আমরা কেউ কারো নয়

লিখেছেন লিখেছেন প্রবাসী মজুমদার ০২ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:১১:২১ রাত

২০১৭ সালের ১৭ই ফেব্রুয়ারী শেষ লিখাটা লিখেছিলাম। এর পর আর আসা হয়নি এ ব্লগে। কারণ এখানে ব্লগারদের রাখার জন্য অনেক পরামর্শ দিয়েও কাজ না হওয়াতে নিজেই বিদায় নিয়েছি। এ ব্লগে হয়তবা আমাদের প্রয়োজন নেই। তাই ব্লগ পক্ষ থেকে সোনার বাংলা ব্লগের মত ইমেইল দেয়ার যেমন প্রয়োজন হয়নি তেমনি আমরাও আসার প্রয়োজনবোধ করিনি। ব্লগ যদি ব্লগার মুখর না হয় তাহলে এমন ব্লগ চালিয়েই মিছেমিছি সময় নষ্ট করে লাভ কি?

জানি ব্লগ কতৃপক্ষের অনেক সীমাবদ্ধতা আছে। কিন্তু সে সীমাবদ্ধতাকে কমিয়ে আনার জন্য সিবিএফ এর ঐকান্তিক প্রচেস্টা থাকলেও কতৃপক্ষ তা প্রয়োজন বোধ করেনি।

যাইহোক, সম্মানিত এ্যাডমিনকে ধন্যবাদ ব্লগটি ধরে রাখার জন্য।

বিষয়: বিবিধ

৯১৬ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

384747
০৩ ফেব্রুয়ারি ২০১৮ রাত ০২:৩৫
ইক্লিপ্স লিখেছেন : ১৯ মে ২০১৭ এর পর ব্লগের নির্বাচিত পেজ আর আপডেট হয়নি। মডুরা বোধয় সরকারের জ্বালাতনে বিরক্ত হয়ে নিজেরাই ব্লগে আসা বন্ধ করে দিয়েছেন।
384749
০৪ ফেব্রুয়ারি ২০১৮ দুপুর ১২:৫৪
আবু জারীর লিখেছেন : ব্লগটাযে এখনও টিকে আছে এটাও বড় কথা। আমরা সহযোগিতা করলে তারাও হয়ত আরও এক্টিভ হত।
384752
০৫ ফেব্রুয়ারি ২০১৮ দুপুর ০১:০৪
আবু নাজিব লিখেছেন : কিছু কিছু সময় আছে যখন কিছু পাওয়ার আশা হয়তো অপ্রাপ্তিতে থাকে, হয়তোবা থাকে অযুত কারণ যার অনেককিছুই অব্যক্ত।
আপনি লিখে যান, পাঠকতো আছে। বৈরী সময়ের নিদারুণ খরতাপে একটি ব্লগের বেঁচে থাকার প্রয়াসটিই তো অনেক বেশি উজ্জীবনের কারণ হওয়া উচিৎ।
384935
১৯ মার্চ ২০১৮ দুপুর ১২:৩০
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আবু নাজিব লিখেছেন : কিছু কিছু সময় আছে যখন কিছু পাওয়ার আশা হয়তো অপ্রাপ্তিতে থাকে, হয়তোবা থাকে অযুত কারণ যার অনেককিছুই অব্যক্ত।
আপনি লিখে যান, পাঠকতো আছে। বৈরী সময়ের নিদারুণ খরতাপে একটি ব্লগের বেঁচে থাকার প্রয়াসটিই তো অনেক বেশি উজ্জীবনের কারণ হওয়া উচিৎ। সহমত পোষন করছি।
385000
২৬ মার্চ ২০১৮ সন্ধ্যা ০৬:২৫
টাংসু ফকীর লিখেছেন : পিলাচ
385153
২৩ এপ্রিল ২০১৮ দুপুর ০১:৪২
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : এই ব্লগের হাত ধরেই অনলাইনে লিখালিখি শুরু...একটা জাকজমক ব্লগ এভাবে নিস্তেজ হয়ে যাও্য়া আসলেই কষ্টেরে।
তবে আমরা যদি প্রতিদিন অন্তত ১৫ মিনিটের জন্য হলেও ব্লগে আসি, তাহলে আগের মত না হলেও অন্তত এই অচল অবস্থা থেকে কিছুটা সচল হবে।
385786
২০ আগস্ট ২০১৮ সকাল ১০:৩৬
আবু নাইম লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File