হাসিনা খালাম্মাকে জন্মদিনের শুভেচ্ছা

লিখেছেন লিখেছেন ফিদাত আলী সরকার ২৮ সেপ্টেম্বর, ২০১৩, ০৯:১৯:১৬ রাত

উনি আমার রক্ত সম্পর্কের আত্মীয় নন। আমার আম্মার এক বান্ধবীর বাবা শেখ মজিবুর রহমানের প্রানপ্রিয় বন্ধু ছিলেন। তাই অনেকটা দুষ্টুমি করে সবার কাছে আমি তাঁকে এই বলে পরিচয় দেই।

আপনারা আমাকে আওয়ামী লীগ বিরুধি হিসাবে চিনেন। আসলে আমি ১৯৯১ সালের নির্বাচনের আগে আমি একটি পত্রিকা্র শিরনামে শেখ হাসিনা আর খালেদা জিয়ার ছবি দেখেছিলাম। নেত্রী হিসাবে আমার খালেদা জিয়াই পছন্দ হয়েছিল। আমি বাংলাদেশের একমাত্র বি এন পি পন্থী যে জিয়াকে নয় খালেদা জিয়ার জন্যই ভোট দেই।

তবে আমার রাজনীতি বিষয়ক লেখার অনুপ্রেরনা হচ্ছেন শেখ হাসিনা। তাঁর এবং তাঁর দলের সমালোচনা করেই আমার লেখনী শক্তি পূর্ণতা পেয়েছে। তাঁর সম্পর্কে অনেক লেখা পড়তে হয়েছে। তার মধ্যে আমার প্রিয় " আমার ফাঁসি চাই।" তাঁর শীর্ষ সমালোচকদের সেরা হলেন শফিক রেহমান। তিনি আমার লেখুনি গুরু। যদি তাঁর সাথে আমার ব্যক্তিগত পরিচয় নেই।

বি এন পি আর আওয়ামী লীগদের একটি পার্থক্য খুবই দৃশ্যমান। আমরা বিরুধিদের শোকে শোকপ্রকাশ করি এবং তাদের আনন্দে আত্মহারা হয়ে যাই।

তাই বাংলাদেশের দ্বিতীয় মহিলা প্রধানমুন্ত্রি শেখ হাসিনা ওয়াজেদকে জন্মদিনের শুভেচ্ছা এবং দীর্ঘ আয়ু কামনা করছি যাতে আমরা আরো অনেকদিন তাঁকে সমালোচনা করতে পারি।

বিষয়: বিবিধ

২০৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File