How much we lost our sense !!! Please provide some food to Ex-Prime Minister of Bangladesh ! Where is UN, where is all the diplomatic heads in Dhaka !!

লিখেছেন লিখেছেন আহবান ১৪ ফেব্রুয়ারি, ২০১৫, ০৮:১১:৪৯ রাত

Is there anything in today's world to stop food to even those who are going to be hanged. Where is UN, where is all the diplomatic heads in Dhaka. Where is the leaders of Bangladesh who have still some sense ? Instead of talking too much, please go and support some foods to Ex-PM of Bangladesh Begum Zia along with those who are in BNP office, Please !!! This is totally inhumane. Please let know Hitler Hasina that History will not forgive anybody. Her situation is just waiting what happened to Gaddafi.

বিষয়: বিবিধ

৯৮৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

304560
১৫ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ০৭:০৮
সাদাচোখে লিখেছেন : আজকের সরকার এর সাথে জন্তু-জানোয়ার শাসিত বিশ্বের মধ্যে কোন পার্থক্য নেই। নিঃশৃংসতার প্রতিযোগীতা সর্বত্র। হাসিনা এ দিকে এগিয়ে আছে মাত্র।

যে জাতিসংঘ, বিদেশী মিশন সমূহ ও ইন্টারন্যাশানাল বডি - মিথ্যা ও গাঁজাখুরী গল্পের অবতারনা করে ইরাকে ১৪ লক্ষ নিরস্ত্র, অভুক্ত মানব সন্তানকে খুন করেছে, লক্ষ লক্ষ নারীকে দিনের পর ধর্ষন করেছে এবং সে সবের ভিডিও করে ইউটিউবে ছড়িয়েছে - আপনি তাদেরকে মানবতার রক্ষক হিসাবে চিহ্নিত করায় - আমি লজ্জা অনুভব করছি।

হাসিনার জন্য গাদ্দাফীর ফলাফল পতিত হলে বলতে হবে ওনাকে ফুলের আচঁড় দেওয়া হয়েছে। মূলতঃ ওনার অপরাধের জন্য ওনাকে লক্ষ বার ফাঁসিতে ঝোলালেও সে অপরাধের যথার্থ সাজা হয়েছে বলে আমার মনে হয়না। কারন আল্লাহ আমাদের জানিয়েছেন 'নিরাপরাধ একজন মানুষ মারা পুরো হিউম্যানিটিকে হত্যা করার সমতুল্য'।
304628
১৫ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০৩:৫১
হতভাগা লিখেছেন :



আহ্‌হারে ! বেচারী না খেয়ে কেমন শুকিয়ে গিয়েছে !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File