রুবেল-হ্যাপী, ছাত্র-শিক্ষিকা প্রেমের শারীরিক সম্পর্ক বনাম ধর্ষণ -

লিখেছেন লিখেছেন আহমেদ আরিফ ২৫ ডিসেম্বর, ২০১৪, ০৪:৫২:১৫ বিকাল

বলপূর্বক সেক্স এবং মিউচুয়াল সেক্স একেবারেই আলাদা। মিউচুয়াল সেক্স দুভাবেই হতে পারে। প্রথমত পারস্পরিক চাহিদার ভিত্তিতে শারীরিক সম্পর্ক। দ্বিতীয়ত, প্রেমের সম্পর্ক পরবর্তী প্রেমিক-প্রেমিকার শারীরিক সম্পর্ক স্থাপন।রুবেল-হ্যাপী, ছাত্র-শিক্ষিকা প্রেমের শারীরিক সম্পর্ক বনাম ধর্ষণ

বিষয়: বিবিধ

১৬৩০ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

297115
২৫ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৫:০২
হতভাগা লিখেছেন : এসব মিউচ্যুয়াল ঘটনাকে যদি ধর্ষন বলা হয় তাহলে তো যে কোন স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনবে যদি তার কথামত উঠ বস না করে।
২৫ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:১৭
240595
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : যতদুর জানি বাংলাদেশের আইনানুসারে, যদি কাউকে বিয়ের আশ্বাস দিয়ে শারিরিক সম্পর্ক করা হয় কিন্তু পরবর্তীতে ছেলে যদি তাকে বিয়ে করতে অস্বিকার করে তখন সেটি ধর্ষণ হিসেবে গণ্য হবে। একারণে মেয়ে যদি ছেলের বিরুদ্ধে মামলা করে তবে সে ধর্ষনের মামলা করতে পারে।
২৫ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:২৩
240596
হতভাগা লিখেছেন : যদি উল্টোটা হয় ? মেয়ে যদি ছেলের সাথে প্রেম প্রেম খেলা খেলে পরে সরে পড়ে ?
297117
২৫ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৫:২৩
সামসুল আলম দোয়েল লিখেছেন : পারস্পরিক সম্মিততে ঘটিত এইসব অনাচারই এক সময় নারী ধষর্ণের ঘটনা হয়ে যায়। কিন্তু আফসোস, এক্ষেত্রে কোনো ছেলে পরবর্তীতে বলতে পারে না নর-ধষর্ণ ঘটেছে!চাইতে পারেনা বিচার।
297124
২৫ ডিসেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:১৮
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : যতদুর জানি বাংলাদেশের আইনানুসারে, যদি কাউকে বিয়ের আশ্বাস দিয়ে শারিরিক সম্পর্ক করা হয় কিন্তু পরবর্তীতে ছেলে যদি তাকে বিয়ে করতে অস্বিকার করে তখন সেটি ধর্ষণ হিসেবে গণ্য হবে। একারণে মেয়ে যদি ছেলের বিরুদ্ধে মামলা করে তবে সে ধর্ষনের মামলা করতে পারে। So according to Bangladeshi law it's Rape though generally it's not rape
297177
২৬ ডিসেম্বর ২০১৪ রাত ১২:০৩
মোতাহারুল ইসলাম লিখেছেন : তগুতী আইন এমনই হয় !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File