা পাঠকগন ৫মে শাপলা চত্বরের গণহত্যা র পরের আওয়ামীলীগের নেতা কর্মিদের হুঙ্কার দেখে বুঝতে পারবেন, গুটি কয়েক নষ্ট ভ্রষ্ট নর নারী যখন শাহবাগে ভীড় করে মিডিয়ার মাধ্যমে বিশ্বকে ভুলভাল মেসেজ দিচ্ছিল সেই সময় দেশের আপামর জনতা সেই সাহবাগি, এবং তাদের পৃষ্ঠপোষক সরকারের বিরুদ্ধে হাজারো রকমের বাধা উপেক্ষা করে ঢাকায় এসে দেখিয়ে দিল আমরাই শক্তিশালী আমরাই সমগ্র দেশ, তখন চুপসে গিয়েছিল সরকারের সাহসের ফোলানো বেলুন, সারা দেশ ব্যাপী ঈমানীশক্তিতে বলীয়ান জনতার ভয়ে পালানোর পথ খুঁজে নিচ্ছিল আওয়ামীলিগার রা। কিন্তু ৫মে গণহত্যার মাধ্যমে তারা আবার তাদের মনোবল ফিরে পেয়েছিল যে আমরা বন্দুক দিয়ে জনতাকে ঠেকিয়ে দেব। কিন্তু আবার যখন সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে এবং দেশ বাসির কার্যকর আন্দোলনে লীগাররা যখন ভীত সন্ত্রস্ত, কোন পথ খুঁজে পাচ্ছেনা তখন কাদের মোল্লার ফাঁসি দিয়ে তারা বলতে চাই আমরা সব পারি।

কিন্তু যে আশায় তোরা মানুষ মারিস তোদের সে আশা অপুর্ন থেকে যাবে, কারন বাংলার ইমানদার মুমিন মৃত্যুর মাঝে মুক্তি খুঁজে নেবে, তোরা আগুন জ্বালাবি তারা আলো জ্বালিয়ে যাবে সেই আলোতেই তোদের কুৎসিত অন্ধকার কেটে যাবে।

বিষয়: বিবিধ

৯৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File