আমি সরকারের ভালো কাজ গুলোর পক্ষে

লিখেছেন লিখেছেন হাফেজ আহমেদ ২৩ নভেম্বর, ২০১৫, ০২:৩২:০৪ দুপুর

পড়ুন কিন্তু আমার এই পোষ্টটি নিয়ে কেউ রাজনীতি করবেননা।

পুরো পড়ার অনুরোধ রইলো।

বাংলাদেশে যদি সঠিকভাবে যুদ্ধ অপরাধীরর বিচার হত তবে জাতির বেয়াই, মখা, ইনু আর রাজাকার শাহরিয়ারের ফাঁসী হত সবার আগে। কিন্তু বাস্তবে তার নাম গন্ধও নেই।

সুতরং, এতে করে এটাই প্রমান হয় যে, যুদ্ধ অপরাধের লেবাছ লাগিয়ে আমাদের মত সাধারন জনগনকে ঘুম পাড়িয়ে সরকার যাদেরকে হত্যা করলে অবৈধভাবে টিকে থাকতে পারবে, সে তাদেরকে রাজনৈতিক প্রতিহিংসার কারনে ঠান্ডা মাথায় হত্যা করে নিচ্ছে।

আমাদের বিবেকের দুয়ার কবে খুলবে..........?

আল্লাহ মালুম...!

শুধু একবার চিন্তা করুন ২৬ টি টিভি ও অনেকগুলো অনলাইন মিডিয়া দিয়ে সিন্ডিকেট করিয়ে সালাউদ্দিন কাদের চৌধুরী ও আলী আহসান মুহাম্মদ মুজাহিদের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার কি মিথ্যা নাটকটা না করা হলো.......!

এবার একবার চিন্তা করে দেখুন গত ৪৪ বছর ধরে এদেরকে মানবতাবিরোধী অপরাধে ফাসাতে শাহবাগী ও আওয়ামী মিথ্যাবাদী সরকার কত না মিথ্যা ও আজগুবি কাহিনী বানিয়েছে......!

সরকার ভেবেছে facebook, what's app viber on থাকলে জনগন তার বিরুদ্ধে Unity-r সম্ভবনা আছে আর তাছাড়া আজ BPL NEWS ON TOP এ থাকবে।

# Skype কেলেংকারী এবংট্রাইব্যুনালের প্রধান বিচারকের পদত্যাগের পরও কোন সুস্থ মস্তিকের দেশ প্রেমিক এই নাটক মেনে নিতে পারেনা।

সরকার যদি সঠিক বিচার করত তবে প্রতিটি রায় দেশের অবস্থা স্বাভাবিক থাকা অবস্থায় কার্যকর করতে পারত কিন্তু সরকার তা করতে সম্পূর্ণ ব্যার্থ, সে সব সময় নাটক সাজিয়ে রায় কার্যকর করে কখনো eid er আগে কখনো xm er আগে কখনো BPL er আগে কখনো Ershad ke arrest করে, কখনো facebook, News papers, Tv Chnl, viber off করে,

অথচ আমরা চেয়েছিলাম ৭১ এর মানবতাবিরধী ও যুদ্ধ অপরাধীর বিচর, যা হবে legal, যেখানে আমরা জনগন সমুচ্ছ্বাসের আহলাদে উল্লাসিত হব আর সেখানে সরকার যেন যুদ্ধ অপরাধীর বিচার না করে আমাদের বিচার করছে, আমাদের যোগাযোগব্যবস্থা বন্ধ করে দিচ্ছে সরকার, আমাদের exam, BPL, eid সহ সকল গুরুত্বপূর্ণ সময়ে সে এমন কিছু ইস্যু তৈরি করে যাতে করে বিরোধীদল রাস্তায় নেমে অবরোধ আর হরতাল করতে বাধ্য হয়, আর এভাবেই জনগনের দুর্ভোগ সৃষ্টি করে সে বিরোধীদলককে দায়ী করে।

