ফ্যাড আপ !!

লিখেছেন লিখেছেন বাচ্চা ছেলে ২৫ নভেম্বর, ২০১৫, ০৬:১৯:১৮ সন্ধ্যা

রাজনীতিবীদদের সমাজে শান্তি বিরাজ রাখতে পাবলিক ম্যান্ডেট দিছে। কোন বালের ফেসবুক ভাইবার বন্ধের ইখতিয়ার দেয়া হয়নি। শান্তি বিরাজ যদি রাখতে নাই পারো। তাহলে গরম গদি ছেড়ে দাও। পাবলিক রাইটস হরন করার জন্য তোমাদের আমরা বেতন দিচ্ছি না। আমার কথা ফ্রি লিখবো বলবো সহ্য করার ক্ষমতা থাকতে হবে। কারো ধর্মানুভুতি বা বিশ্বাসে আঘাত না দিলেই হলো। ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে ব্যান্ডউইথ ভারতে রপ্তানী করা হবে ফেসবুক ভাইবার বন্ধ রেখে? কি কহিবার চাও পরিস্কার করিয়া কও।

কি এক ক্ষমতার চর্চা দোষ করলেও সাত খুন মাফ। এমপিরা মদ খাইয়া মাতাল হইয়া শিশুর উপর গুলি করলেও মালা পরানো হচ্ছে। ঐখানে মানবতা বিরোধী অপরাধ হয় না যেখানে কোন একাত্তরে কার পাপের দায় কাকে বরণ করতে হচ্ছে। লিটনের গলায় মালা পরানোর সময় মানবাধিকার প্রতিষ্ঠানগুলো কেন বলে কয়ে উঠে না এটা্ও মানবতা বিরোধী অপরাধ। বিনা ওয়ারেন্ট রাতের আধারে ঘর থেকে ধরে নিয়ে গ্রেফতার বানিজ্য চালানো হচ্ছে তখন মানবাধিকার চেয়ারম্যানের লম্বা গোফের দর্শন হয় না।

গণজাগরণ মঞ্চ তোমরা কি চাও? ফাঁসি চাওয়া বিচার নয়। বিচারের মাধ্যমে দোষী হলে ফাঁসি চাওয়া যৌক্তিক। আগেই ফাঁসি চাইয়া বইশা আছো। ফাঁসি দেয়ার পর আবার কইতাছো ওগো পোলাদেরও দিতে হবে। সম্পত্তি ক্রক করতে চাও। এইটা আবার কি স্টাইল থামবা কবে তোমরা? শাহবাগে আমার বোনকে পাঠিয়েছিলাম ও লাঞ্ছিত হয়ে ঘরে ফিরেছে। কৈ এইটা নিয়ে তো তোমাদের কোন চিৎকার চেচামেচি শুনলাম না। শাহরিয়ার কবিররা নির্মুল করতে চায় ইমরান তাতে ঘি ঢালে এইসব টক শো পাবলিক দেইখা কোনদিনবা তোমাদেরই নির্মূল করে দেয়। মুনতাসির মামুন জাফর ষ্যাররা মৃত্যু পরোয়ানা নিয়ে ঘুরছে। সমাজটাকে একটু শান্ত পরিবেশ দাও। একপক্ষ চুপ না থাকলে অপরপক্ষের নিভিয়ে যাওয়া আগুনেও বালু গরম থেকেই যাবে।

বিষয়: রাজনীতি

১৩৪৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

351466
২৫ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৩০
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
351477
২৫ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৩৮
বাচ্চা ছেলে লিখেছেন : ধন্যবাদ
351492
২৫ নভেম্বর ২০১৫ রাত ০৮:০২
শেখের পোলা লিখেছেন : চোরা না শোনে ধর্মের কাহিনী৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File