সংখ্যালঘু ও হাসিনার রাজনীতি !!!

লিখেছেন লিখেছেন স্বপ্নের বাঙলা ০৫ মার্চ, ২০১৩, ১২:৫৮:১১ রাত

সংখ্যালঘু ও হাসিনার রাজনীতি

-

বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, পুলিশ লীগের তান্ডব, গনহত্যা এসব থেকে জনগণের দৃষ্টি ঘোরাতে হাসিনার নতুন ইস্যু দরকার আর তাই বহু ভেবে চিন্তে সেই পুরাতন অথচ ভয়ঙ্কর সংখ্যালঘু নির্যাতন ইস্যুটি ব্যাবহারের প্রাণপন চেষ্টা করে যাচ্ছে। হাসিনা যখনই আর কোন ইস্যু পায় না তখনই সংখ্যালঘু নিযার্তন করে ইস্যু বানিয়ে রাজনীতি করে। 



-

তার নিজ দলের সন্ত্রাসী পেটুয়া বাহিনী দিয়ে সংখ্যালগুদের নিযার্তন করছে আর তার দায় চাপাচ্ছে অন্যের উপর। আর সবচেয়ে বড় কথা হাসিনার পাচাটা গোলাম মিডিয়া গুলো এই ইস্যুটি প্রমানে উম্মাদ প্রলাপ বকছে। 

-

দয়া করে হাসিনা কে কেউ একটা নতুন ইস্যু বাতলে দিন আর এসব বস্তাপচা ঘৃণ্য ইস্যু তৈরীর আড়ালে হাসিনার ঘৃণ্য রাজনীতির খেলা থেকে দেশের সংখ্যালঘুদের মুক্তি দিন। 

হাসিনা রাজনীতির খেলায় অত্যান্ত পাকা এবং দক্ষ খেলোয়াড় এটা কিন্তু সবাইকে মানতেই হবে। যারা একটু সচেতন একটু রাজনীতি বুঝেন তাদের বুঝতে অসুবিধা হওয়ার কথা না হাসিনা একটি ইস্যু আড়াল করতে আরেকটি ইস্যু তৈরিতে কতটা পারদর্শী। ইস্যুর পর ইস্যু তৈরিতে হাসিনার কোন প্রতিদ্বন্দ্বী খুজে পাওয়া খুব দুরূহ ব্যাপার। আর আমরা বাংলাদেশীরা নিকট অতীত ভুলে যেতে খুবই পারদর্শী। আর সে সুযোগ কাজে লাগিয়ে হাসিনা চাইছে জনগণের দৃষ্টি অন্য দিকে ঘুরিয়ে দিতে। 

-

বাংলদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আর তাই আমাদের সবার দায়িত্ব এটাকে ধংস করে ইস্যু বানিয়ে হাসিনার যে কুৎসিত রাজনৈতিক মিথ্যাচারে জাতিকে বিভ্রান্ত করছে তার বিরুদ্ধে সোচ্ছার হওয়া এবং প্রতিরোধ গড়ে তোলা।

-

আল্লাহ আমাদের এই দরিদ্র দেশটাকে এসব রাজনৈতিক হায়েনাদের হাত থেকে উদ্ধার করুন।

বিষয়: বিবিধ

১৩৯০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File