কেন আমি ভারতের প্রধানমন্ত্রী নির্বাচনে নরেন্দ্র মোদিকে সমর্থন করি ?

লিখেছেন লিখেছেন মুজতাহিদ বাপ্পী ০৫ এপ্রিল, ২০১৪, ১০:১১:১২ রাত

পুরো লেখাটা না পরে কেউ আমার বিরুদ্ধে বিষোদগার না করার জন্য অনুরোধ রইল । আমি নরেন্দ্র মোদীকে ভারতের নির্বাচনে বিজয়ী দেখতে চাই মূলত দুটি কারণে ।

১।ধর্মীয় কারণঃ

-ধর্মীয় দৃষ্টিকোণ থেকে আমি সর্বদা মৌলবাদীদের পক্ষে । আপনি ধর্ম হিসেবে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান যেটাই হোন, আমি চাই আপনি যেনো মৌলবাদী হন । আপনি নরেন্দ্র মোদীর মতো সনাতন হিন্দু হোন, নেতানিয়াহুর মতো জায়নিস্ট ইহুদী হোন, টেরি জোন্স এর মতো প্রতিক্রিয়াশীল খ্রীস্টান হোন, মায়ানমারের ভিক্ষুদের মতো ভয়ংকর বৌদ্ধ হোন, সেটাই আমি চাই । অমুসলিমরা এমন না হলে মুসলিমরা বুঝতেই পারবেনা কি শান্তিপূর্ণ মুক্তি তাদেরকে দেয়া হয়েছে । আপনি হিন্দুস্থানের লোক হয়ে আপনার দেশে তাবলীগ জামায়াতের হেডকোয়ার্টার স্থাপনে সম্মতি দেবেন, জাকির নায়েকের ছেলেকে অরাজনৈতিক ধর্মীয় বক্তা হতে সহায়তা করবেন, এটা হতে পারেনা । পৃথিবীর সবচেয়ে বেশি মুসলমান নির্যাতিত হবার কথা ছিলো ভারতবর্ষে । অথচ কংগ্রেস সরকার থাকার কারণে মুসলমানদেরকে এমন ট্যাকটিক্যালী রেইপ করেছে যে তাদের মধ্য থেকে সালমান রুশদী তৈরী হয়েছে । তার ভাই সালমান খুরশিদ ভারতের পররাষ্ট্রমন্ত্রী হতে পেরেছে । তসলিমা নাসরিনরা বিশাল ভক্তবাহিনী গড়ে তুলতে সক্ষম হয়েছে এবং আশ্রয় পেয়েছে ভারতে । ভারতীয় মুসলিমরা বুঝতেই পারেনি বাবরি মসজিদ ধ্বংস করে নরসিমা রাও ইসলামের এতো বড়ো ক্ষতি করেনি যতবড় ক্ষতি করেছে কংগ্রেস সরকার মুসলিমদের রাজনৈতিক ঈশ্বর হবার মাধ্যমে । সানিয়া মির্জার বাপেরা মুসলিম পদ্ধতিতে মেয়ে বিয়ে দেয়াকেই ইসলাম জানে । আজম খানের মতো রাজনীতিবিদেরা প্রতিপক্ষকে গালি গালাজ করার মাধ্যমে আক্রমন করাকেই ইসলাম জানে । সোহা আলী খানের মতো নায়িকারা আল্লাহকে Holy Maker ডাকা পর্যন্তই ইসলাম জানে । এর কি কারণ জানেন ? এর প্রধান কারণ কংগ্রেস মুসলমানদের রাজনৈতিক আশা-আকাংখার আশ্রয়স্থল হয়ে বসেছে । এই পলিসিতে মুসলমানরা আরো বহুদিন পলিটিক্যাল রিফিওজি এবং রিলিজিয়াস মাইনরিটি হয়ে থাকবে ভারতে । অপরদিকে নরেন্দ্র মোদীর কৌশল কিন্তু পরকীয়া প্রেমের কৌশল নয় । সে সরাসরি মুসলিম ধর্ষনের পক্ষে । ইসলামের দ্রুত উত্থানের জন্য ঠিক এটাই দরকার । সম্ভবত আল্লাহর পরিকল্পনাও তাই । এজন্যই জিন্নাহ-ভুট্টো-মুজিবের মতো মুসলিম নেতা কংগ্রেসে প্রচুর থাকার পরেও ভারত শাসনের জন্যে বিজেপি এবার আল্লাহর পছন্দ হতে যাচ্ছে । যারা দূরদৃষ্টি এবং প্রজ্ঞায় শিশু ক্যাটাগরিতে পড়েন, তারা হয়তো ভাববে গুজরাটের দাঙ্গার চাইতে আসামের গণহত্যা অনেক ভালো, তাই কংগ্রেস সরকার আবারো ক্ষমতায় আসুক । আমি বলবো, একটু দূর দেখার চেষ্টা করুন, তাহলেই বুঝবেন কেন ইসলামের স্বার্থেই বিজেপিকে দরকার ।

