আকিজ গ্রুপের ইসলাম অবমাননার বিরোদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার জন্য অনুরোদ করছি

লিখেছেন লিখেছেন মোহাম্মদ ফখরুল ইসলাম ১৮ সেপ্টেম্বর, ২০১৫, ১১:০৩:৪৪ রাত



কুরবানী ও কুরবানী ঈদ-কে উপহাস করেছে আকিজ গ্রুপ । তাদের পন্য ক্লেমন প্রচার করতে যেয়ে ইসলাম অবমাননা করে । আজিজ গ্রুপের সব পন্য বর্জন করা আমাদের ঈমানি দায়িত্ব ।

আসুন ! আমরা আমাদের যার যার এলাকায় আকিজ গ্রুপের ক্লেমন - সহ সব পণ্য নিষিদ্ধ ঘোষনা করি । আমাদের উচিত হবে, যত ক্ষণ না পর্যন্ত আকিজ গ্রুপের মালিক ও কর্মচারীরা কর জোড় করে মুসলিমদের কাছে ক্ষমা না চায়, ততক্ষণ পর্যন্ত আকিজ গ্রুপের পন্যগুলোকে যার যার এলাকায় প্রবেশ করতে না দেওয়া ।

এই সেই ইসলাম অবমাননাকারী ভিডিও : https://www.facebook.com/video.php?v=836749236438589&set=vb.256348427812009&type=2&theater

বিজ্ঞাপনটার মধ্যে ইসলাম অবমাননা ও উপহাস বিদ্যমান । কুরবানী যারা দেন তাদের নাকে গন্ধ লাগে না । করবানীর মাংস কাটলেই আলাদা গন্ধ আসে । আর যে সব বর্জ্য তেরী হয়, সেগুলো দুর করার পরামর্শ দেওয়া যেতো বা বর্জ্য ব্যবস্হাপনার উপায় বলা যেতো । এই বিজ্ঞাপনে এসব বিষয় নেই ।

উল্লেখ্য, আকিজ পরিবার বাংলাদেশের সবচেয়ে ধনী পরিবার । এই পরিবারের কার্যক্রম ইসলামবিরোধী হোক - আমরা মুসলিমরা অবশ্যই চাইবো না ।

আমরা যদি এসব ইসলাম অবমাননাকারী প্রতিষ্ঠানের ব্যাপারে সোচ্চার না হই, অদুর ভবি্ষ্যতে এসব প্রতিষ্ঠানের টাকা দিয়ে ইসলাম অবমাননা ও ইসলামবিদ্বেষ প্রচার হতে থাকবে ।

এর আগে প্রথম আলো ইসলাম অবমাননা করেছে এবং এখনও করে যাচ্ছে ।

দরবেশ বাবার প্রতিষ্ঠান তার জিএমজি এয়ার লাইন্সে কুরআন ও হাদিসের দুয়া পড়া নিষিদ্ধ করেছিলেন এবং দুয়া পড়ার জন্য দুই জন কর্মচারীকে অপমান করা হয় ।

মুসলিম ভাই - বোনদের বলছি , ত্যাগের মাসে আত্মত্যাগ করার জন্য নিজেকে তেরী করুন ।

বিষয়: বিবিধ

১৩৭১ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

342409
১৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ০২:০৪
নজরুল ইসলাম টিপু লিখেছেন : আমিও এই ঘৃন্য বিজ্ঞাপনের প্রতিবাদ করছি। কোরবানীতে দুজন মানুষ কোলাকুলি করলে দুগর্ন্ধ সৃষ্টি হয় আকিজ কোম্পানী এটা কোত্থেকে আবিষ্কার করলেন। থার্ড ক্লাস আর ৪২০ মার্কা মানুষকে দিয়ে বিজ্ঞাপন বানালে এমনই হবে। তাছাড়া দেশে বেকার বেড়েছে, পথ-ঘাট না পেয়ে পথে ঘাটে এ ধরনের বিজ্ঞাপনি সংস্থাও ছত্রাকের মত গজিয়েছে।

যেভাবেই হোক আকিজের পরিচালক ও আঁন্ধা মানুষ নয় যে, এসব বুঝেন না। তাই এই দায় দায়িত্ব তাদেরকেই নিতে হবে। সবাই প্রতিবাদ করুন বিজ্ঞাপনের নামে এই ধরনের তামাশা-মশকরা যাতে বন্ধ হয়। আপনাকে অনেক ধন্যবাদ
১৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৩৭
283923
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : একমত ।
342419
১৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ০৪:৫২
বেদনা মধুর লিখেছেন : ফখরুল সাহেব। লীগেরা যখন একই কথা বলে আর আইন করে তখন আপনারা কবর পূজারীরা তাতে বাহবা দেন। আর মাদ্রাসা মসজিদে যারা দান করে তাদের বিজ্ঞাপনে প্রতিবাদ করেন? লীগের প্রতিবাদ করেছেন? তারাই তো প্রথম তা বলেছে।
১৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৩৮
283924
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : আমি কোন রাজনৈতিক দল করি না । আমি আওয়ামী লীগ বা আওয়ামী লীগের অঙ্গ সংগঠণ ওলামা লীগ বা আওয়ামী লীগের বিটিম বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বা মাইজভান্ডারী বা আহলে সুন্নতওয়াল জামায়াতের সাথে যুক্ত নই । সুতরাং আমাকে তাদের সমগোত্রীয় ভাববেন না ।


