সস্তা প্রেমের নগরে .

লিখেছেন লিখেছেন অন্তিম পথের যাত্রী ১৬ মার্চ, ২০১৮, ০৪:২৪:৫৭ রাত



প্রেম ব্যাপার টা স্বর্গীয়, তাই ই শুনে এসেছি এ যাবত কাল,শুনার সাথে বিশ্বাস টাও প্রবল থেকেপ্রবলতর হয়েছে প্রতিনিয়ত, কেননা স্বর্গীয় না হলে আমারটা গেল কই.! তাই স্বর্গের দিকে তাকিয়ে দেবতাকে আজস্রবার গালি দিয়েছি, :-P সে সময় হয়তো দেবতা কানে শুনেনি, নিজের ভিতরে তাই বুঝ দিয়েছি। এবার আসি কেন আমি স্বর্গীয় বলতে রাজি নই.. রংঙ্গিন ইউরোপের কথা বাদ দিয়ে রক্ষনশীল আমাদের ঢাকার কথাই বলি

আপনার চোখ যদি কথা বলতে পারে. প্রেম টা মিনিটের ব্যাপার.. Big Grin কারন এ শহরে মেয়েরা সিঙ্গেল হয়ে জন্মালেও,রাস্তাঘাটে সিঙ্গেল মেয়ে পাওয়া খুবই দুষ্কর। তাই বলে আপনি ডাবল হতে পার্টনার খুজে পেতে কষ্ট হবে, ব্যাপার টা মোটেও না , ইদানিং মেয়েরা পাবলিক বাসের মত সার্ভিস দিচ্ছে (অবশ্য সবাই না) বেশীর ভাগ। যার গন্ত্যব্য এসেছে, সে নেমে যাচ্ছে, সিটটা কিন্তু জায়গায় আছে এবং ফাকা ও। কিন্তু বস..! ঢাকা শহর, হাতে গনা দু একটা বাস ছাড়া ফাকা নামক শব্দটা সিটের ক্ষেত্রে বলাটাও মহা পাপ.। পুরো ব্যাপার টার জন্য ছেলেরাও কম দায়ী নয়.! মেয়েদের কি যে বলবো. সুন্দর পরীর মত মেয়েরা, নিকোটিন পান করা ভাইদের খুব বেশী পছন্দ করেন.তার উপরে যদি থাকে অন্য কিছুর প্রয়াস তাহলে তো কথাই নাই.।.পরিচিত এক ভদ্রমহিলা কথাবার্তার এক পর্যায়ে বলেই ফেললেন, ঢাকায় এতদিনে একটা প্রেম ও করতে পারলেন না, বেচারি খুব কষ্ট আর সমবেদনা নিয়েই কথা টা বললো. এর পর কিছু টিপস ও দিলো..টিপস গুলো খুবই কার্যকরী।

সে ক্ষেত্রে বলতেই পারি, প্রেম স্বর্গীয় নয়, হৃদয় স্পন্দন টাই স্বর্গীয়।

কোথাও ঘুরতে বের হোন পবিত্র এই মসজিদের নগরীতে, একটা সময় মনে হবে হয়তো আপনি নিজের অজান্তেই চলে এসেছেন আইফেল টাওয়ার এর নগরীতে, বা টেমস নদীর তীরের রঙ্গিন শহরে.. না এটাই আমাদের ঢাকা এটাই আমাদের স্বস্তা প্রেমের নগর.।

#এই পোস্টে কেউ কষ্ট পেয়ে থাকলে আমি দুঃখিত

বিষয়: বিবিধ

৭৫৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

384922
১৭ মার্চ ২০১৮ দুপুর ০৩:৩৩
হতভাগা লিখেছেন : প্রেম কখনই স্বর্গীয় নয়, এটা দুনিয়াবী ব্যাপার স্যাপার এবং অবশ্যই গিভ এন্ড টেকের বিষয়।
384924
১৮ মার্চ ২০১৮ রাত ০১:০২
শেখের পোলা লিখেছেন : কষ্টই পেলাম।
384940
১৯ মার্চ ২০১৮ দুপুর ১২:৫৩
আবু নাইম লিখেছেন : স্বাগতম

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File