ধন্যবাদ আওয়ামীলীগ, সাব্বাস ছাত্রলীগ ও একটি প্রস্তাবনা

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ১৬ আগস্ট, ২০১৬, ০৯:০৩:৩৬ রাত

ধন্যবাদ আওয়ামীলীগ

নিজেদের আচার আচরণে, কাজে কর্মে, ধ্যানে জ্ঞানে, চিন্তা চেতনায়, কর্মসুচী কর্মপন্থায়, চারিত্রিক আমলে শেখ মুজিবুর রহমানকে তাদের নবী হিসাবে প্রমান করিলেও মৌখিক স্বীকৃতিটা লিখিত ভাবে দিলেন এতদিন পরে। তাই আওয়ামীলীগকে অসংখ্য ধন্যবাদ । এবার নিশ্চিয় সামান্য ইমানদারেরাও সিদ্ধান্ত নিতে পারবে যে, তারা আসল নবীর উম্মত হয়ে বাচিতে মরিতে চায় নাকি নকল নবীর।

সাব্বাস ছাত্রলীগ

গতকাল শেখ মুজিবের মাজারে যাইয়া পুস্পস্তবক অর্পন করিয়া বের হইবার সময় ছাত্রলীগ হাসাহাসি করিয়া প্রমাণ করিলো কথিত জাতীর পিতার শোক দিবসে তারা কতটুকু শোকে মুহ্যমান। তারা আরো প্রমাণ করিলো, অন্তরে শোক না থাকিলে জোরজবরদস্তি করিয়া শোক পালন হয় না।

প্রস্তাবনা

ঘুম থেকে উঠিয়াই দেখিতে পাইলাম, জাতিকে কাঁদাইয়া বংগ বাহাদুর ইহজগত ত্যাগ করিয়াছেন। আগেরদিন বংগবন্ধুর শোক দিবস, পরদিন বংগ বাহাদুরের প্রস্তান এত শোক বাঙ্গালী জাতি সইবে কেমন করিয়া। আমি অধমের পক্ষ হইতে একখানা প্রস্তাব, ১৬ ই আগস্টকেও জাতীয় শোক দিবস হিসাবে ঘোষণা করা হোক এবং প্রতি বছর তা যথাযথভাবেই পালনের জন্য জাতিকে বাধ্য করা হোক।

বিষয়: রাজনীতি

১০১২ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

376376
১৬ আগস্ট ২০১৬ রাত ১১:০৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সুপ্রিম কোর্ট যদি এই রায় দেয় যে আগষ্ট মাসে সারা বিশ্বে শোক দিবস পালন করিতে হইবে!!
376383
১৭ আগস্ট ২০১৬ রাত ০৩:১০
কুয়েত থেকে লিখেছেন : مرحبا بكم بارك الله فيك وجزاك الله خيرا وشكرا لك আগেরদিন বংগবন্ধুর শোক দিবস, পরদিন বংগ বাহাদুরের প্রস্তান এত শোক বাঙ্গালী জাতি সইবে কেমন করিয়া অনেক অনেক ধন্যবাদ ভালো লাগলো
376469
১৯ আগস্ট ২০১৬ সকাল ১০:৪৬
মারুফ_রুসাফি লিখেছেন : বোধ শক্তি দিন দিন লোপ পাচ্ছে! নূহ ও লূতেও কাওমের মত এরা আচরিত হচ্ছে। এই সম্প্রদায়কে 'ইয়াহুদী' বললেও ভুল হবে না।
377251
০৬ সেপ্টেম্বর ২০১৬ বিকাল ০৪:১২
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : লেখককে অনেক ধন্যবাদ
দারুন লিখেছেন ভালো লাগলো

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File