২।রাজনৈতিক কারণঃ

বিজেপির পররাষ্ট্রনীতি সবসময় যুদ্ধংদেহী ছিলো । তাদের শাসনকালে প্রায় প্রতিটি সার্কভুক্ত প্রতিবেশী দেশে গৃহযুদ্ধ লাগিয়ে তাদেরকে শোষন করার চেষ্টা করেছে । আর এ কারণে তৎকালীন সময়ে প্রতিবেশী দেশগুলোতে পুরো জাতি ঐক্যবদ্ধ থেকেছে এবং সত্যিকার দেশপ্রেমিক কিছু লোক তৈরী হয়েছে । কিন্তু এবার কংগ্রেস ক্ষমতায় এসে সবচেয়ে অভিনব যে কৌশলটি গ্রহণ করেছে তা হলো যুদ্ধাপরাধীদের বিচার কৌশল । বাংলাদেশে এই কৌশল প্রয়োগ করে পুরো জাতিকে বিভক্ত করেছে ইনডিয়ান ন্যাশনাল কংগ্রেস । সম্প্রতি শ্রীলংকায় তামিল টাইগারদের সাথে সংঘটিত গৃহযুদ্ধকে কেন্দ্র করে জাতিকে দ্বিধাবিভক্ত করতে জাতিসংঘে যুদ্ধাপরাধী বিচার প্রস্তাব পাশ করিয়ে এনেছে একই ইনডিয়ান কংগ্রেস । ইদানিং নেপালে মাওবাদীদের সাথে সংঘটিত যুদ্ধের যুদ্ধাপরাধী বিচারের প্রসঙ্গ তুলে হিমালয়কন্যা দেশটিকে গ্রাস করারও পরিকল্পনা করেছে কংগ্রেস । এছাড়াও বাংলাদেশে আওয়ামী লীগের মতো দলগুলো এতো ডাল পালা মেলে মহীরুহে পরিণত হতে পেরেছে শুধুমাত্র কংগ্রেসের কারণে । এবার যদি আমাদের সেনাবাহিনীকে দিল্লীর ঘোড়াপ্রেম থেকে মুখ ফিরিয়ে কিছুটাও সক্রিয় করতে হয়, ভারতে বিজেপির মতো দলের শাসন ছাড়া বিকল্প নেই ।

তাই আমি মনে করি, মার্শাল আর্টে যেমন আপনার শরীরে অ্যাড্রেনালিন সিক্রেশন শুরু হবার জন্য কিছুটা মার খেতে হয়, এবং সেটা হবার পরে আপনি আপনার বেস্ট ফাইটে যেতে পারেন, বাংলাদেশ সহ ভারতবর্ষের সার্বিক ভূ-রাজনৈতিক অচলাবস্থা নিরসনে সফল হওয়ার জন্যে নরেন্দ্রমোদীর বিজয়ী হওয়া ছাড়া আর কোন বিকল্প দেখছিনা ।

