বাংলাদেশে আল কায়েদা নেটওয়ার্ক হবে জেনে আপনি কি আনন্দিত ?

লিখেছেন লিখেছেন মুজতাহিদ বাপ্পী ০৪ সেপ্টেম্বর, ২০১৪, ০৪:০৪:৫৫ বিকাল

জর্জ ওয়াকার বুশ এবং বারাক ওবামার মধ্যে মিল হচ্ছে দুজনেই দুইবার মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন । দুজনেই হাতি-গাধা নিয়ে ইসরাঈলের ইচ্ছানুযায়ী সর্বোচ্চ দায়িত্বশীলতা দেখিয়ে কাজ করে গেছেন মুসলিমদের বিরুদ্ধে ক্রুসেড সফল করার জন্য । তারপরেও বারাক ওবামা নোবেল শান্তি পুরষ্কার পেলেন । বুশকে মিডিয়াতে যুদ্ধবাজ এক হাস্যকর ক্যারেক্টার হিসেবে যতো বেশি প্রচার করা হয়েছে এবং এখনো হয়, তার অর্ধেকটাও বারাক ওবামার ভাগ্যে জুটেনি । কেনো ? বারাক ওবামা কোন দিক দিয়ে বুশের চেয়ে অগ্রগণ্য ? সেটাই ভাবছিলাম কয়দিন ধরে ! হঠাৎ সমাধান নিয়ে হাজির হলেন আল কায়েদা মুজাহিদীন বৃন্দ !

জর্জ ডব্লিউ বুশ মুসলিম বিশ্বের বিরুদ্ধে ক্রুসেড করেছেন প্রকাশ্য দিবালোকে সব্বাইকে জানিয়ে শুনিয়ে । তিনি ওয়ান ইলেভেনের পর আফগানিস্তান এবং ইরাক আক্রমণ করেছেন সরাসরি । সারা বিশ্ব আমেরিকার প্রতি একটা ছি ছি মনোভাব দেখিয়েছে যুদ্ধের কারণে । আমরাও তাকে প্রচন্ড ঘৃণা করতে শিখেছি । অথচ বারাক ওবামা অত্যন্ত কৌশলে ক্রুসেডের নেতৃত্ব দিচ্ছেন । ইরাক-সিরিয়া-লিবিয়া-মিশর-ফিলিস্তিন-আফগানিস্তানে এখন যুদ্ধকালীন সময়ের চাইতে বেশি মানুষ নিহত হয় প্রতিদিন, রাজনৈতিক অস্থিতিশীলতা কেবল বেড়েই চলেছে । আমেরিকা চাইলে বিশ্বের যেকোন জায়গায় ড্রোন হামলা করতে পারে এবং করেই চলেছে । গত কয়েকদিনের ড্রোন হামলার স্ট্যাটিসটিক্স দেখুন- সোমালিয়াতে আল শাবাবের উপর আক্রমনের নামে, নাইজেরিয়াতে বোকো হারামের উপর আক্রমনের নামে, ইরাকে আইসিসের উপর অপারেশনের নামে, আফগানে তালেবান নিধনের নামে, লিবিয়াতে দূতাবাস রক্ষার নামে, ঠিকই মুসলিম নিধন হচ্ছে । কাজ হচ্ছে কিন্তু নাম থাকছে না । আমেরিকান সৈন্যও মরছেনা । যুদ্ধের বাজেটও বাড়াতে হচ্ছেনা । ইতিহাসের কেউ বলবে না আমেরিকা অমুক দেশে আক্রমন চালিয়েছিলো । নির্দিষ্ট ধর্ম/দল/দেশের বিরুদ্ধে যুদ্ধ না বলে, নির্দিষ্ট মিলিট্যান্ট গ্রুপের বিরুদ্ধে যুদ্ধ হিসেবে প্রচার করাতে এখন মুসলিম বিশ্বের যেখানে খুশি হামলা করে যাচ্ছে আমেরিকা । বারাক ওবামাকে কেউ যুদ্ধবাজ নেতা বলছেনা । বরং আরব বাদশাহের মেডেল শোভা পাচ্ছে তার গলায় । কি চমৎকার ক্যালকুলেশন এবং অ্যাপ্লিকেশন !

