আমেরিকান এক্সপ্রেস T-20 টুর্নামেন্টে শিরোফা জয়ের দারপ্রান্তে মরুর টাইগার গ্রীন বাংলা ক্রিকেট টিম।

লিখেছেন লিখেছেন ফখরুল ০৮ নভেম্বর, ২০১৬, ১১:৪১:২৭ সকাল





আইসিসির সহযোগী, সৌদি ক্রিকেট কাউন্সিলের অন্যতম সদস্য, রিয়াদ ক্রিকেট এসোসিয়েশন (RCA) কর্তৃক আয়োজিত এমেক্স টি-20 টুর্নামেন্টের ফাইনালে খেলার গৌরব অর্জন করে মরুর বুকে বাংলাদেশের পতাকাবাহী, গ্রীন বাংলা ক্রিকেট টিম। টুর্নামেন্টে মোট ৬০ টি ক্লাব অংশ নেয়। গত শুক্রবার দুপুর ১:৩০ মিনিটে সেমি ফাইনালে গ্রীন বাংলার মুখোমুখি হয় নোমান জিমখানা ক্রিকেট ক্লাব। প্রথমেই ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে কাকনের সেন্সুরিতে ৩ উইকেট হারিয়ে ২৪৯ রানের টার্গেট দেয় গ্রীন বাংলা. জবাবে ১৪৮ রানেই গুটিয়ে যায় প্রতিপক্ষ। গ্রীন বাংলার পক্ষে কাকন ১০১ (৪৬) মোস্তফা ৬৯ (৩১) শাহিদ ৫৯ (৩৯) এবং বল হাতে জায়িদ ৪ ওভার বল করে ১৭ রান দিয়ে ৩ উইকেট, মিঠুন ২ উইকেট, বাদল ২ উইকেট, জাকির, কাকন ১টি করে উকেট তুলে নিয়ে ১০১ রানের বিশাল জয়ের সুবাদে ফাইনালে খেলার গৌরব অর্জন করে মরুর বুকে বাংলার টাইগাররা। আগামী শুক্রবার সকাল ৯ টায় ফাইনালে লাহোর বাদশা গ্রীন এর মুখমুখী হবে মরুর বুকে বাংলার পতাকা বহনকারী গ্রীন বাংলা।

উল্লেখ্য ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে রিয়াদ ক্রিকেট এসোসিয়েশনের সদস্যপদ লাভ করে দলটি, এসোসিয়েশন আয়োজিত সব টুর্নামেন্টেই দাপুটে নৈপুণ্য দেখিয়ে সকলের নজর কাড়ে, এবং ২০১৪ সালে এসোসিয়েশনের দ্বিতীয় বিভাগে খেলার গৌরব অর্জন করে।

বিষয়: বিবিধ

৪২০৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

379582
০৮ নভেম্বর ২০১৬ সকাল ১১:৫২
সাম্য বাদী লিখেছেন : MashaAllah, Very good Go Ahead, best of luck.
০৮ নভেম্বর ২০১৬ দুপুর ১২:৪৮
314252
ফখরুল লিখেছেন : আপনাকে ধন্যবাদ।
379635
১১ নভেম্বর ২০১৬ সকাল ১১:৪৭
হতভাগা লিখেছেন : ৬০ টা টিমের মধ্যে বাংলাদেশী পোলাপানদের নিয়ে কয়টা টিম আছে ? ভারতেরই বা কয়টা ? আপনারা ফাইনালের পথে কি কোন ভারতীয় টিমরে বাঁশ দিতে পারছিলেন ?

খেলা তো মনে হয় টেপ টেনিসেই , নাকি ?
০১ ডিসেম্বর ২০১৬ বিকাল ০৪:৫৯
314784
ফখরুল লিখেছেন : ভাইজান ৬০ টি টিমের মধ্যে একমাত্র বাংলাদেশী টিম আমরা, আর ইন্ডিয়ান টিম রয়েছে ৪ টির মতো আর সব পাকি.
আলহামদুলিল্লাহ অবশেষে পাকি টিম লাহোর বাদশা কে হারিয়ে চ্যাম্পিয়ন মরুর টাইগার গ্রিন বাংলা.
আরেক টা বিষয় আমরা এই সি সির সহযোগী দেশ সৌদি ক্রিকেট সেন্টার এর অন্যতম সদস্য. এই সি সির সকল নিয়ম মেনেই খেলা হয়. টেপ টেনিস নয় হার্ড বলেই খেলা হয়. আপনাকে ধন্যবাদ.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File