RoseRoseআমরা দূঃখিতRose মিলন মেলা-এর আসর আপাততঃ বন্ধ ঘোষনাRoseRose

লিখেছেন লিখেছেন মিলন মেলা ১১ সেপ্টেম্বর, ২০১৩, ০৬:০২:০৫ সন্ধ্যা





আস্সালামু আলাইকুম। টুডে ব্লগের প্রতি শনিবারের আসর "মিলন মেলা" এর নিয়মিত অংশ গ্রহণকারী এবং ভিজিটর ব্লগারদের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, সম্প্রতি টুডে ব্লগে ব্লগিং-এ সীমাহীন সমস্যা দেখা দেয়াতে বিভিন্ন ব্লগার বিশ্বের বিভিন্ন স্থান থেকে যথা সময়ে ব্লগে লগইন করতে পারছেন না। তাই মিলন মেলার আসরে যথা সময়ে উপস্থিত না হওয়াতে মিলন মেলা জমছেনা। যেমনঃ

১. মিলন মেলা-এর গত শনিবারের আসরে পোষ্ট দেয়ার কথা ছিল নিয়মিত ব্লগার "আবু আশফাক" এর। কিন্তু অনেক চেষ্টা করে তিনি ব্লগে সাইন ইন হতে পারেননি।

২. আবু আশফাকের সমস্যা হওয়াতে বিকল্প হিসাবে মিলন মেলা-এর পক্ষ থেকে ব্লগার "বাকপ্রবাস' কে দায়িত্ব প্রদান করা হয়। তিনি যথা সময়ে পোষ্ট প্রদান করলেও অনেকেই তাতে প্রবেশ করতে পারেননি। যার প্রমাণ এ পর্যন্ত এ পোষ্টে মন্তব্য এসেছে মাত্র ৪৮টি। এবং যাতে উনার মন্তব্যই বেশী।

বিধায় আমরা অত্যন্ত দূঃখের সাথে জানাচ্ছি যে, ব্লগের সমস্যা দূরীকরণ না হওয়া পর্যন্ত আমাদেরকে বাধ্য হয়ে মিলন মেলার আসর বন্ধ রাখতে হচ্ছে। তাই

আগামী শনিবার থেকে মিলন মেলার আসর গুলো সাময়িক ভাবে বন্ধ থাকবে। তবে মিলন মেলার ই-মেইল এবং ফেইস বুকের আইডিতে যোগাযোগ অব্যাহত থাকবে।

আমরা দোয়া করি যাতে সহসাই আবার আমরা সমবেত হতে পারি একই মোহনাতে।

সবার জন্য শুভ কামনা।

বিষয়: বিবিধ

১৬২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File