ভিজিট করুন ব্লক করা সকল ওয়েব এড্রেসে Catch

লিখেছেন লিখেছেন মাওহিবা তাকিয়া ১৮ এপ্রিল, ২০১৩, ০৯:১৬:০০ সকাল

আমি এই মুহূর্তে ঢাকায় আছি, জিপি মডেম ইউজ করছি। আমি বন্ধ হয়ে যাওয়া বাঁশেরকেল্লা পেজ দুটি দেখতে পাচ্ছি, ইউটিউবে যেতে পারছি, যেকোন ভিডিও প্লে এবং ডাউনলোড করতে পারছি।

কীভাবে পারলাম?

HotSpot Shield এই লিঙ্কে যেয়ে ৫.৬৭ মেগাসাইজের সফটওয়্যার টা ডাউনলোড ও ইনস্টল করলাম। কানেক্ট দিলাম। পিসির ব্রাউজারের উপর ছোট্ট সবুজ একটা চিহ্ন দেখলাম, তারমানে প্রটেক্টেড। এবার ইউটিউব ( Youtube ) ইচ্ছামত ভিজিট করতে পারলাম। এভাবে ভিজিট করলাম বন্ধ করে দেওয়া আমারদেশ অনলাইন ভার্সনও ( http://www.amardeshonline.com )

কিন্তু বন্ধ হয়ে যাওয়া বাঁশেরকেল্লা পেজগুলো এখনো ভিজিট করতে পারলাম না কারণ আমার ফেসবুক আইডি ২০০৯ সালে খোলা এবং তা বাংলাদেশী ই-মেইল আইডি থেকে খোলা, তাই বন্ধ হয়ে যাওয়া বাঁশেরকেল্লা পেজগুলো ব্লক দেখাচ্ছে। উল্লেখ্য, বন্ধ করে দেওয়া পেজগুলো হল http://www.facebook.com/basherkellapage এবং http://www.facebook.com/basherkella2nd

এইবার ইয়াহু তে গিয়ে নতুন মেইল আইডি খুললাম, আমার ঠিকানা দিলাম uk. ফলে আমার আইডি টা হল . এবার এই আইডি থেকে ফেসবুক একাউন্ট খুললাম। ফেসবুকে ইনফো তে কোন ঠিকানা বা লোকেশন দিলাম না। এখন আমি ব্লকড বাঁশেরকেল্লা পেজগুলোতে গেলাম; লাইক, কমেন্ট, শেয়ার সবই করতে পারলাম। যদি কখনো ফেসবুক বা টুইটার বন্ধও করে দেয়, ইনশাআল্লাহ আমরা ভিজিট করতে পারবো।

আপনি যদি এন্ড্রয়েড ইউজ করেন, তাহলে আপনার set এর play store এ গিয়ে সার্চ দিন hotspot shield . এরপর accept & install করুন। আর পায় কে আপনাকে। পিসি, এন্ড্রয়েড দুইটা থেকেই কানেক্টেড থাকুন ইউটিউব, বাঁশেরকেল্লার সাথে সর্বোপরি আন্দোলনের সাথে।

Collected from : Click this link

বিষয়: বিবিধ

২৪৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File