- একটা কাল্পনিক লিক

লিখেছেন লিখেছেন বাকপ্রবাস ২৭ জানুয়ারি, ২০১৬, ০৩:৪৮:০৪ দুপুর



- তারপর, বলুন হানিফ সাহেব, সবকিছু ঠিকমতো চলছেতো?

- জ্বি ম্যাডাম, আপনি যেভাবে বলেছেন সেভাবাবেই এগুচ্ছে সব। ঘুম থেকেই উঠেই খালেদা, ঘুমোতে যাবার আগেও খালেদা, সারাদিন খালেদা, ঘুমের মধ্যেও নাকি আমি খালেদা খালেদা করি কিন্তু সেটা অবশ্য আমি জানিনা, আমার স্ত্রী বলেছেন, সে একটু বিরক্ত, খালেদা খালেদা করতে করতে না জানি আবার কি অধটন ঘটে যায়!!

- অঘটন! কিসের আবার অঘটন!

- না, মানে আমাদের বাসার কাজের বুয়ার নাম খালেদা, বউ এর ধারনা খালেদা খালেদা করতে করতে আবার যদি তার সাথে কিছু হয়ে যায়!!

- তাহলেতো চিন্তার বিষয়, দায়িত্বটা তাহলে ভাগ করে নেন, কিছু দায়িত্ব হাসান মাহমুদকে দিয়ে দিন, সে ছেচরা আছে, তার লাজ শরমও কম আছে, আমার এই ধরনের লোক দরকার, কথা বলবে মুখে কিন্তু বের হবে মুরগীর পুটকি দিয়া, মানুষ খাইতেও পারবনা আবার হজমও করতে পারবনা।

- জ্বি ম্যাডাম, ঠিক আছে।

- ওদিক বুইড়া ইউনুস এর খবর পাইছো?

- কোনটা ম্যাডাম? " জাতিসংঘের সাস্টেইনাবল ডেভেলপমেন্ট গোলস বা টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) অর্জন প্রচারে সহযোগিতার জন্য বাংলাদেশের নোবেলজয়ী মুহাম্মদ ইউনূসসহ ১৫ জনের পরামর্শক প্যানেলের নাম ঘোষণা করেছেন সংস্থাটির মহাসচিব বান কিমুন।" সেইটা?

- আরে সেইটাতো পুরানা খবর, তুমিতো দেখি আসলেই খালেদার খবর ছাড়া আর কিছু রাখনা, বুইড়ারে বার্সেলোনা দাওয়াত দিছে, হে গিয়া হাজির ন্যু ক্যাম্পে, ছবি তুইলা একাকার, সেই ছবি আবার ওয়েব সাইডে দিছে। বুইড়ারে কইলাম খেলবিতো আমার সাথে খেল, সে গেছে মেসী নেইমারের লগে খেলতে, আরে বেড়া জীবনে বল লাথি মারছস! তুই গেছস বার্সিলোনায়! রাজনীতি নিয়া ফুটবল খেলি আমি, আমার চোখে দেখেনা!! ডাইকা নিয়ে যায় হেই বুইড়া বেড়ারে!! মেজাজ কইলাম বিগড়া যাইতাছে, আমি কিন্তু বার্সার খেলা সম্প্রচার বন্ধ কইরা দিমু।

- মেডাম উত্তেজিত হবেননা, আমি দেখছি কি করা যায়। আমাদের এখন রিয়াল রিয়াল খেলতে হইবো। রোনালদোরে দাওয়াত দিলে কেমন হয়? আইসা দুইডা ডালভাত খাইল আপনার লগে!

- বুদ্ধি ভালাই দিছো, ফোন লাগাও

- আচ্ছ মেডাম আমি দেখতাছি, আপনি বিশ্রাম নিন। আমি আপনাকে জানাবো। মুদিরে কইয়া দিতাছি দুই শিপ ডাল আর এক শিপ চাল পাঠাইতে, ডালভাতে ডালটা এবার ডাবল দিমু। আর ফোন লাগাইতাছি রোনাল্দোরে...

হ্যালে ..... খালেদা বলছেন?



বিষয়: বিবিধ

১১৭৮ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

357827
২৭ জানুয়ারি ২০১৬ রাত ০৯:৪৯
মোঃ মাকছুদুর রহমান লিখেছেন : হ্যাঁলো, হ্যাঁলো .......
২৮ জানুয়ারি ২০১৬ রাত ০২:২১
296919
বাকপ্রবাস লিখেছেন : Crying Crying Crying কেউ ধরেনা কেন?
357847
২৮ জানুয়ারি ২০১৬ রাত ১২:১৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বাকলিকস বাই....
২৮ জানুয়ারি ২০১৬ রাত ০২:২১
296920
বাকপ্রবাস লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
357866
২৮ জানুয়ারি ২০১৬ রাত ০২:৫১
২৮ জানুয়ারি ২০১৬ সকাল ১১:২২
296940
বাকপ্রবাস লিখেছেন : Good Luck Good Luck Good Luck Good Luck
361430
০৫ মার্চ ২০১৬ বিকাল ০৫:৩১
আশাবাদী যুবক লিখেছেন : চরম বিনুদুন
০৫ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৬:৫৭
299558
বাকপ্রবাস লিখেছেন : মাঝের মধ্যে বিনোদনটাও চাইTongue

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File