সৌদি ইনভেস্টমেন্ট ব্যাংক টি ২০ টুর্নামেন্টের সেমিফাইনালে মরুর টাইগার গ্রীন বাংলা।

লিখেছেন লিখেছেন ফখরুল ০৮ জানুয়ারি, ২০১৭, ০১:৫৩:১৯ রাত



আইসিসির সহযোগী সদস্য,সৌদি ক্রিকেট সেন্টার অনুমোদিত, রিয়াদ ক্রিকেট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত সৌদি ইনভেস্টমেন্ট ব্যাংক (সাইব) টি-২০ টুর্নামেন্টে সেমি ফাইনাল নিশ্চিত করেছে এসোসিয়েশনের এক মাত্র বাংলাদেশী টিম ও অ্যামেরিকান এক্সপ্রেস টি ২০ চ্যাম্পিয়ন গ্রীন বাংলা ক্রিকেট টিম।

গত কাল ২য় কোয়াটার ফাইনালে পাকিস্তানী ক্লাব ডেটিকন ঈগলস কে ৪০ রানের বিশাল ব্যাবধানে হারিয়ে সেমি ফাইনালের পথ ধরে মরুর বুকে বাংলাদেশের পতাকাবাহী টিম গ্রীন বাংলা।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় গ্রীন বাংলা,নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৬১ রান তোলে। জবাবে ১৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে আল আমিনের বিধ্বংসী বোলিং আক্রমনে ১৮.১ ওভারে গুটিয়ে যায় ডেটিকন ঈগলস এর ইনিংস,ফলে ৪০ রানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে গ্রীন বাংলা। গ্রীন বাংলার পক্ষে আল আমিন চার অভার বল করে ১৩ রানে ৫ উইকেট, জাকির ২, শাহীদ ১ টি করে উইকেট নেন এবং ব্যাট হাতে বাদল ৩৯, তুহিন ৩৭, শাহীদ ৩৪ রান করেন।

ডেটিকন ঈগলস এর পক্ষে রেজোয়ান, উজাইর খান ও ওমর ফারুক ২ টি করে উইকেট নেন।

উল্লেখ্য,২০১২ ফেব্রুয়ারিতে রিয়াদ ক্রিকেট এসোসিয়েশনের ৩য় শ্রেনীর ক্রিকেটে সদস্যপদ লাভ করে গ্রীন বাংলা। এসোসিয়েশন আয়োজিত সব টুর্নামেন্টে দাপুটে নৈপুন্য দেখিয়ে সকলের নজর কাড়ে এবং ২০১৪ সালে এসোসিয়েশনের ২য় বিভাগে খেলার সুযোগ পায়।

বিষয়: বিবিধ

১৬৫১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File