এক আল কায়েদা দিয়ে পুরো মধ্যপ্রাচ্য জুড়ে বোমাবাজি করা যাবেনা বলেই সম্ভবত আইসিস এলো গিফট অব গড হিসেবে । এখন আমেরিকার প্রতি কেউ কোশ্চেন করতে পারবেনা- আপনারা কেনো মানুষ মারছেন ! কেউ বলতে পারবেনা ওরা যুদ্ধপ্রিয় জাতি ! আমি ভাবতাম, তাহলে দক্ষিণ এশিয়ার মুসলিম দেশগুলোকে আমেরিকা তেমন গুরুত্ব দিচ্ছেনা কেনো ! এখানে আমেরিকার ড্রোন হামলা বাড়ানোর উপায় কি ! ঠিক তখনই বাংলাদেশ-ভারত সহ দক্ষিন এশিয়ায় আলকায়েদার নতুন শাখা স্থাপনের ঘোষনা দিলেন জাওয়াহিরি । এই শাখার নাম হবে 'কায়েদাত্‍ আল জিহাদ' । সম্প্রতি প্রকাশিত এক ভিডিওতে তিনি এই ঘোষনা দেন । মিলেছে তো ইকুয়েশন ? আমাদের দেশী বেকুবের দল ইতোমধ্যে জিহাদী চেতনার বুদবুদে উড়াউড়ি শুরু করেছে । মসজিদে বোমা, সিনেমা হলে বোমা, বাজারে বোমা, খামারে বোমা দিয়ে উপমহাদেশের নতুন যুগ যখন শুরু হবে, মুসলিমরাই হবে সবচেয়ে ক্ষতিগ্রস্থ, আমেরিকার ড্রোন হামলার পর্যাপ্ত গ্রাউন্ড তৈরি হবে তখন । ওয়েস্টার্ন পলিটিক্স ......রিয়েলি ইনজিনিয়াস !

বিষয়: রাজনীতি

১৫২২ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

261675
০৪ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:১৯
হতভাগা লিখেছেন : আল- কায়েদা

আমেরিকাকে এনে দেয় বিশাল বিশাল ফায়দা
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩১
205658
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor ফায়দার ফিকির শুধু আমিই পারলামনা ! Worried এতু হতুভাগা কেনু আমি ! Broken Heart
261677
০৪ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:২৩
বুড়া মিয়া লিখেছেন : প্রোজেক্ট-প্রোপোজাল, ইনভেষ্টমেন্ট-অ্যাপ্রেইজাল, ভ্যালু-অপশন – সব মিলিয়েইতো ওরা ডিসিশন নেয়, লস হবে কেন ওদের!

এরকম প্ল্যান-প্রোগ্রামতো মুসলিমদের থাকার কথা ছিলো, তা-তো নাই!
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩২
205660
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : মুসলিমরা তো শান্তিপ্রিয় জাতি । ওনারা শান্তির পথে বেহেশতি হুর চায় বদ্দা Tongue
261687
০৪ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:৪৭
চোরাবালি লিখেছেন : এই কায়দা করেই তো আমেরিকা এশিয়ায় ঘাটি পুঁতেছে। এখন লক্ষ্য ভারত। আমরা তো চুনোপুটি।
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩৩
205662
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : লক্ষ্য আমরাই । তবে প্রজেকশন অ্যাঙ্গেলটা বদলেছে এই আর কি ! :Thinking
261698
০৪ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:১৬
প্রেসিডেন্ট লিখেছেন : মুসলমানদের বিভেদ এর সুযোগ নিয়েছে যুগে যুগে বিধর্মীরা, এখনো নিচ্ছে। এরাই হযরত আয়েশা(রা) ও আলী(রা) এর মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করে যুদ্ধ বাধিয়েছিল, এরাই কারবালা সৃষ্টি করেছিল।
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩৫
205666
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : সুযোগ নেয়াই তো শত্রুপক্ষের কাজ প্রেসিডেন্ট সাব ! আপনেও সাবধানে থাইকেন । কখন আবার ক্যু দে তা হয়া যায় ! Clown
261709
০৪ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:৪৪
আজিম বিন মামুন লিখেছেন : মন্তব্যহীন।
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩৫
205668
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : আপনার ঈদের চাঁদ কবে অস্ত যাবে দাদা ? :Thinking
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৪৪
205678
আজিম বিন মামুন লিখেছেন : এইতো ডুবলো।Love Struck
261714
০৪ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৩৪
স্বপন২ লিখেছেন : ৮০ দশকে আল কায়দার জম্ন। এখন আল কায়দা , ফ্রি সিরিয়ান র্মি,পেসমারগা,পিকেক, ইরাকি শিয়া,হিজবুল্লাহ,আলোয়াল,ইউএস একজোটে আইএস বিরুদ্ধে যুদ্ধ করছে। গ্লোবাল
নিউজে এই সংবাদ এসেছে।
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩৭
205670
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : নিউজের ভিউজ আমার মোটা মাথা কিলিয়ার হয়না । আমি ফিউজ থাকতেই ভালা পাই Yawn
261716
০৪ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৪৪
মোহাম্মদ লোকমান লিখেছেন : ঠিক বলেছেন।
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩৭
205671
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : ধন্যবাদ আপনাকে ভাই । Good Luck
261748
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:১৭
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:৩৮
205673
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : আপনার পরীক্ষার ইস্টাইলটা ও ভালো লাগলো । ধন্যবাদ Smug
261791
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:০৫
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : আমরা ও কি ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছি । লুকোচুরি লুকোচুরি খেলার জন্য ।
০৪ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৫৬
205803
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : Surprised আমরা বলতে কারা ঠিক বুঝলাম না ব্রাদার । তবে আমেরিকান পলিসির পুতুল না হলেই হয় ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File