শ্বাশত ভালবাসা

লিখেছেন লিখেছেন ঈগল ০৫ নভেম্বর, ২০১৪, ০৪:৪৯:১৭ বিকাল

রিতা ঘুমিয়ে আছে। কিন্তু আমার কিছুতেই ঘুম আসছে না। এভাবে পালিয়ে বিয়ে করাটা কি ঠিক হলো? না আর পারছি না। চিন্তায় মাথা ভারি হয়ে উঠছে। মাকে খুব মনে পরছে। আমার এই আচারণে মা নিশ্চয়ই ভীষণ কষ্ট পেয়েছে। মায়ের সাথে প্রতিদিনই কথা বলি, কিন্তু গত দুইদিন থেকে কোন কথা বলি নাই। মনে হচ্ছে, কত দিন মার সাথে কোন কথা হয় না। মায়ের চাঁদ মাখা মুখখানি মনে পড়ে আমার বুক হাহাকার করের উঠলো। আর পারলাম না। ফোনটি অন করে মার সাথে কথা বলার সিন্ধান্ত নিলাম।

ফোনটি অন করেছি মাত্র, রিংটোন বেজে উঠল। ফোনের দিকে না তাকিয়ে বুঝে ফেললাম বন্ধুদের কেউ ফোন দিয়েছে। ফোনের লাইন কেটে দেওয়ার উদ্দেশ্যে ফোনের স্ক্রিনে চোখ রাখলাম। স্ক্রিনের দিকে তাকিয়ে চোখ ফেটে পানি বেড়িয়ে এল। দুরুদুরু বুকে ফোন সিরিভ করে অভ্যাসবসত আগে সালাম দিলাম। মা সালামের জবাব দিয়ে কেঁদে ফেললেন। সুমন তুই এটা পারলি, তোর সাথে আমার দুই দিন থেকে কথা হয় না, তোর ফোন বন্ধ! বলতো সোনা, তোর কি হয়েছে, তুই কি কোন সমস্যায় পরেছিস?

আমি স্পষ্ট বুঝতে পারলাম, মা সেতো মা-ই। সন্তানের ফোন বন্ধ পেয়ে মা যে কতবার ট্রাই করেছে তার হিসাব একমাত্র মহান আল্লাহই জানেন। নচেৎ এই রাত একটার সময় প্রথম কলটি কি করে মায়ের হয়!!

বিষয়: বিবিধ

১০৪৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

281603
০৬ নভেম্বর ২০১৪ রাত ১২:২৮
আফরা লিখেছেন : আমি স্পষ্ট বুঝতে পারলাম, মা সেতো মা-ই। সন্তানের ফোন বন্ধ পেয়ে মা যে কতবার ট্রাই করেছে তার হিসাব একমাত্র মহান আল্লাহই জানেন। নচেৎ এই রাত একটার সময় প্রথম কলটি কি করে মায়ের হয়!

আর আপনি কি করলেন সেই মায়ের চেয়ে বেশী ভালবেসে মাকে না জানিয়ে বিয়ে করেফেললেন !
281624
০৬ নভেম্বর ২০১৪ রাত ০২:৩৬
এস এম আবু নাছের লিখেছেন : কাজটি মোটেও ঠিক হয়নি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File