ফ্রান্সের প্যারিসে সাংবাদিক ও ব্লগারদের ঈদ পূনর্মিলনী

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ১৩ আগস্ট, ২০১৩, ১২:২৪:২৬ রাত



ফ্রান্সের প্যারিসে সাংবাদিক ও ব্লগারদের এক ঈদ পূনর্মিলন সভা অনুষ্ঠিত হয়।অন লাইন পত্রিকা প্যারিস ভিশন নিউজ ডট কম এর সম্পাদক এম এ মান্নান আযাদের সভাপতিত্বে এতে ফ্রান্সে বসবাসকারী বাংলাদেশী ব্লগার ও সম্মানিত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

গতকাল সন্ধ্যায় প্যারিসে অনুষ্ঠিত এই ঈদ পূনর্মিলন অনুষ্ঠানে উপস্থিত ব্লগার ও সাংবাদিকগন একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। প্রত্যেকে শুভেচ্ছা বক্তব্যে ব্যক্তিগত অবস্থান, কর্ম পদ্ধতি ও তার চলমান ধারা সম্পর্কে অন্যান্যদের অবহিত করেন। এ সময়ে কেউ কেউ পরিবার থেকে দূরে অবস্থানরত প্রবাস জীবনের কিছু ব্যাথা বেদনা ও পেশাগত কিছু প্রতিকূলতার কথাও তুলে ধরেন।

সভাপতির বক্তব্যে সর্বজন শ্রদ্ধেয় আব্দুল মান্নান আযাদ বলেন, আমি সত্যিই মুগ্ধ এ ধরনের একটি অনুষ্ঠানে আপনাদের স্বতঃস্ফুর্ত উপস্থিতিতে, যা আগামীতে উভয়ের মাঝে সম্প্রীতি সদ্ভাব ও সম্পর্কোন্নয়নের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে মুক্তির পথে চলার প্রয়াস যোগাবে। একজন মানুষ তথা পেশাগত জীবনে একজন ব্লগার বা সাংবাদিক হিসেবে সমাজ, দেশ তথা বিশ্ব শান্তির কল্যানে ব্যক্তিগত দায়বদ্ধতা ও কর্তব্যের কথা স্বরন করিয়ে দিয়ে তিনি সকল অন্যায় অবিচার ও কু-সংস্কারের বিরুদ্ধে সততা ও নিষ্ঠার সাথে নিজের অবস্থান থেকে ন্যায়ের পথে সুদৃঢ় অনড় অবিচল ও অবিরত থাকতে সকলের প্রতি উদার্ত আহবান জানান। এ সময় তিনি উপস্থিত ও বিভিন্ন কর্ম ব্যস্ততায় যারা উপস্থিত হতে পারেননি সকল সম্মানিত ব্লগার ও সাংবদিক বন্ধুদের প্রতি ঈদ শুভেচ্ছা জ্ঞাপন পূর্বক সকলের ব্যক্তি তথা পেশাগত জীবনের শুভ কামনা করেন।

সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক মোহাম্মদ মাহবুব হোসাইন, সাংবাদিক সোহাইল আহমেদ সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক সৈয়দ সাহিল, সাংবাদিক কামাল উদ্দিন, সাংবাদিক মোঃ তাজ উদ্দিন, সাংবাদিক আব্দুল মুনিম জুনেদ, সাংবাদিক সৈয়দ ওলিউর রহমান, ব্লগার ওয়াহিদুজ্জামান(ডব্লিউজামান), বাদশাহ বুলবুল, এম এ আকবর জসিম, ব্লগার মিজানুর রহমান(কিংমেকার), ব্লগার মোঃ হারুনুর রশীদ, মোঃ আব্দুর রশিদ, ব্লগার বদরুজ্জামান, কমিউনিটি ব্যক্তিত্ব হাবিবুর রহমান খাঁন, ব্লগার কাজী হাবিব।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্লগার মুহাম্মদ সাইফুল আলম(প্যারিস থেকে আমি)।

এই রিপোর্টটি প্যারিস ভিশন থেকে কপি করা হয়েছে। রিপোর্ট করেছেন সাংবাদিক মিজানুর রহমান।

বিষয়: বিবিধ

১৭৯৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File