এমপি হতে পারলে মুন্সীগঞ্জকে মাদকমুক্ত করব : অ্যাটর্নি জেনারেল

লিখেছেন লিখেছেন নুর হুসাইন ১২ জুন, ২০১৮, ০১:৪৫:৪০ দুপুর

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, আমার জন্য দোয়া করবেন। আমি যেন মনোনয়ন পাই।অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, আমার জন্য দোয়া করবেন। আমি যেন মনোনয়ন পাই।

অ্যাটর্নি জেনারেল বলেন, আজ আমি অঙ্গীকার করছি, আমি নির্বাচিত হলে সরকারের কোনো সুযোগ-সুবিধা নেব না। সন্ত্রাসীদের প্রশ্রয় দেব না।

তিনি শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে তাকে এমপি নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে রাজাকাররা আমাকে মেরে ফেলবে।

তিনি আরো বলেন, আমরা সবাই শেখ হাসিনার লোক। তার জন্য আমরা সকলেই কাজ করি। এ কারণে এই আসন থেকে আমাকে নির্বাচিত করার জন্য আহ্বান জানাচ্ছি।

ইফতারে মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নূহ উল আলম লেনিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব)-এর কোষাধক্ষ্য অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক সোহানা পারভীন, লৌহজং উপজেলা সাবেক চেয়ারম্যান সিরাজুল আলম ফুকু, লৌহজং থানা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন বেপারী, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম মহা সচিব (অর্থ ও পরিকল্পনা) আবুল বাসার, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমেদ মোড়ল, থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুল ওয়াদুদ খান, প্রচার সম্পাদক নুরুল আমিন, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রচি, যুব ও ক্রীড়া সম্পাদক রাশেদুল হাসান মুন্না, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ইলিয়াস মোল্লা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ মহিউদ্দিন বাবুল মুন্সী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জলিল সিকদার, যুগ্ম সম্পাদক মির্জা মো. শাহীন, আইন বিষয়ক সম্পাদক এ্যডা. ফিরোজ, কে-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মাদবর, ইউনাইটেড গ্রুপের ডাইরেক্টর আবুল কালাম আজাদ, কনকসার ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী সিসিল বেপারী, লৌহজং-তেউটিয়া ইউনিয়নের সভাপতি মো. মামুন বেপারী প্রমুখ।

বিষয়: বিবিধ

৪৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File