ফরিদউদ্দিন মাসউদ আলেম সমাজের কলঙ্ক : ২৩ মার্চ মতিঝিলে যুব খেলাফতের পাল্টা সমাবেশ ঘোষণা

লিখেছেন লিখেছেন সত্যের পথিক ১৬ মার্চ, ২০১৩, ০৭:৪২:২৩ সকাল

২৩ মার্চ রাজধানীর শাপলা চত্বরে ফরিদউদ্দিন মাসউদ আহূত সমাবেশকে চ্যালেঞ্জ করে সেখানে কাফনের কাপড় পরা দশ হাজার যুবকের সমাবেশ করার ঘোষণা করেছেন খেলাফত যুব আন্দোলনের সভাপতি মুফতি ফখরুল ইসলাম। এছাড়া ফরিদউদ্দিন মাসউদ আলেম সমাজের কলঙ্ক এবং তিনি শোলাকিয়ার ইমাম হওয়ার যোগ্যতা হারিয়েছেন বলেও ঘোষণা দিয়েছেন সচেতন আলেম সমাজসহ বিভিন্ন মহল।

খেলাফত যুব আন্দোলনের সভাপতি মুফতি ফখরুল ইসলাম বলেছেন, শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম ফরিদউদ্দিন মাসউদ সরকার এবং নাস্তিক ব্লগারদের দালাল, আলেম সমাজের কলঙ্ক। তাই ফরিদউদ্দিন মাসউদকে আলেম বলা যাবে না। তার পেছনে নামাজ হবে না। তার কাছ থেকে হাদিসের সনদ নেয়া জায়েজ হবে না। ঢাকার শাপলা চত্বরে ২৩ মার্চ ফরিদউদ্দিন আহূত সমাবেশকে চ্যালেঞ্জ করে খেলাফত যুব আন্দোলনের পক্ষ থেকে কাফনের কাপড় পরা দশ হাজার যুবকের সমাবেশ করার ঘোষণা দেন তিনি।

গতকাল রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া ইসলামিয়া ময়দানে নাস্তিক ব্লগারদের শাস্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিল-পূর্ব সমাবেশে তিনি এ ঘোষণা দেন। তিনি উপস্থিত তৌহিদি জনতাকে ২৩ তারিখের সমাবেশে অংশগ্রহণের জন্য হাত উঁচিয়ে ওয়াদা নেন। তিনি আরও বলেন, আমার দেশ এবং ইনকিলাব পত্রিকা মুসলমানদের সত্যের বাহক। ইনকিলাব এবং আমার দেশ বন্ধ করা যাবে না। আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান এবং ইনকিলাবের সম্পাদক এমএম বাহাউদ্দিন সত্যের সৈনিক। তিনি তাদের সত্য সংবাদ নিয়ে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। ধর্মপ্রাণ তৌহিদি জনতা আপনাদের সঙ্গে থাকবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, যে কোনো মূলে নাস্তিক ব্লগারদের প্রতিহত করা হবে। সরকার যদি অতিসত্বর নাস্তিক ব্লগারদের গ্রেফতার করে শাস্তি না দেয়, তাহলে তৌহিদি জনতা শাহবাগসহ নাস্তিকদের সব প্রজন্ম চত্বর থেকে উত্খাত করেই ছাড়বে। নাস্তিক এমরান এইচ সরকারসহ সব নাস্তিকদের বাংলাদেশ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে। তাদের দেশের কোথাও প্রজন্ম চত্বরের নামে প্রোগ্রাম করতে দেয়া হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

সচেতন ওলামা সমাজ : সচেতন ওলামা সমাজের সভাপতি মাওলানা এনামুল হক মুছা ও মহাসচিব মুফতি আবু রাইয়ান মহিউদ্দীন এক বিজ্ঞপ্তিতে বলেন, গোটা জাতি আজ দু’ভাগে বিভক্ত একটি ইসলাম, আল্লাহ ও রাসুলের পক্ষে অপরটি ইসলামের বিরুদ্ধে। বর্তমানে কিছু নামধারী আলেম তৌহিদি জনতার বিরুদ্ধে অবস্থান নিয়ে নাস্তিক মুরতাদদের পক্ষাবলম্বন করেছে। শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম ফরিদউদ্দিন মাসউদ শাহবাগি ব্লগারদের সমাবেশে সর্মথন দিয়ে আলেম সমাজকে কলঙ্কের অধ্যায় ঠেলে দিয়েছে। তাই ফরিদউদ্দিন মাসউদ শোলাকিয়া ঈদগাহের ইমাম হওয়ার যোগ্যতা হারিয়েছেন।

৩৩টি ইসলামি সংগঠন : ৩৩টি ইসলামি সংগঠনের নেতারা এক যৌথ বিবৃতিতে বলেন, এ যুগের আবু জেহেল, আবু লাহাব, আবুল ফজলরা আল্লাহ ও মহানবী (সা.)-এর কটূক্তিকারী নাস্তিক, মুরতাদ ব্লগারদের রক্ষার জন্য শয়তানের প্রেত্মাতা হয়ে সরকারের সঙ্গে শামিল হয়ে প্রমাণ করেছে তারাও দেশ থেকে ইসলাম নির্মূলের মিশনে নেমেছে। দেশ থেকে সরকারের ইসলাম নির্মূলের খায়েশ পূরণের সুযোগ করে দেয়ার জন্য এবং নাস্তিক মুরতাদ ব্লগারদের রক্ষা করার মিশন সফল করার লক্ষ্যে উলামায়ে ছু-গংরা ২৩ মার্চ শাপলা চত্বরে উলামায়ে ছু-দের সমাবেশের ডাক দিয়েছে। সংখ্যাগরিষ্ঠ জনগণের ঈমান-আকিদার প্রতি লক্ষ্য রেখেই ওই মুখোশধারী উলামায়ে ছু-দের থামিয়ে দেয়া আপনাদের নৈতিক দায়িত্ব।

Click this link

বিষয়: বিবিধ

১২৯৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File