হেফাজতের সাথে জামায়াতের সম্পর্ক কি সেটা প্রশ্ন না প্রশ্ন হল এটিএন এমন জোচ্চুরি করল কেন?

লিখেছেন লিখেছেন আবু জারীর ০৬ এপ্রিল, ২০১৩, ০৮:৫৫:৫৯ রাত



হেফাজতের সাথে জামাতের সম্পর্ক নিয়ে যারা দু টানায় আছেন, তাদের বলছি ফাস হয়ে যাওয়া একটি গোপন ফোনালাপ শুনে দেখুন, ঢাকা মহানগরীর জামাতের সেক্রাটারী নুরুল ইসলাম বুলবুল হেফাজতের নেতাকে লংমার্চ ও মহাসমাবেশ সম্মন্ধে কি ধরনের দিক নির্দেশনা দিয়েছে। এটিএন নিউজে প্রচারিত একটি অংশ।


Click this link



মিথ্যাবাদিরা এভাবেই ধরা খায়। জেলে বন্ধী জামায়াতের বিদেশ বিষয়ক সম্পাদক জননেতা ও সাবেক এমপি ডাঃ সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহেরের ভিডিও ক্লিপ ও কন্ঠ নকাল করে জামায়াতের ঢাকা মহানগরীর সেক্রেটারী নূরুল ইসলাম বুলবুলের বক্তব্য দেয়াচ্ছে মহা চোর এটিএন নিউজ!!

নূরুল ইসলাম বুলবুলের বাড়ি চাপাই নবাব গঞ্জ আর ডাঃ আব্দুল্লাহ মোহাম্মদ তোহেরের বাড়ি চৌদ্দ গ্রামে।

কথার টোন ডাঃ আবব্দুল্লাহ মোহাম্মদ তাহেরের যিনি কিনা কয়েক মাস ধরে জেলে বন্ধি অথচ তার নাম টোন এবং নকল ভিডিও ক্লিপ তৈরী করে প্রচার করা হচ্ছে নুরুল ইসলাম বুলবুলের নামে!!

নূরুল ইসলাম বুলবুল যদি সত্যিই হেফাজত নেতাদের দিকে নির্দেশনা দিয়ে থাকেন তাতেই বা দোষের কি? এ আন্দোলন ইসলাম প্রিয় আপামর জনতার। আওয়ামিলীগের মধ্যে যারা ইসলামকে ভালোবাসে এ আন্দোলনের প্রতি তাদেরও সমর্থন আছে। সেখানে জামায়াতের সমর্থন থাকবে এটাই স্বাভাবিক।

সেই স্বাভাবিক বিষয়টাকে অস্বাভাবিক করে তোলার জন্যই যে এটিএন এমন হেন চেষ্টা চালাচ্ছে তা বুঝতে কারও বাকী নাই কিন্তু শয়তানি করতে গিয়ে নিজেরাই যে এভাবে ধরা খাবে তা হয়ত 'র' এর এজেন্ট মুন্নি শাহা গং বুঝেতেই পরেনি।

দেখি বিবেক বিক্রি করে দেয়া সুশীলরা কি বলে?

বিষয়: রাজনীতি

২১৩৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File