বিষয়: বিবিধ

১৪৩০ বার পঠিত, ২৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

202994
০৫ এপ্রিল ২০১৪ রাত ১০:৩১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : একটা মারাত্মক ভুল করছেন।
নরেন্দ্র মোদি ভারতের প্রেসিডেন্ট নির্বাচনে দাড়ান না্ই।
০৫ এপ্রিল ২০১৪ রাত ১১:২৮
152441
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : ভাই, আপনাকে অনেক ধন্যবাদ । এখন ঠিক করে দিয়েছি । অশেষ কৃতজ্ঞতা । আশা করি এবার মূল্যায়ন করবেন লেখাটির =Happy
203002
০৫ এপ্রিল ২০১৪ রাত ১০:৪১
মাটিরলাঠি লিখেছেন : সুন্দর বিশ্লেষণ। প্রেসিডেন্ট শব্দটি প্রধানমন্ত্রী করে দিন।
০৫ এপ্রিল ২০১৪ রাত ১১:২৯
152443
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : অনেক ধন্যবাদ । ঠিক করে দিয়েছি ।
203011
০৫ এপ্রিল ২০১৪ রাত ১০:৫২
ভিশু লিখেছেন : ক্যাম্পেইনে যাবেন্নাকি আবার?!
Chatterbox Happy Good Luck
০৫ এপ্রিল ২০১৪ রাত ১১:৩০
152444
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : হে হে । ক্যাম্পেইন ত সব এনডিটিভি করে দিচ্ছে ডাক্তার সাব । অনেক ধন্যবাদ আপনাকে Good Luck Good Luck Good Luck
203039
০৫ এপ্রিল ২০১৪ রাত ১১:১৬
নীল জোছনা লিখেছেন : কোনোভাবেই নরেদ্র মোদিকে প্রধানমন্ত্রী বানানো যাবে তাহলে আমাদের দেশটাও মৌলবাদীতে ভরে যাবে।
০৫ এপ্রিল ২০১৪ রাত ১১:৩০
152445
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : আপনার দূরদর্শীতা প্রশংসনীয় । লন...একটা জাম্বুরা লন (~~) (~~) (~~)
203079
০৬ এপ্রিল ২০১৪ রাত ১২:১০
মুক্ত কন্ঠ লিখেছেন : আপনার সাথে পুরোপুরিভাবে একমত।
'ইসলাম (অথবা মুসলিম) জিন্দা হতা হ্যায় হর কারবালা কে বাদ'
০৬ এপ্রিল ২০১৪ রাত ১২:১৮
152469
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : হে হে । ধন্যবাদ আপনাকে । এটাই দরকার বলে মনে করি । =Happy :Thinking :Thinking
203109
০৬ এপ্রিল ২০১৪ রাত ০২:২৩
ডাঃ নোমান লিখেছেন : কিভাবে যেন একমত হতে পারলাম না। অথচ হওয়ার ইচ্ছা ছিল। আসলে গুজরাটের সেই হত্যাকাণ্ড মুসলিমদের নৃশংস ভাবে জালিয়ে মারার প্রধান আসামী নরেন্দ্র মোদি থেকে ভারতীয় মুসলিমদের রক্ষা কর পরোয়ারদিগার। অন্তত সে যদি প্রধানমন্ত্রী ও হয় তবু যেন আগের মত জালিম না হয়।
০৬ এপ্রিল ২০১৪ সকাল ০৯:২৪
152538
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : ধন্যবাদ আপনাকে । আমরা অবশ্যই সেটা আশা করি । কিন্তু লেখাটার দৃষ্টিভঙ্গি অন্যরকম ছিলো । ফর গ্রেটার পারপাস আর কি !
203114
০৬ এপ্রিল ২০১৪ রাত ০৪:০৮

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 7238

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> রায়হান রহমান লিখেছেন : আদার ব্যাপারির জাহাজের খবর!


