হেফাজতের ১৩দফা নিয়ে কেন রোকেয়া প্রাচীরা টেনশনে আছেন

লিখেছেন লিখেছেন চোরাবালি ২৩ এপ্রিল, ২০১৩, ০৪:০৮:২২ বিকাল

আমন্ত্রণ সবাইকে দুখাই ছবিটি দেখার জন্য যেখানে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী। রাইসুল ইসলামের সাথে ঢলাঢলির দৃশ্যে কেও আবার আশ্লীল বলে মন্তব্য করবেন না কারণ ওটা উনাদের ভাষায় শিল্প।

যা হউক মধ্যযুগ সম্পর্কে জ্ঞান অর্জন শেষ না হতেই শুরু করলাম আবার প্রাচী নিয়ে। আরেক খান কথা বলে রাখা ভাল বাজারের মেয়ে মাজারের মেয়ে আর ছিনেমার মেয়ে নিয়ে অনেক রোমাঞ্চকর গল্প আছে সে সবে কেও কান দিবেন না দয়া করে। তবে হেফাজতে ইসলাম যা বলেছে সেদিকে একটু নজর করা দরকার। নাহ সেটাও তো অনেক লম্বা চওড়া সেদিকে না গিয়ে ৪নং ধারা ১ম লাইন নিয়েই দেখি।

ব্যাভিচার ও অবাধ মেলামেষা নিষিদ্ধ করতে হবে

রোকেয়াদের কিন্তু ভয় এখানেই। কামলা হিসেবে আবার বহু জায়গায় কামলা দেয়ার অভিজ্ঞা আছে তার মধ্যে কয়েক মাস মিডিয়ার ডিজাইনার হিসেবেও আছে। সেই অভিজ্ঞতার বেলী রোডের একজন নামকরা খ্যাতি মান মহিলা অভিনেত্রীকে অনেকে খাবার সাপ্লাইয়ার বা সরবারাকারী বা অনেকে দালাল হিসেবেই চিনেন। এই সব দালালেরা কি সরবরাহ করে থাকে সেটি লিখে আর অশ্লীলতা টেনে এনে বাচ্চাদের মনোরঞ্জন করতে চাচ্ছিনা।

# শুধু ব্যাভিচার বন্ধা হলে রোকেয়া প্রাচী ভাতে না মরলেও উনার মত অনেকে আছেন যারা ভাতে মরে যাবে কারণ নিজের তো ১৮/২০ দর্শন নাই। কে থাকতে চায় অনাহারে কন দেহি?

# অবাধ মেলা মেশা। এখানে ভয় না থাকার কোন কারণ দেখছি না, কারণ এখান থেকেই তো শুরু। প্রথমে লজ্জা ভাঙে মানুষের এখান থেকে তারপর শুরু হয় সন্ধ্যা বাতী গড়াতে গড়াতে এক সময় নিশী রাতি পর্যন্ত যায়। যার প্রমাণ মিলবে ঢাকা বিশ্ববিদ্যায়ের রাস্তার দুপাশে, দয়া করে কেও বাগানে টেনে নিবেন না তাতে আমার আপত্তি আছে। এর নাম ভালবাসার বন্ধন যে বন্ধনের শেষ গড়ায় একশ্রেণীর সুশীল বাসা সরবরাহ কারীদের মাধ্যে সর্বশেষ পুষ্পিতা (আমাদের ব্লগার ডাঃ পুষ্পিতা আপু) আপুদের হাতে গিয়ে দরে পরে পায়ে হাতে ধরে শেষ রক্ষা। তো কোন মোল্লার বাসায় যৌনকর্মের জন্য বা গেষ্ট হাউজের জন্য ভাড়া দেয়া হয় মর্মে রেকর্ড না থাকলেও অনেক সুশীলই গেষ্ট হাউজ ও বাসা ভাড়া দেয়া ব্যবসা করে থাকে। অবাধ মেলামেশা বন্ধা হলে তা কি করে খাবে দাদু? তা হলে রোকেয়া প্রাচীর দোষ কোথায়?

বিষয়: বিবিধ

১৭৭০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File