বড় একটা কিছু ঘটার পূর্বাভাষ নয়ত ???

লিখেছেন লিখেছেন হায়পোথিসিস ০২ মে, ২০১৩, ১১:৫৮:২৪ রাত

বড় একটা কিছু ঘটার পূর্বাভাষ নয়ত ???

২০০৮ সালে ভারতীয় কাঁড়ী কাঁড়ী টাকা আর বুদ্ধি, ইয়াংকীদের ভারত প্রেমের ঢলাঢলি, সেই সাথে মঈন-ফখরের মাস্তানী। সব মিলিয়ে আওয়ামী লীগ পেয়ে গেল অপ্রত্যাসিত ‘ব্রুট মেজরিটি’। সদ্য জন্ম নেয়া এই দানব শিশুটি যেদিকে তাকায় সেদিকে ই দেখল তার প্রিয় প্রভুর মুখ। সেই প্রভুর প্রত্যাসা অনেক। এই শিশু তাকে সব কিছু দিবে। দিবে করিডোর, সিমান্তে বাধাহীন গুলির নিশানার খোরাক। দিবে পশ্চিমের সপ্তকন্যা রাজ্য সমূহে বিদ্রোহ দমনের নিরঙ্কুষ সুবিধা। আরো দিবে চায়নার সাথে যে কোন সিমান্ত বিরোধের কালে বাফার স্টেটের সুবিধা।

সব কিছু ঠিক মতই চলছিল। বিয়াল্লিশ বছর পর আইন জোড়া তালি দিয়ে দাদাবাবুদের জন্য বিপদ জনক ইসলামী দল ‘জামায়াত-শিবির’ এর প্রায় সকল নেতাকে ঝুলিয়ে দেয়ার ব্যবস্থা প্রায় পাকাপোক্ত। তাদের হাজার হাজার প্রথম, দ্বিতীয়, এমন কি একেবারে কর্মী লেভেলের লোকদের ও এরেষ্ট করে, রিমান্ড নামক হিরক রাজার ‘যন্তর-মন্তর’ মেসিনে ফেলে প্রায় নিশ্চিৎ। যাবে কোথায় বাছাধন বিজয় দিবসে না পারলে ও স্বাধীনতা দিবসে কিছু ‘বেয়াদব’ দের ফাঁসিতে ঝুলিয়ে দেয়া যাবে।

কিন্তু কোরান থেকে আমরা জানি, ‘তারা ষড়যন্ত্র করে, আল্লাহ তা’য়ালা ও নির্ভুল প্ল্যান করেন। আর আল্লাহ তা’য়ালা হচ্ছেন উত্তম পরিকল্পনা কারি।‘ কোথা থেকে কি হয়ে গেল বাড়া ভাতে ছাই পড়ার মত ‘স্কাইপ কেলেঙ্কারী’ ফাঁস হয়ে গেল। ব্যাস আপাততঃ স্বাধিনতা দিবসে ফাঁসি উপহার দেয়া আর হল না। তো ফিরাউনি শক্তি শুরু করল নতুন প্ল্যান, শাহবাগি ‘গন জাগরন (?)’। এবার যাবে কোথায় ? পরলোকে গমন কারি প্রেসিডেন্ট আব্দুল জলিল যার সম্পর্কে বলেছিলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মিথ্যা বলেন না’ সেই প্রধান মন্ত্রী বলে বসলেন, ‘মানুষের ইচ্ছার প্রতিফলন থাকা উচিৎ বিচারকদের রায় এ’। কিন্তু একি !! হঠাৎ করে থাবাবাবা নামের নাস্তিক শাহবাগি ব্লগার খুন হ্ল। এ পর্যন্ত ঠিকি ছিল কিন্তু রাষ্ট্রের আরেক ‘বেয়াড়া’ সম্পাদক এই থাবাবাবার ব্লগ থেকে ইসলাম, আল্লাহ, রাসুল (স), এবং সাহাবা কেরামের বিরুদ্ধে লিখা ছাপিয়ে দিয়ে দেশ জুড়ে জানিয়ে দিল এই সব শাহবাগীরা কারা। আর তাইতে হেফাজত নামের এক ‘ভয়ঙ্কর উৎপাতের’ সৃষ্টি হয়ে গেল। বিনা মেঘে বজ্রপাতের মত লক্ষ লক্ষ ইসলাম প্রেমিক, যারা এতদিন আওয়ামী লীগের অত্যাচারে অতিষ্ট হয়ে আল্লাহর কাছে এক মুজাহিদের আগমনের জন্য দোয়া করছিল, তারা ঢাকা ঘিরে ফেলল। দিল ১৩ দফা দাবি।