আকিজ গ্রুপের যে পরিমাণ টাকা আছে এবং যে পরিমাণ টেক্স সরকারকে দেয়, তার দশ ভাগের এক ভাগও মসজিদ মাদ্রাসায় দান করে না । আকিজ পরিবারের দুই - এক জন সদস্য রাজনৈতিক কারণে জামায়াত-শিবিরের পৃষ্ঠপোষক । তারা কি করলো কি করলো না বা কাদের পৃষ্ঠপোষকতা করলো কি করলো না তা আমার বিবেচ্য নয় ।

আমার কথা হলো, তাদের প্রতিষ্ঠান ইসলাম অবমাননা ও ইসলামবিরোধী কাজ করছে ।

আওয়ামী লীগ খারাপ কাজ করে যাচ্ছে ও ইসলামের বিরোদ্ধে অবস্হান নিয়েছে তা আমি আমার অনেক লেখা ও স্যাটাসে বলেছি ও এই ব্যাপারে লিখে যাচ্ছি ।
342426
১৯ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৬:৪২
গালিব আক্তার লিখেছেন : প্রতিবাদ করতে গেলেই জঙ্গি ! অতএব কুকুরের ভয়ে ইঁদুরের মত গর্তে লুকিয়ে থাকাটাই শ্রেয় !
১৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৩২
283921
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : আমাদের অবশ্যই প্রতিবাদ করতে হবে । জঙ্গি আর শিবির বলে গাল দিলে আগের মতো সাধারণ লোকরা সারা দেয় না । বরং যারা জঙ্গি আর শিবির বলে গাল দেয় - তাদের লোকরা শাহবাগী আর নাস্তিক বলে গাল দেয় ।

ইদানিং জঙ্গি আর শিবির বলে গাল দেওয়া লোক মারা গেলে তাদের জানাজা ও দুয়া অনুষ্ঠানের সাধারণ লোকরা যাওয়া প্ররিত্যাগ করছে । তার একটা প্রমাণ মৌলভীবাজার হতে নির্বাচিত এক জনপ্রতিনিধির জানাজার নামাজের লোক সমাগম ।
342435
১৯ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৭:২৩
জ্ঞানের কথা লিখেছেন : আপনি কি কম ইসলাম বিদ্দেশী?? সেটার আগে প্রতিবাদের ঝড় ওঠা উচিত। আপনি নিকাবকে বলেন পতিতাবৃত্তি। আপনার কাছে ইসলাম খেলনা সম। আপনা বিরুদ্ধে শোচ্চার প্রতিবাদ দরকার।

নিজে ভালো হউন।
১৯ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:২৯
283920
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : আপনার মন্তব্যের উত্তর পর্যায়ক্রমে দিচ্ছি :



১. আপনি বলেছেন : আপনি কি কম ইসলাম বিদ্দেশী?? সেটার আগে প্রতিবাদের ঝড় ওঠা উচিত।

উত্তর : আমি ইসলামবিরোধী কাজ করলে অবশ্যই আমাকে সংশোধন হওয়ার জন্য আগে উপদেশ আদেশ দিতে পারেন কোমল ভাষায় । তারপর যদি ইসলামবিরোধী কাজ অব্যহত রাখলে শক্তি প্রয়োগসহ যে কোন ধরনের কাজ করতে পারেন । এটাই ইসলামী নিয়ম ।

২. আপনি বলেছেন : আপনি নিকাবকে বলেন পতিতাবৃত্তি।

উত্তর : আমি এধরনের কোন কথা বলিনি ।

৩. আপনি বলেছেন : ি। আপনার কাছে ইসলাম খেলনা সম।

উত্তরে বলছি : ইসলাম আমার জীবন চলার পথ । ইসলামী জীবন-দর্শণ প্রচার ও প্রসারের ক্ষেত্রে আমি কাজ করে যাচ্ছি ।

পরিশেষে বলছি, আমার মধ্যে ভাল-মন্দ অনেক কিছুই থাকতে পারে । কারণ ভাল-মন্দ মিলেই মানুষ । মানুষ ফেরেস্তা নয় ।

২০ সেপ্টেম্বর ২০১৫ সকাল ০৬:৩২
283951
জ্ঞানের কথা লিখেছেন : জ্ঞানিরাই উপদেশ গ্রহন করে মূর্খরা নয়। আপনাকে কতজনই উপদেশ দিয়েছে জীবনেও শুনেছেন।
কথায় আছে, কুকুরের লেজ সোজা হয় না।

আপনার লেখাপড়ে মুখে থুথু আসে।
২০ সেপ্টেম্বর ২০১৫ রাত ০৮:৫৪
284045
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : জ্ঞানের কথা : ভদ্র ভাষায় মন্তব্য লিখুন ।

আমার লেখা ভাল না লাগলে পড়বেন না ।
২০ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:২৫
284065
জ্ঞানের কথা লিখেছেন : ভালো ভাষাই বলেছি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File