Rolling on the Floor Rolling on the Floor
০৬ এপ্রিল ২০১৪ সকাল ০৯:২৫
152539
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : হে হে হে । ধন্যবাদ আপনাকে । লন...একটা জাম্বুরা লন Good Luck Good Luck Good Luck
203115
০৬ এপ্রিল ২০১৪ রাত ০৪:১৬
রুপালী নদী লিখেছেন : অনেক ভালো লাগলো। ধন্যবাদ
০৬ এপ্রিল ২০১৪ সকাল ০৯:২৫
152540
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : আপনাকে ও ধন্যবাদ ।
203141
০৬ এপ্রিল ২০১৪ সকাল ০৯:১০
আবু জারীর লিখেছেন : ঠিক বলেছেন। ইতিহাস থেকে আমরা কক্ষনোই শিক্ষা নেইনি। হুশ ফেরাতে হলে প্রথমে মার খেয়ে বেহুশ হতে হবে।
ধন্যবাদ।
০৬ এপ্রিল ২০১৪ সকাল ০৯:২৬
152542
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : আপনাকেও ধন্যবাদ জারীর ভাই ।
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ১২:৩৪
152618
মুক্ত কন্ঠ লিখেছেন : হক্ব আর বাতিলের সংঘাত চিরন্তন। যদি এই সংঘাত বন্ধ হয়ে যায় ধরে নিতে হবে, হক আর হক নেই।
মুসসলমানরা মার খেলেই কেবল আপন জািতসত্বাকে চিনতে পারে।।।
১০
203149
০৬ এপ্রিল ২০১৪ সকাল ০৯:৩৯
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : চমৎকার বিশ্লেষণ! বিষয়টি আমিও এভাবে ভাবি। অনেক ধন্যবাদ।
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ১২:১৪
152610
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : আপনাকে ধন্যবাদ ব্রাদার । আমরা একই মনা লোক বলে কথা !:Thinking :Thinking
১১
203180
০৬ এপ্রিল ২০১৪ সকাল ১১:২০
লোকমান লিখেছেন : দারুন ভাবনা
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ১২:১৪
152611
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : ধন্যবাদ আপনাকে ।
১২
203201
০৬ এপ্রিল ২০১৪ সকাল ১১:৫১
আয়নাশাহ লিখেছেন : ঠিক আপনার মতো না হলেই আমার ভাবনার সাথে অনেকটা মিল আছে। আমেরিকার মুসলমানেরা (মোটা দাগে বলা যায় সবাই) ডেমোক্রেটদেরকে ভোট দেন। অথচ রিপালিকনরা হলো কট্টরপন্থী। উভয় দলই সেক্যুলার তবে ডেমোক্রেটরা আসলে ধর্মকে মানেই না বলা যায়। তার পরও মুসলমানেরা ডেমোক্রেটদেরকে ভোট দেয়। আবার বাংলাদেশে দেখুন আওয়ামীলীগ হিনদুদের সবচেয়ে বেশী ক্ষতি করেছে, তাদের সম্পদ লুট করেছে, মন্দির লুটেছে এবং ভেঙেছে। আর জামায়াতের দ্বারা হিনদুদের বিন্দু পরিমান ক্ষতি তো দুরের কথা জামায়াত তাদের জন্য রক্ষা কবচের ভুমিকা পালন করলেও তারা আওয়ামী লীগকে ভোট দেয়।
পশ্চিম বঙ্গ এবং ত্রিপুরার মুসলমানেরা এক সময় (এবং এখনো অনেকেই) সবাই কমিউনিষ্ট পার্টিকে ভোত দিতেন। দেখা যেতো মুসলমান বহুল এলাকায় সব সময় কমিউনিষ্ট পার্টি জিততো। অথচ কমিউনিষ্টরা তো মুসলমানের ভোট পাওয়ার কথা না। এখনো ভারতের মুসলমানেরা বিজেপিকে ভোট দেবেনা আমাদের হিন্দুদের মতো।
আমার মতে এর কারণ হলো মানুষ মৌলবাদী হতে চায়না। বিশেষ করে মুসলমানেরা। কিজন্য? এই যে দীর্ঘ দিনের পরচারণা। আমাকে মৌলবাদী বলবে এটা সহ্য করতে পারবোনা যদি মান সম্মান, ইজ্জত আবরু যায় যাক। তবুও মৌলবাদি হবোনা।
আপনার এই খোলামেলা লেখা সবাইকে মৌলবাদী হতে উদ্দুদ্ধ করুক। ধন্যবাদ।
০৬ এপ্রিল ২০১৪ দুপুর ১২:১৯
152616
মুজতাহিদ বাপ্পী লিখেছেন : চমৎকার একটি বিশ্লেষন দিলেন আয়না ভাই । আপনার জন্য দুইটা মিষ্টি দিলাম । নিজের ফ্রীজ থেকে খেয়ে নেবেন । আর হ্যাঁ । এখন সময় এসেছে সবাইকে মৌলবাদী বানানোর । আর ধর্মনিরপেক্ষতা খাওয়ার মানে হয় না ।Good Luck Good Luck

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File