আব্বুর জন্য জীবন দিচ্ছে আমি বলার কে?

লিখেছেন লিখেছেন সানজিদ হোসেন ইরাজ ০১ আগস্ট, ২০১৬, ০১:৫৩:৫৮ দুপুর

শোকের মাসের প্রথম প্রহরে শোক স্টার্ট।

,

বাবার জন্য জীবন দিতেছে আমি বলার কে?

,

বঙ্গবন্ধুর চেতনা রক্ষা করতে গিয়ে কুমিল্লায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা বঙ্গবন্ধুর তরে জীবন উৎসর্গ করে দিয়েছে এবং বঙ্গবন্ধুর চেতনা ঠান্ডা করার ৪০ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিচ।

,

এই সম্পর্কে ষাড় জাফ্রিকাবালের কাছে জিজ্ঞাস করলে ওনি বলেনঃ এরা জাতির শ্রেষ্ঠ সন্তান,জাতির বাবার প্রতি ভালবাসার বহিঃপ্রকাশে জীবন উৎসর্গ করে দিচ্ছে এইটা নিয়ে রাজনীতি করার কিছুই নেই,, তিনি আরো বলেনঃ দিন দিন ভালবাসার বহিঃপ্রকাশ বাড়বে,পুরা আগষ্ট মাসে ভালবাসার বহিঃপ্রকাশ চলবে,এইরকম আরো অনেকেই জীবন দিতে সদা প্রস্তুত।।

,

জয় বাংলা,জয় মুচিপ চুদ্রিপুত,ভালবাসার বহিঃপ্রকাশ দীর্ঘজীবী হউক।

,

মাননীয় জনগণ,,, জঙ্গী কারা আপনাদের বিবেগের তরে প্রশ্ন ছুড়ে দিলাম।

বিষয়: বিবিধ

৭৪১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

375717
০১ আগস্ট ২০১৬ বিকাল ০৫:৫৭
কুয়েত থেকে লিখেছেন : ওরা জাতির শ্রেষ্ঠ সন্তান,জাতির পিতার প্রতি ভালবাসার বহিঃপ্রকাশে জীবন উৎসর্গ করে দিচ্ছে এইটা নিয়ে রাজনীতি করার কিছুই নেই জোতা যে মানের পিতাও সে মানের সুতারাং যার জায়গায় তাকে থাকতে দিন
375748
০১ আগস্ট ২০১৬ রাত ১০:১৪
হতভাগা লিখেছেন : জাফর ইকবার স্যার ছাত্রলীগের পরশ পেয়েছেন । এটা তার জন্য ১০ টা পোস্ট ডক্টরালের চেয়েও দামী । উনি উনার নামের আগে ডঃ এর বামে এই খেতাব লাগাতে পারেন ।

মূল খেলায় নামার আগে ছাত্রলীগের খেলোয়াড়েরা জশিলা প্র‍্যাকটিস করতেছে , অগাস্টে জঙ্গি হামলার কথা হাসুবুসহ বেশ কয়েকজন মণ্ত্রী আগাম ইঙ্গিত দিয়েছেন । জনগনের পাশে থেকে জনগনকে সাথে নিয়ে জনগনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে জঙ্গি মোকাবেলার জন্যেই ছাত্রলীগের এই মহড়া শুরু হয়ে গেছে অগাস্টের ১ম দিন থেকেই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File