৬৯ থেকে ১৪ দীর্ঘ ৪৫ বছরেও আওয়ামী লীগ মানুষ হতে পারলো না।নীচের ছবিতে

লিখেছেন লিখেছেন আবদুল কাদের হেলাল ০৭ আগস্ট, ২০১৪, ০৪:৫১:২১ বিকাল

৬৯ থেকে ১৪ দীর্ঘ ৪৫ বছরেও আওয়ামী লীগ মানুষ হতে পারলো না।নীচের ছবিতে ৬৯ সালের ১২ আগস্ট তোফায়েল এবং মেননের নেতৃত্ব শহীদ আঃমালেককে হত্যার দৃশ্য। ০৬ সালে হাসিনার সরাসরি নির্দেশে লগি বৈঠার গনহত্যা। ১৪ সালে জীবন্ত মানুষের দেহ থেকে পা কর্তন। ঘটনা পরম্পরায় দেখা যায় আওয়ামী লীগ মনুষত্বের পর্যায়ে উন্নীত না হয়ে পশুত্বের দিকেই নামতে থেকেছে। আল্লাহ তায়ালা বলেছেন সূরা ত্বীন:4 - আমি সৃষ্টি করেছি মানুষকে সুন্দরতর অবয়বে।5 - অতঃপর তাকে ফিরিয়ে দিয়েছি নীচ থেকে নীচে।6 - কিন্তু যারা বিশ্বাস স্থাপন করেছে ও সৎকর্ম করেছে, তাদের জন্যে রয়েছে অশেষ পুরস্কার।আল্লাহ সবাইকে নীচ থেকে উঠে এসে তার কাছ থেকে পুরস্কার গ্রহনের যোগ্য বানাক।

বিষয়: বিবিধ

১১০০ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

251983
০৭ আগস্ট ২০১৪ বিকাল ০৫:১৬
কাজি সাকিব লিখেছেন : আসলে সত্যিকারার্থে দীর্ঘ ৪৫ বছর নয় বরঞ্চ সৃষ্টির শুরু থেকেই শয়তান এসকল করে আসছে আর শয়তানেরই মনুষ্য রুপ হচ্ছে আওয়ামী লীগ!
251993
০৭ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:০৬
নূর আল আমিন লিখেছেন : কাজি সাকিব
ভাই আমার মনের মন্তব্য করেছে
252044
০৭ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৭:৫৭
প্যারিস থেকে আমি লিখেছেন : কাজি সাকিব লিখেছেন : আসলে সত্যিকারার্থে দীর্ঘ ৪৫ বছর নয় বরঞ্চ সৃষ্টির শুরু থেকেই শয়তান এসকল করে আসছে আর শয়তানেরই মনুষ্য রুপ হচ্ছে আওয়ামী লীগ!
252064
০৭ আগস্ট ২০১৪ রাত ০৯:০০
কুয়েত থেকে লিখেছেন : কয়লা দুইলে ময়লা যায়না। ভাল মন্দ চোট্ট বাচ্ছারাও বুঝে,বুঝবেনা শুধূ আম্লীগএর শয়তানেরা। ভালো লাগলো ধন্যবাদ।
252092
০৭ আগস্ট ২০১৪ রাত ১০:৩৪
সুন্দরের আহবান লিখেছেন : যাদের জন্ম ভাংগার জন্য, তারা গড়তে পারে না।
252096
০৭ আগস্ট ২০১৪ রাত ১০:৪২
সুন্দরের আহবান লিখেছেন : আমি একজন মুরুব্বীকে প্রশ্ন করেছিলাম ‌‌'' আওয়ামীলীগের লোকগুলো এক রোখা, বদ মেজাজী, গোয়ার সন্ত্রাসী টাইপের এবং ইসলাম বিরোধী হয় কেন? তিনি জবাব দিয়েছিলেন ‌‌'' পৃথিবীতে আল্লাহ এক ধরনের মানুষ পাঠান
কিন্তু পৃথিবীতে তারা তিনদলে ভাগ হয়
একদল ভাল, একদল মধ্যম অপর দল খারাপ-- এই খারাপ চরিত্রের লোকগুলো খোজ করে দেখে তারা চিন্তা ভাবনা, এবং চরিত্রের সাথে কোন দলটির মিল আছে- এটা মিলানোর পর তারা আওয়ামীলীগে যোগ দেয়। এই জন্য দেখবেন ভাল মানুষেরা প্রথমে আওয়ামীলীগ করেরেও তারা বেশী দিন আওয়ামীলীগে থাকতে পারেন না, এই যেমন আমি ছাত্র জীবনে ছাত্র লীগ করেছি কিন্তুপরবর্তীতে দেখলাম এ দলে থাকা সম্ভব নয়, কারণ এদের সাথে আমার মিল হচ্ছে না----

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File