কেন বয়কট করবেন শ্যামলী পরিবহণ?

লিখেছেন লিখেছেন বিভীষিকা ১৭ জুন, ২০১৬, ১২:৪১:৩৯ রাত

(নয়ন চ্যাটার্জি)

‘শ্যামলী পরিবহনের’ চেয়ারম্যান উগ্র হিন্দু গনেশ চন্দ্র ঘোষ। এই গণেশ চন্দ্র ঘোষ তার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত মুনাফা মুসলিম বিদ্বেষ কর্মকান্ডে ব্যয় করেন।গত তিন মাসে মুসলিম বিদ্বেষী প্রগণ্ডা চালাতে প্রায় ৩কোটি টাকা বিভিন্ন সংগঠনকে দিয়েছে।এছাড়া গত বছরের ৪ডিসেম্বর ঢাকায় উগ্র হিন্দু বিরাট সমাবেশ করে,সেখানে এই গনেশ চন্দ্র ১০০টি বাস দেয় পরিবহনে এবং ১০কোটি টাকা দেয়। অনুসন্ধ্যানে জানা গেছে "শ্যামলী পরিবহণ " সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত মুনাফা অবৈধ ভাবে ভারত পাচার করে গনেশ চন্দ্র ঘোষ।

যে ব্যাপারটি অনেকেই জানেন না,ইদের সময় "শ্যামলী পরিবহন" এর বাসে অনেকেই ভ্রমণ করেন,না জেনেই।মূলত গনেশ চন্দ্রের নির্দেশে ইদের সময় হিন্দু ড্রাইভারেরা বেপোয়ারা বাস চালিয়ে মুসলিম হত্যা করে।সব হয় পরিকল্পনামত।এক্সিসিডেন্টের বাহানায় মুসলিম হত্যা করে গণেশ চন্দ্র ঘোষ সেই রাতে নাকি তিন বোতল বিদেশী মদ না খেয়ে ঘুমান নাহ।

পরিবার ও নিজের জীবনের কথা ভেবে সকল মুসলিমদের উচিত "শ্যামলী পরিবহণ " বয়কট করা।

এই নিয়ে বিস্তারিত আরো পোস্ট দিব।

বিষয়: বিবিধ

১৫৯৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

372225
১৭ জুন ২০১৬ রাত ০২:০৭
শেখের পোলা লিখেছেন : কেউ কাউকে মারতে চাইলেই মারা যায়না। যদি ঘটনা এমনই হয় তাহলে চিন্তার বিষয় বটে। সরকারী টাকাওতো বাজেটের মাধ্যে পূঁজা আর ন্দীরে দেওয়া হচ্ছে। ভারতে পাচার নিশ্চয়ই অপরাধ। ধন্যবাদ।
372234
১৭ জুন ২০১৬ রাত ০৩:০১
আফরা লিখেছেন : আসুন আমরা সবাই শ্যামলী পরিভন বয়কট করি । ধন্যবাদ
372245
১৭ জুন ২০১৬ সকাল ০৯:৫৯
হতভাগা লিখেছেন :
মূলত গনেশ চন্দ্রের নির্দেশে ইদের সময় হিন্দু ড্রাইভারেরা বেপোয়ারা বাস চালিয়ে মুসলিম হত্যা করে।


০ বাস যখন এক্সিডেন্ট হয় যাতে প্রচুর লোক মারা যায় সেখানে ড্রাউভারের তো মারা যাবার চান্স সবার আগে ! পুরাই মাথানষ্ট সেনটেন্স ।

ঈদের সময় এত হুড়োহুড়ি করে, নাড়ীর টানের কথা বলে, বেশী দাম দিয়ে, রিস্ক নিয়ে যাওয়ার চেয়ে অন্য সময়ে নাড়ীর টান দেখানো যায় না ?
372249
১৭ জুন ২০১৬ সকাল ১০:৪৩
দ্য স্লেভ লিখেছেন : এই লোককে চিনতাম। যতদূর মনে পড়ছে এই সেই লোক,যে সেসময় ভারত ভারত করত। ভরভো বাস আমদানীর কথা বলেছিলাম,কিন্তু সে বলল ভারত ছাড়া গতি নেই....টাটা বাসই এদেশে জুতসই.....অনেক আগের কথা .....

তবে ড্রাইভার দিয়ে মুসলিম মারা কথাটা হাস্যকর। এটা ঠিক যে হিন্দুরা অনেকেই ভারতে অর্থ পাচার করে। আর তারা ভারতের প্রতি কমিটিড,এদেশের প্রতি নয়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File