আপনার সামনে যদি কেউ আপনার বোনকে ধর্ষণ করে বা ভাইকে অন্যায়ভাবে হত্যা করে তখন ঐ মুহূর্তে আপনি কি প্রতিবাদ না করে অপরাধীদের পক্ষ নেবেন? নিশ্চয়ই আপনি কখনোই এতটা ভদ্র লোক নয়। কিন্তু সরকারের কথা হল, এই কাজটিই আপনাকে/বিরোধীদলকে করতে হবে আর না হয় তাকে জনগন বিরোধী এবং রাজাকারের সার্টিফিকেট ধরিয়ে ফাঁসী দেয়া হবে। এভাবে সে ঠান্ডা মাথায় তার নিজ স্বার্থ হাসিল করে নিচ্ছে আর বলছে এটা নাকি আমাদের মহান নেতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে। কিন্তু আমি তা বিশ্বাস করি না, বঙ্গবন্ধুর মত মহান নেতার স্বপ্ন এমন হতে পারে না, বর্তমান সরকারের কর্মকান্ডে যদি তার স্বপ্ন হত, তবে আমি তাকে কোন দিনও মহান নেতা মানতামনা।

যদিও সরকারের কাছে কোন সময় নেই আমাদের প্রত্যাশা নিয়ে ভাবার তবুও সাধারন জনগন হিসেবে এটা বলার অধিকার রাখি যে সরকারের কাছে এমনটা ইলিগল আসলেই আমাদের প্রত্যাশা নয়। তবে পিলখানা আর ডিজিটাল টাইম বানানো হতে শুরু করে

হলমার্ক, কালো বিড়াল, পদ্মা সেতু, ডেসটিনি, আমার দেশ আর দিগন্ত টিভি বন্ধ করা, শেয়ার বাজার, সোনালী ব্যাংক, গ্রামীনব্যাংক, ড.ইউনুস, প্রশ্নপত্র ফাস, হজ্জ্ব ও নবী (স কে নিয়ে কুটক্তি এবং ব্যাঙ করা, ২৮ শে অক্টোবর এবং বিশ্বজিৎ ও সাগর রুনির হত্যা, খালেদাকে বাড়ি হতে বের করা, গাড়িতে হামলা, গৃহ বন্দি আর সমাবেশ করতে না দেয়া, ফেলানিসহ সিমান্ত হত্যার ন্যায্য বিচার ছাড়া ভারতকে ট্রানজিটসহ সকল সুবিধা দেওয়া, তালপট্টি ভারতকে দিয়ে দেওয়া, বিশ্বকাপে ভারত বাংলাদেশ ম্যাচে ভারতের প্রতিবাদ না করা।

রানা প্লাজা ধসল কেন?

উওর: জামাত-শিবির ধাক্কা দিসে।

মন্দিরে আগুন দেয় কে? উওর: বিরোধীদল।

বাস পুড়ে মানষ হত্যা করে কে?

উওর: বিরোধীদল।

কিন্তু যখন হাতেনাতে কেউ ধরা খায় তখন দেখা যায় সে সরকারীদলের নেতা।

জয় মুসলিমের লেবাছ ধরে খ্রিষ্টান নিয়ে ঘর করে। সে মুসলিম আর মেয়ে খ্রিষ্টান তাহলে বিয়েটা কোন ধর্মের রিতীতে হয়ছে বলুনতো? আর তাদের সন্তান হলে সে কোন ধর্মের হবে? মানে নিয়মিত যেনা হচ্ছে। ভেবে দেখুন যার এই জ্ঞান টুকু নেই, তার কাছ থেকে আর কি আশা করা যায়?

৫ ই মে হেফাজতের উপর এবং মা দূর্গা রথে ছড়ে এসে ফসল দেওয়ার উক্তি সহ আল্লাহ এবং জনগনের বিরুদ্ধে যা করেছে আল্লাহ সরকারের সেই বিচর করবে।

"অভিযোগ কেবল তাদের বিরুদ্ধে, যারা মানুষের উপর অত্যাচার চালায় এবং পৃথিবীতে অন্যায়ভাবে বিদ্রোহ করে বেড়ায়। তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি"

