আরেকটি জনসমুদ্র চাই..

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আলম ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:১৭:৪০ সকাল

আরেকটি জনসমুদ্র চাই..

আমরা আরেকটি জনসমুদ্র চাই, যে জনসমুদ্রের প্রলয়ংকারী ঢেউয়ে ভেঙ্গে যাবে সকল অপরাধীর কালো হাত, যে জনসমুদ্রের দাবী হবে বাংলার ১৬ কোটি মানুষের প্রানের দাবী, যেখানে থাকবেনা কোনো ধর্ম বর্ণের ভেধাবেধ, থাকবেনা কোনো রাজনৈতিক প্রতিহিংসা কিংবা রাজনীতিকের কালো থাবা, থাকবেনা কোনো নাস্তিক জাফর ইকবাল,আসিফ মহিউদ্দিন কিংবা মুন্নী সাহাদের কালো ছায়া,

এ দাবি বাংলার মানুষের প্রানের দাবি..

* আমরা সকল যুদ্ধ অপরাধীর বিচার চাই, তবে সেটি হতে হবে জাতিসংঘের অধীনে সচ্ছ ও আন্তর্জাতিক মানের ট্রাইবুনালের মাধ্যমে.

* আমরা বি,ডি,আর, হর্তার বিচার চাই, যেখানে নির্মম ভাবে হর্তা করা হয়েছে ৭৪ দেশ প্রেমিক সেনা অফিসারকে, স্লীলতা হানী করা হয়েছে তাদের স্ত্রী,কন্যাদের. কেড়ে নেয়া হয়েছে তাদের নিস্পাপ শিশুদের বাক শক্তি . কি ছিলো তাদের অপরাধ ..?

* আমরা পদ্মা সেতু কেলেঙ্কারির বিচার চাই. যেখানে একজন চিন্হিত দুর্নীতিবাজ কে আড়াল করতে ভেস্তে গেলো ১৬ কোটি মানুষের প্রানের সপ্ন .!

* আমরা শেয়ার বাজার লুটের বিচার চাই..

যেখানে চিন্হিত কয়েক লুটেরার কালো থাবায় লুট হলো শেয়ার বাজার, পঙ্গু করা দেয়া হলো দেশের অর্থনীতি, রাস্তায় বসিয়ে দেয়া হলো দেশের মধ্যবিত্ত পরিবার গুলোকে..!!

*আমরা সাংবাদিক দম্প্রতি সাগর রুনি হর্তা কাণ্ডের বিচার চাই. যার ফলে নিশ্চিত অনিশ্চয়তায় ডুবে গেলো একটি নিস্পাপ শিশুর স্বপ্নীল ভবিষ্যত ..!

*আমি বিশ্বজিত হর্তার বিচার চাই..! সন্ত্রাসীদের অস্রের আঘাতে অকালে নিভে গেল একটি কিশোরের জীবন আলো! আর কতটুকু নির্মমভাবে হর্তা করা হলে জাতি হবে নির্লজ্জ ....!

* আমরা হলমার্ক কেলেঙ্কারির বিচার চাই ..!

* আমরা ফালানি হত্যার বিচার চাই,

*আমরা সিলেট MC কলেজ এ অগ্নি সংযোগ কারীদের বিচার চাই..!

আসুন আমরা সবাই সম্মিলিত ভাবে সকল অপরাধের বিরুদ্ধে গণ প্রতিরোধ গড়ে তুলি..

নতুন প্রজম্মকে একটি সন্ত্রাস, দুর্নীতি মুক্ত বাংলাদেশ উপহার দেই ....

Source:

Mohammed J Alam

বিষয়: বিবিধ

১০৮৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File