উচ্চতর গুগল বিদ্যা

লিখেছেন লিখেছেন আরাফাত আমিন ১১ জানুয়ারি, ২০১৭, ০৯:১৪:৩৬ রাত

প্রাথমিক শিক্ষার উদ্দেশ্য হল বর্ণ পরিচয়,শব্দ ও বাক্যগঠন এইগুলো শিখানো।প্রাথমিক শিক্ষা হিসেবে এইটুকু জানার পরেই আসলে পড়াশুনা বন্ধ করে দেয়া উচিত!

পরীক্ষার নামে প্রশ্নফাস,হাবিজাবি লিখে জিপিএ ফাইভ-আর এইসবের জন্য প্রতিযোগিতা করে পোলাপানরে আজাইরা প্যারা দিয়া তারপর সেই সার্টিফিকেট দিয়া চাকুরি মেলেনা! মামা-খালু ছাড়া চাকুরি নাই! এই পড়াশুনা আর সার্টিফিকেট দিয়া করবেটা কি? বড়জোর নাহিদ-জাফর মার্কা দলীয় কোটার বিশেষজ্ঞ বা মন্ত্রী হতে পারবে!

তারচেয়ে ভাল সবাইরে প্রাথমিক পাশের পর ক্লাস সিক্সে একটা সাবজেক্ট দিয়া যে যা হইতে চায়...বানায় দেন! Winking সাবজেক্ট টা হল গুগল টেকনোলজি!এর ডিগ্রীধারীদের গুগল গ্রাজুয়েট বলা হবে! যেখানে মূলত গুগলে সার্চ দেয়া শিখানো হবে।যা বিভিন্ন চাকুরির ইন্টার্ভিউ তে কাজে দিবে!

গুগলে সার্চ দেয়া শিখানোর পর সার্টিফিকেট দেয়া হবে!

.

যিনি বিভিন্ন পিক,গান আর লিংক সার্চ দিতে পারবেন তারে ইঞ্জিনিয়ারিং আর আর যিনি মানবদেহ সংক্রান্ত বিভিন্ন ভাইরাল ভিডিও ও বন্ধ হওয়া সাইটগুলোর ভিডিও সার্চ দিতে পারবেন তিনি ডাক্তার! বাকিরা সার্চের ধরন বুঝে সার্টিফিকেট পাবে! বিষয়টা এরকম হলেই মনে হয় ভাল হয়! তাই না?

.

শুধু শুধু পোলাপান রে কষ্টদিয়া এই পড়াশুনার কোন মানে হয়? এইসব ফালতু দলীয় প্রসপেক্টাস সমতুল্য পাঠ্যবই পড়ানোর চাইতে আপনার সন্তানকে আদর্শলিপি শেষ করে একখানা মোবাইল কিনে দেন! শিক্ষিত সে নিজেই হতে পারবে! Winking

বিষয়: বিবিধ

১০৯৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

381258
১২ জানুয়ারি ২০১৭ রাত ০১:০০
কুয়েত থেকে লিখেছেন : এইসব ফালতু দলীয় প্রসপেক্টাস সমতুল্য পাঠ্যবই পড়ানোর চাইতে আপনার সন্তানকে আদর্শলিপি শেষ করে একখানা মোবাইল কিনে দেন! শিক্ষিত সে নিজেই হতে পারবে! ভালো লাগলো ধন্যবাদ
381274
১২ জানুয়ারি ২০১৭ রাত ০৮:০২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আইডিয়া খারাপ না!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File