পাকা কমিনিউষ্টরা আমি নিয়েছি আর পঁচা কমিনিউষ্টরা রয়ে গেছে বাহিরে - শেখ হাসিনা।

লিখেছেন লিখেছেন ইবনে আহমাদ ০৬ জানুয়ারি, ২০১৪, ০৫:৪২:০৬ বিকাল

অফিসে বসেই এখন দেখা যায় অনেক কিছু। আমার মতে ২০১৪ সালের সবচেয়ে আলোচিত বিষয় হবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাচন উত্তর সংবাদ সম্মেলন।

কয়েকটি বিষয় আমার খুবই ভাল লেগেছে।

এক) কথা বলার ক্ষেত্রে শেখ হাসিনা তার স্বর্গীয় পিতা শেখ মুজিবের চাইতে উত্তম। সত্য বা মিথ্যার প্রশ্ন নয়। বরং শত ভাগ মিথ্যা বলার কৌশলটা বিবেচ্য।রশে ভরা চোয়ালে কত সুন্দর উপস্থাপনা করা যায় মিথ্যাকে তার একটি উত্তম হয়ে থাকবে। এই রেকর্ড ভঙ্গ করার জন্য আবার শেখ হাসিনাকে অথবা ছেলে জয়কে এগিয়ে আসতে হবে।হয়তো তা আবার আগামী নির্বাচনে।

দুই) বছরের সেরা এই সাংবাদিক সম্মেলনে আরেকটি বিষয় বড় ভাল লেগেছে - বাংলাদেশের মিডিয়ার বংশবদ চেহারাটা। নিয়ম মত ই সেই একই চেহারা। এত ভাল নির্বাচন হল, ধন্যবাদ আর ধন্যবাদ। কিভাবে বিএনপি আর জামায়াতকে শেষ করা যাবে তার আগাম প্রক্সি দিলেন সাংবাদিক বন্ধগন। যেমন ৭১ টিভির বাবু এটিএন এর জয় সহ সবাই বিগলিত! এত সুন্দর নির্বাচনে।আমাদের মিডিয়া কতই না স্বাধীন আর কতই না বিবেক সম্পন্ন।

তিন) পাকা কমিনিউষ্ট আর পঁচা কমিনিউষ্ট। পাকাগুলো হাসিনার সাথে আর পঁচাগুলো আছে বাহিরে। আমার কাছে বেশী ভাল লেগেছে শেখ হাসিনার এই সত্য উচ্চারণটা। গোটা সংবাদ সম্মেলনে এই একটি বাক্য ছিল সত্য।

টকার কমিনিউষ্টরা এখন কিভাবে মূল্যায়ন করবেন?

সবাইকে ধন্যবাদ।

বিষয়: বিবিধ

১৪৩৪ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

159636
০৬ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:০৫
বুড়া মিয়া লিখেছেন : হাঃহাঃ – ঐগুলাতো সব কম্যুনিজম থেকে রিটায়ার করে ক্যাপিটালিজম এ যোগদান করেছে – তাই কম্যুনিষ্ট একটাও থাকার প্রশ্নই আসে না, ঐখানে সব ক্যাপিটালিষ্ট ...

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File