খুলেই যখন ফেলেছে বাকীটুকুও খুলে ফেল

লিখেছেন লিখেছেন মিশন ১৪ নভেম্বর, ২০১৩, ০১:১৬:৫৯ রাত

নিজে বাচি অন্যকে বাচাই, সমাজকে বাচাই, দেশকে বাচাই ……………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………………….. আসুন এসব মডেল নামের প্রকৃত পতিতাদের প্রকৃত স্থানে ফিরিয়ে দিয়ে জাতিকে কলঙ্কমুক্ত করি।



মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার বিকিনি পরা ছবি নিয়ে যখন তোলপাড়ের তুঙ্গে তখন জান্নাতুল ফেরদৌস পিয়া তার ফেইসবুক একাউন্টে আরেক স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেন, ‘যার বিয়ে তার হুশ নেই পাড়া-পড়শী তার ঘুম নেই। শোন, কোন মন্তব্য করার আগে বা কোন নেতিবাচক খবর লেখার আগে মাথায় রেখ যে, আমার বিকিনি পড়ার একটি ফিগার আছে এবং কোন আন্তর্জাতিক প্রতিযোগীতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ান হওয়ার যোগ্যতা আছে। তাই অনুগ্রহ করে আমাকে সুযোগ দাও।’মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার বিকিনি পরা ছবি নিয়ে যখন তোলপাড়ের তুঙ্গে তখন জান্নাতুল ফেরদৌস পিয়া তার ফেইসবুক একাউন্টে আরেক স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেন, ‘যার বিয়ে তার হুশ নেই পাড়া-পড়শী তার ঘুম নেই। শোন, কোন মন্তব্য করার আগে বা কোন নেতিবাচক খবর লেখার আগে মাথায় রেখ যে, আমার বিকিনি পড়ার একটি ফিগার আছে এবং কোন আন্তর্জাতিক প্রতিযোগীতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ান হওয়ার যোগ্যতা আছে। তাই অনুগ্রহ করে আমাকে সুযোগ দাও।’

যারা পেটের দায়ে পতিতাবৃত্তি করে তাদের মুক্ত করে এইসব মডেল নামের প্রকৃত (মাগীদের) পতিতাদের পতিতালয়ে পাঠিয়ে দেই। কারণ তার যৌনচাহিদা অনেক। তাই পতিতালয়ে গেলে ঠিক হয়ে যাবে বলে আমার দীর্ঘ বিশ্বাস। এছাড়াও যে কাজটি করতে পার তা হল বিকিনি পরার চেয়ে পুরা উলঙ্গ থেকে জনগনের কাছ থেকে টাকা পয়সা আয় করতে পার। পতিতালয়ে পাঠিয়ে দিয়ে তাকে কি আরেকটিবারের জন্য সু্যোগ করে দিতে পারবেন আমারদেশের মাননীয় প্রধানমন্ত্রী।

আল্লাহ সুবানাহুতালা আমদের সকল্কে হেদায়ত দিয়ে দেন এবং এসব মডেল নামধারী সুশীলদের হাত থেকে দেশকে হেফাজত করুন। (আমিন)

বিষয়: বিবিধ

২০৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File