সূরা আশ-শুরা:42

যেদিন শেখ হাসিনার সপরিবারে সবাইকে বাঙ্গালী মুক্তিযুদ্ধারা হত্যা করল, আর এক সাথে এভাবে সপরিবার হারানোর পর পৃথিবীর কোন ব্যাক্তি দেশ চালানোতো দুরের কথা সে আর স্বাভাবিক মস্তিকেই থাকতে পারেনা। সুতরাং, লাল রংঙের বাতি থেকে সাদা আলো আশা করাও ভন্ডামি। সে আসলে বাঙ্গালির বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছে কারন বাঙ্গালিই তার সপরিবার হত্যা করে মিষ্টি খেয়েছে। তাই সে system-a ভারত বিরোধীদের হত্যা করে, পুরো জাতিকে পুংঙ্গ করে ভারতের প্রভুত্ব কায়েম করে নিজে পুতুল রাজা হয়ে থাকতে চায়। কারন, সে ভালোকরেই জানে যে, যেই কাজ সে করেছে ক্ষমতা ছাড়লে তার আর রেহাই নেই। তাছাড়া যেখানে বাঙ্গালি তার সপরিবার হত্যা করল আর ইন্দিরা গান্ধী তাকে আশ্রয় দিল, সেই থেকেইতো সে পুজায় লিপ্ত এবং হিন্দু আর ভারত প্রেমে মত্ত হড়ে পড়েছিল ।

যেইসব নেতা ভারত বিরোধী, হাসিনা এবং ভারতের দৃষ্টিতে তারাই যুদ্ধঅপরাধী, যদিও প্রকৃতপক্ষে তারাই দেশপ্রেমী।

পাকিস্তান এবং বাংলাদেশ মুসলিম দেশ আর সে মনে করে এই দুই দেশের মুসলমারাই তার পরিবারের সবচেয়ে বড় সমস্যা করেছে। এই সব তারই প্রতিশোধ ...

আর এভাবে একের পর এক ইতিহাসের সাক্ষী হচ্ছি

অামরা।

হায়রে রাজনীতি!

স্বার্থের জন্যে মানুষ কী না করতে

পারে !

কী ভয়ানক নিষ্ঠুর অাত্মঘাতীমূলক

অপরিনামদর্শী খেলায় মেতেছি

অামরা !

নিজেরাও জানিনা এর শেষ

,

কোথায় !

আমার প্রশ্ন হল, যেনে শুনে বঙ্গবন্ধু কেন সাকার সাথে হাসিনা বিয়ে দিতে চেয়েছিল .....? যদি সে রাজাকার হয়ে থাকে আর

যেনে শুনে হাসিনা রাজাকারের সাথে আত্মীয়তা করল কেন?

এতেই প্রমান করে হাসিনা রাজাকারের পক্ষে, তবে নিজর স্বার্থের জন্য যুদ্ধঅপরাধীর নামে হত্যা চালাচ্ছে।

পুতল রাজাকারের পুএবধু আর তার স্বমী রাজাকারের বীর্য। হাসিনা রাজাকারের বেয়াইন। ... m i right?

বিষয়: বিবিধ

১১২৯ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

351075
২৩ নভেম্বর ২০১৫ রাত ০৮:৩৭
শেখের পোলা লিখেছেন : ইয়েস৷
351121
২৪ নভেম্বর ২০১৫ রাত ০২:১৬
হাফেজ আহমেদ লিখেছেন : অনেক ধন্যবাদ আপনাকে
351214
২৪ নভেম্বর ২০১৫ দুপুর ০২:৫৯
হতভাগা লিখেছেন : জামায়াতীদের বিচার চলবে প্রজন্ম থেকে প্রজন্ম ।

বাংলাদেশের প্রতি জামায়াতীদের দরদ ৭১ এ থাকলে তা কতই না ভাল হত !
351517
২৫ নভেম্বর ২০১৫ রাত ১০:০৬
হাফেজ আহমেদ লিখেছেন : তো এটা কি জামাতিদের বিচার হচ্ছে নাকি যুদ্ধঅপরাধীর ?
351636
২৭ নভেম্বর ২০১৫ রাত ০১:৪৬
আজরাইলের জম লিখেছেন : u r 100% right
351722
২৭ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:১৮
হাফেজ আহমেদ লিখেছেন : ধন্যবাদ
353621
১২ ডিসেম্বর ২০১৫ সকাল ১০:০৩
দূর্বল ঈমানদার লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
353889
১৪ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:২৬
হাফেজ আহমেদ লিখেছেন : আপনাকেও অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File