চাঁদ দেখে এত খুশি হইওনা!!

লিখেছেন লিখেছেন সাদামেঘ ১২ ডিসেম্বর, ২০১৩, ০২:৪৫:৩৬ দুপুর

চাঁদ দেখে এত খুশি হইওনা!!

পড়ুন. আর ভাবুন.

























। কি লিখবো? লেখার ভাষা খুজে পাচ্ছি না আমারই ভাই বোনেরা কতটা নির্বোধ, কতটা কান্ডজ্ঞানহীন যে নিজে একজন মানুষ হয়ে অপর একজনের মৃত্যুতে উল্লাস করে। ভাবতেও অবাক লাগে তারা সবাই আদম সন্তান, তারা সবাই শেষ নবীর উম্মত................। খুব কষ্ট বুকে নিয়ে লিখছি হে আল্লাহ আমার এই নির্বোধ ভাই বোনদেরকে তুমি সঠিক জ্ঞান দান করো আর নেক হেদায়াত দান করো। আর সত্যের পথের পথিকদের তুমি হেফাজত করো।

.

.

.

.

.

..

.

.

..

..

.

.

.

.

.

.

.হে বাঙালি ভাই ও বোনেরা কারো মৃত্যুতে এত উল্লাসিত হওয়ার কিছু নেই, কাল তুমি বা আমি আমরা যেই মারা যাবো আমাদের উপরও এমন ব্যক্তিরা খুশি হবে, মিষ্টি বিতরণ করবে কিন্তু তুমি আমি থাকবোনা। আজকে যাদের মিথ্যা সাক্ষ্যিতে কাদের মোল্লাহর ফাঁসির কার্য সমাধা হবে তারা সবাই হুশিয়ার হও ............. সেদিনকে ভয় করো যেদিন তোমার হাত তোমার বিরুদ্ধে সাক্ষ্যি দেবে। তোমার পা তোমার বিরুদ্ধে সাক্ষ্যি দেবে। তোমার জবান বন্ধ থাকবে আর তোমার অঙ্গ প্রতঙ্গ সাক্ষ্যি দিতে থাকবে। ভয় করো সেই সেদিনের মালিককে যিনি সব ক্ষমতার উপর ক্ষমতাবান থাকবেন আজকে যদি তোমাদের কারো মিথ্যা সাক্ষ্যিতে কোন নিরপরাধীর শাস্তি হয় মনে রেখ সেই কঠিন লগ্নে তোমার যে শাস্তি নির্ধারিত হবে তা হবে অনন্তকালের আর আজকে যার সবার মিথ্যা সাক্ষ্যিতে শাস্তি হবে তিনি তো দুনিয়ার মছিবত থেকে মুক্ত হয়ে যাবেন তার ঈমানী পরীক্ষায় তিনি উত্তীর্ন। কিন্তু আমরা যারা এখানে রয়ে যাবো তাদের কি হবে? সেদিনের ক্ষমতায় বর্তমান দেশনেত্রী থাকবেনা থাকবেনা বিরোধী দলের নেত্রী সেদিন মালিক হবেন তোমার আমার স্রষ্টা মহান মালিক যার কাছে সর্ববিষয় স্পষ্ট, তিনি জানেন প্রকৃত অপরাধী কে? আর কে মাজলুমের উপর জুলুম করছেন?

..

.

.

.

.

.

.

. এখনো সময় আছে হে রায় দান কারী ব্যক্তি আপনি আল্লাহকে ভয় করুন....... ভয় করুন নিরপরাধী ব্যক্তিকে শাস্তি দেয়ার ব্যপারে সেই স্রষ্টাকে যিনি আপনাকে এই যোগ্যতা দিয়েছেন এই চেয়ারে বসার ক্ষমতা দিয়েছেন........... মনে রাখবেন এক মিনিট ও সময় লাগবেনা আপনার প্রতিপালকের আপনাকে এখান থেকে নামাতে.................। যারা এই শাস্তির সাথে যেকোন ভাবে জড়িত থাকবে মনে রাখবেন কাল কেয়ামতের ময়দানে তারাই সবচেয়ে বড় অসহায় হয়ে থাকবে। ক্ষমতার অপব্যবহার যারাই করবে তাদের শেষ পরিণতি যে কি অপেক্ষা করছে তারা তা কল্পনাও করতে পারছেনা।

..

