জাতিসংঘ মহাসচিবের কাছে স্মারকলিপি দিয়েছে ওলামা মাশায়েখরা

লিখেছেন লিখেছেন সজিব ওয়াজেদ ২২ মার্চ, ২০১৩, ০২:০০:৪০ দুপুর

http://coalitionbdus.blogspot.com/2013/03/blog-post_22.html



নিউ ইয়র্ক: জাতিসংঘের সদর দপ্তরের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নিউ ইয়র্কের ওলামা মাশায়েখরা বলেন, বাংলাদেশে ৯০ শতাংশ জনগন মুসলমান হওয়ার পরও মানুষের ধর্মীয় স্বাধীনতা নেই। ধর্মপ্রাণ মুসলমানরা নির্বিগ্নে মসজিদে যাতায়াত করতে পারছেনা। এমনকি অন্যান্য ধর্মের অনুসারীদেরও সরকার নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তারা বলেন, কতিপয় নাস্তিক ব্লগারের পক্ষ নিয়ে ইসলাম প্রিয় মানুষকে গুলি করে হত্যা মেনে নেয়া যায়না। অবিলম্ভে ইসলাম ও মহানবী মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকারী নাস্তিকদের গ্রেফতার করে বিচার নিশ্চিত করুন। নাস্তিকদের বিচার করতে না পারলে ক্ষমতা ছেড়ে দিন।

নিউ ইয়র্কের জাতিসংঘের সদর দপ্তরের সামনে এক বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বৃহস্পতিবার ২১ মার্চ ধর্মীয় স্বাধীনতা রক্ষা ও মানবাধিকার লংঘনের প্রতিবাদে ইমাম, আলেম ও মুফতি ঐক্য পরিষদ এ সমাবেশের আয়োজন করে। একই দাবীতে সমাবেশে শেষে জাতিসংঘের মহাসচিবের কাছে তারা স্মারকলিপি দেন।

সমাবেশ থেকে নাস্তিকদের বিচার, চলমান গণহত্যা বন্ধ ও সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চত করার দাবী জানান আলেমরা।

আলেম শাইখুল ইসলাম অধ্যক্ষ আল্লামা আহমদ শফীর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা জানিয়ে আলেমরা বলেন, নাস্তিকরা বাংলাদেশ থেকে ইসলামকে চিরতরে মুছে দেয়ার জন্য গভীর ষড়যন্ত্রে নেমেছে। এজন্য ইসলাম ও মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) থেকে শুরু করে প্রিয় নবী ভক্ত আলেম বিরুদ্ধে কুৎসা রটনা করছে। একই উদ্দেশ্যে নাস্তিকরা শিক্ষা ব্যবস্থায় কোরান হাদিসের বিকৃতি থেকে শুরু করে ধর্মীয় প্রতিষ্ঠান ধ্বংশ করার পায়তারা করছে।

সমাবেশে বক্তরা বলেন, শাহাবাগে গণজাগরণের নামে ইসলাম ও রাসুল (সাঃ) কে অবমাননাকারীরা নাস্তিক ও মুরতাদ। ফরিদ উদ্দিন মাসুদের মতো তথাকাথিত কতিপয় আলেম নাস্তিকদের পক্ষ নিয়েছে উল্লেখ করে তারা বলেন, নাস্তিকদের সহযোগিতা ও সমর্থন করাও সমান অপরাধে অপরাধী।

বিষয়: বিবিধ

১৩১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File