তো ফিরাউনি শক্তি এর ১৩ দফার নারী বিষয়ক একটি দাবি নিয়ে হেফাজত কে সায়েস্তা করার নতুন প্ল্যান করে ফেলল। গার্মেন্টসে কর্মরত হাজার হাজার মহিলা কর্মীদের ঢাকার মাঠে নামিয়ে বিশ্বকে দেখাতে চাইল বাংলাদেশের নারী সমাজ এই হেফাজত নামক ১৪০০ বছর আগের লোকজনের বিপক্ষে। যেহেতু হেফাজত ৫ই মে ঢাকা অবরধের ডাক দিয়েছে তাই ২৭ শে এপ্রিল ঢাকায় এক বিরাট নারী সম্মেলনের ব্যবস্থা করে হেফাজত কে শায়েস্তা করা যাবে। কিন্তু আবারো মহা পরিকল্পনাকারি আল্লাহ তা’য়ালা এই ষড়যন্ত্র কারিদের একজনের গার্মেন্টসে হাজার হাজার মহিলা কর্মী দের সম্মেলনে ব্যবহার করার ষড়যন্ত্রের সময় ঘটতে দিলেন ভয়ঙ্কর দুর্ঘটনা। (আওয়ামী লীগারদের এক ছোট কর্মী সোহেল রানার পাপের ফল হিসাবে। আল্লাহ তা’য়ালা কেন এই দুর্ঘটনায় সোহেল রানাকে বাদ দিয়ে তার ঘুটি রুপি গার্মেন্টস কর্মীদের শিকার হতে দিলেন, সে এক ভিন্ন বিষয়।) যায় হোক এই দুর্ঘটনার কারনে ফিরাউনি শক্তির এই পরিকল্পনা ও শেষ হয়ে গেল।

এখনো এই ফিরাউনি শক্তি বুঝতে পারছেনা। ইতিহাস বিশ্লেষন করলে দেখা যায় পতনোন্মুখ গোষ্ঠি শেষ পরিনতির আগ পর্যন্ত বুঝতে পারে না। কোরান মজিদে আল্লাহ তা’য়ালা এরকম বহু ঘটনার বর্ননা দিয়েছেন। এই ঘটনাপঞ্জির আলোকে আমার মনে হয় ভারতকে (আল্লাহ’র পরিবর্তে) প্রভু মেনে নেয়া এই গোষ্ঠি আরো ভয়ানক ষড়যন্ত্র করবে কিন্তু আল্লাহ তা’য়ালা তাদের শেষ পরিনতি ফিরাউন, নমরুদের পরিনতির মতই ভয়ঙ্কর কিছু ব্যবস্থা করে রেখেছেন। কি সেই পরিনতি কেউ জানে না। তবে এটা অবধারিত ই মনে হয়। আল্লাহ ভাল জানেন। তবে মহান আল্লাহর কাছে আমার এই দোয়া, ‘হে আল্লাহ ! এদের পাপের জন্য বাংলাদেশের ইসলাম প্রিয় মানূষ কে ধংস করো না।‘ আমিন।

বিষয়: বিবিধ

১৭৯৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File