.

.

.

.

. পরিশেষে শুধু প্রার্থনা করবো মহান স্রষ্টার কাছে যিনি লালন কর্তা, পালন কর্তা, জ্ঞানদাতা, উত্থানদাতা, পতনদাতা, তোমার হাতেই সব ক্ষমতা জানি, তোমার হাতেই সব ক্ষমতার চাবী, তুমিই জম্ম, মৃত্যু, বিয়ে, রিযিক দৌলতের একমাত্র মালিক যাদের তোমার প্রতি বিশ্বাস নেই তুমি তাদের পরিণতি সরাসরিই দেখিয়ে দাও, আর যাদের বিশ্বাস তোমার উপর ন্যস্ত তুমি তাদের ঈমান, আমল, তাদের জীবন সব কবুল করো তোমার জান্নাতের বিনিময়ে। হে আল্লাহ! তুমি তোমার প্রিয় নবী (সঃ) এর একজন উম্মতকে ইসলাম বিদ্দ্যেশীদের সামনে লজ্জিত করনা তাদের সবাইকে তুমি সম্মানের সাথে রাখো, সম্মানের সাথে মৃত্যু দাও (শাহাদাতের মৃত্যু দাও) আর এ কাজে যারাই যেকোন ভাবে জড়িত তুমি তাদের সাক্ষ্যি থেকো যেন তারাও কোন ভাবে তোমার আদালত থেকে মুক্ত হতে না পারে। হে আল্লাহ! তুমিই উম্মতে মোহাম্মীর জন্য যথেষ্ট তোমার উপরই একমাত্র ভরসা রাখলাম তুমিই উত্তম ফায়সালাদাতা...........হে স্রষ্টা মালিক তুমিই মাজলুমের সাথে আছো সাথে থাকো তুমিই একমাত্র সহায় মাজলুমানের। যারা আজকে তোমার নেক বান্দাকে মৃত্যুদন্ড কার্যকর করতে উল্লাস করছে তুমি তার সাক্ষ্যি থেকো কথায় বলে চাঁদ দেখে এত খুশি হইওনা রোজা রাখতে জিহবা বেড়িয়ে যাবে। আজকে কার মরন নিয়ে উল্লাস করছো কাল তোমার নিজের মরনই অন্যের উল্লাসের কারন হবে। হে স্রষ্টা মালিক আমাদের সবাইকে সঠিক বুঝ দান করেন, সঠিক জ্ঞান দান করেন যেন যেন জালেমের সহযোগী না হই আর মাজলুমের বদ্দোয়ার পাত্র না হই, যেন সব সময় মাজলুমের পাশে দাড়াতে পারি সেই জ্ঞান দান করো। হে স্রষ্টা মালিক................ তোমার হাতে হায়াত তুমি যদি হায়াত দাও তবে কেউ মারতে পারবেনা আর তোমার ফায়সালাই যদি হয় মৃত্যু তবে কেউই রুখতে পারবেনা। যদি কারাগারে আবদ্ধ হওয়া ব্যক্তিবর্গের হায়াত থাকে তবে তুমি যেকোন ভাবে তাদের সবাইকে রক্ষা করো তোমার প্রতি অনেক আত্মবিশ্বাস নিয়ে প্রার্থনা করছি তোমার কাছে... তুমি যদি হায়াত রাখো তবে যেমনই ইব্রাহিমের হাতে কোরবানি হওয়া ইসমাইলকে রক্ষা করেছ জান্নাত থেকে দুম্বা পাঠিয়ে তেমনী এবারও রক্ষা করবে তোমার নবীর (সঃ) এর উম্মতকে, অন্যায় ভাবে ফাঁসির কাষ্ঠে যখন ঝুলানো হবে কোন ব্যক্তিকে তখনই সেখানে হারিজ করে দিও বর্তমান জালেম নেত্রীকে...........কারন সব ক্ষমতাই তোমার তুমি সব পারো। তুমি মোমেনদেরকে বাঁচাও আর জালেমকে পরাভূত করো তোমার রহমত দ্বারা। প্রার্থনা মঞ্জুর করো হে রাহমান রাহীম একমাত্র তোমার কাছে মনের সকল আবেদন রাখলাম।

বিষয়: বিবিধ

১২৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File