পেটে বাচ্চা আছে,আমাকে মাইরেন না।ভাবতে লজ্জা হয় আমরা এত নোংরা সমাজে বাস করি।

লিখেছেন লিখেছেন আবদুল কাদের হেলাল ০৬ মার্চ, ২০১৪, ০৫:৪৩:৫০ সকাল



পেটে বাচ্চা আছে,আমাকে মাইরেন না।একজন বস্তি বাসির আকুতি! ভাবতে লজ্জা হয় আমরা এত নোংরা সমাজে বাস করি। এই সমাজে অনেক সংস্কার ও সংশোধন প্রয়োজন । কিছু হলেই অমুক করেছে তমুক করেছে বলেই শেষ। সামাজিক সংস্কার ও সংশোধনের জন্যে সবাইকে এগিয়ে আসা দরকার । এটা কারো একার সমস্যা নয় এটা এখন জাতীয় সমস্যা তাই এখুনি উদ্যোগ নেয়া না হলে সমাজে বিপর্যয় নেমে আসবে টর্নেডর চেয়েও ভয়ংকর গতিতে।

বিষয়: বিবিধ

১৩৫৬ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

187664
০৬ মার্চ ২০১৪ সকাল ০৯:০১
আমীর আজম লিখেছেন : মানবাধিকার কমিশনের চেয়ারম্যান সাব কি করে ??
০৭ মার্চ ২০১৪ রাত ০৪:০১
139622
আবদুল কাদের হেলাল লিখেছেন : তাকে তো অনেকে কানা মিজান বলে। আমার মনে হয় আমরা সবাই যদি সমাজের সংস্কার এবং সশোধনে এগিয়ে আসি তাহলে চেয়ারম্যান সাহেবের আর দরকার পড়বে না ।
187683
০৬ মার্চ ২০১৪ সকাল ১০:১২
সজল আহমেদ লিখেছেন : আসলে স্ত্রীর প্রতি স্বামীর/স্বামীর প্রতি স্ত্রীর যে আচরন করতে ইসলাম বলেছে সেটা মানলে আজ সমাজের এ অবস্থা হত না।
আসলে এখন বেশিরভাগ সাংসারিক কলহ সৃষ্টির মূল কারন হল,স্বামী ঘরে থাকতেও স্ত্রী অন্য পুরুষের সাথে মধুর সুরে কথা বলে।যেটা তার স্বামী সহ্য করতে না পেরে দৈহিক ও মানষিক নির্যাতন করে।রাসূলুল্লাহ সঃ বলেছেন,তুমি তোমার স্বামীর সাথে মিষ্টি কথা বল,এবং অন্য পুরুষদের সাথে যখন কথা বলবে তখন কর্কশ ভাষা ব্যবহার কর।
কিন্তু আমাদের সমাজের নারীদের বেলায় দেখা যায় এর উল্টোটা করতে।
187767
০৬ মার্চ ২০১৪ দুপুর ১২:৫২
হতভাগা লিখেছেন : এই মহিলাকে মারধোর করার দরকার পড়লো কেন ? নিশ্চয়ই সে কোন অন্যায় করেছে ! পেটে বাচ্চা আসলেই কি অন্যায়ের শাস্তি থেকে মাফ পেয়ে যাবে?
০৭ মার্চ ২০১৪ রাত ০৪:০৫
139623
আবদুল কাদের হেলাল লিখেছেন : এটা একটা বস্তির ঘটনা, কিছু সন্ত্রাসী সেখানে আক্রমন করেছিলো। এটা কারো একার সমস্যা নয় এটা এখন জাতীয় সমস্যা তাই এখুনি উদ্যোগ নেয়া না হলে সমাজে বিপর্যয় নেমে আসবে টর্নেডর চেয়েও ভয়ংকর গতিতে।
187863
০৬ মার্চ ২০১৪ বিকাল ০৪:২১
বাংলার দামাল সন্তান লিখেছেন : এই পোস্টটা আমি অনেক আগে পোস্ট করেছিলাম।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File