কামাল আতাতুর্ক কে ছিলেন ইহুদী? ফ্রী-মেসন ?-শেকড়ের সন্ধানে ( পর্ব-৩)

লিখেছেন লিখেছেন তট রেখা ০৬ এপ্রিল, ২০১৬, ০৮:০৪:৪৭ রাত

কামাল আতাতুর্ক কে ছিলেন ইহুদী? ফ্রী-মেসন ? - শেকড়ের সন্ধানে (পর্ব-১)

কামাল আতাতুর্ক কে ছিলেন- ইহুদী? ফ্রিমেসন? - শেকড়ের সন্ধানে (পর্ব-২)

ফ্রী-মেসন্স, ইলুমিনাটি, NEW WORLD ORDER:



ফ্রী-মেসন্স একটি গুপ্ত সমাজের নাম, যারা কাবালা যাদু বিদ্যার মাধ্যমে শয়তানের উপাসনা করে থাকে। এই গুপ্ত সমাজের সদস্যরা একে অপরের সাথে সাংকেতিক ভাষায় তাদের যোগাযোগ সম্পন্ন করে। যারা যে স্থানটিতে পুজা-অর্চনার জন্য মিলিত হয়, সে ই স্থান টিকে লজ বলে। তাদের সভ্যদের মর্যাদার স্তর বিন্যাস সমাজের কর্ম-কান্ডে তাদের অংশ গ্রহণ এবং অবদানের ভিত্তিতে বিভিন্ন ডিগ্রীতে নিরূপিত হয়। যেমন কোনো কোনো সদস্যকে বলা হয় ৩২ ডিগ্রী ফ্রি-মেসন ১৩ ডিগ্রী ফ্র-মেসন ইত্যাদী । বিভিন্ন জ্যামিতিক আকৃতি, ইন্সট্রুমেন্ট, পিরামিড, পেন্টাগ্রাম তাদের সমাজের প্রতীক হিসেবে ব্যাবহৃত হয়। সবচেয়ে বিখ্যাত প্রতীক হচ্ছে, শয়তানের তথাকথিত ‘সর্ব দর্শী এক চোখ’।



ফ্রী-মেসন্সরা হলো পৃথিবীর সব চেয়ে প্রভাবশালী গোষ্ঠী। মূলতঃ রাজনৈতিক, অর্থনৈতিক ও সামরিক ভাবে পুরো বিশ্বকে নিয়ন্ত্রণ করে। এরা তাদের সামাজিক সংস্থা গুলোর দ্বারা তথাকথিত জনকল্যাণ মূলক কাজের মাধ্যমে অজ্ঞ জনগোষ্ঠীর মধ্যে একটি মহৎ ভাব বজায় রাখে।

এদের উৎপত্তির সাথে ক্রুসেডের যুদ্ধের ইতিহাস জড়িত। ক্রুসেড ফেরত কিছু যোদ্ধাদের দ্বারা ত্রয়োদশ শতাব্দীতে সর্বপ্রথম ফ্রান্সে এদের কার্যক্রম শুরু হয়। পরবর্তীতে স্কটল্যান্ড হয়ে ইংল্যান্ডে এরা ঘাঁটি গাড়ে এবং ইহুদীদের সাথে সম্পর্ক স্থাপিত হয়। সেখান থেকে তারা আমেরিকাতে বিস্তার লাভ করে।

( ফ্রী-মেসন্সদের উৎপত্তি ও কার্যকলাপ নিয়ে পৃথক একটি সিরিজে আলোচনা করা হবে ইন শা আল্লাহ)

১৭৭৬ সালে ১লা মে এডাম উইশপ্ট নামে একজন ফ্রী-মেসন্স এর হাতে ইংল্যান্ডে ইলুমিনাটি অর্ডারের সূচনা হয়। ইলুমিনাটি শব্দের অর্থ আলোক প্রাপ্ত। ইলুমিনাটি নামকরণের ক্ষেত্রে গ্রীক পুরাণের প্রমিথিউসের কাহিনীকে রূপক অর্থে গ্রহণ করা হয়েছেঃ

প্রমিথিউস স্বর্গের দেবতা জুপিটারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সুর্য থেকে আগুন চুরি করে মানুষের কাছে পৌঁছে দিয়েছিল আর তাই জুপিটার তাকে পর্বত চুড়ায় শৃংখলিত করে রেখেছে।

তেমনি ভাবে তাদের বিশ্বাস মতে শয়তান মানুষের কাছে আলো পৌঁছে দেয়ার জন্য ঈশ্বর কর্তৃক শাস্তি প্রাপ্ত হয়।শয়তান হলো Light Bearer, যার অর্থ লুসিফার, তাই তারা শয়তানের উপাসনা করে।



ইলুমিনাটি বা ফ্রীমেসন্স দের বার্তা পৌছানোর জন্য সবচাইতে পরিচিত মাধ্যমটি আমেরিকান ১ ডলারের নোট। যেখানে একটি অসমাপ্ত পিরামিডের উপর একটি একচোখের ছবি, পিছনে উদীয়মান সুর্য। নীচের দিকে অর্ধ বৃত্তাকারে ল্যাটিন ভাষায় লিখিত আছে “ NOVUS ORDO SECLORUM” ইংরেজীতে যার অর্থ হলো ‘NEW ORDER OF THE AGE’ যা ‘NEW WORLD ORDER’ এরই অন্য একটি রূপ।

ফ্রীমেসন্স রা ছাগল মাথার শয়তানের পুজা করে যাকে তারা Baphomet বলে। তারা তাদের একচোখ বিশিষ্ট নেতা বা ঈশ্বরের আগমণের জন্য অপেক্ষমান, যিনি তাদের নতুন একক বিশ্বব্যাবস্থায় (New World Order) পুরো বিশ্বের নেতৃত্ব দেবেন। কিন্তু তাদের এই নতুন বিশ্ব-ব্যাবস্থা গঠণে সবচেয়ে বড় বাধা ইসলাম। আর এই বাধা অপসারণে এ যাবত কালের সবচেয়ে বড় অর্জন হলো ১৯২৪ সালে খেলাফতের বিলুপ্ত সাধন। আজও তাদের বাধা অপসারণের কাজ অদম্য গতিতে এগিয়ে চলেছে। বলা হয়ে থাকে বর্তমানে পৃথিবীতে এমন কোনো দেশের সরকার নেই যারা প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে ইলুমিনাটিদের উদ্দেশ্য সাধনে কাজ করে যাচ্ছে। তারা তাদের এক চোখ বিশিষ্ট ঈশ্বরের আগমণের পথ প্রশস্থ করণে ব্যাস্ত, তারাই তার পুরোগামী। আর এই পুরোগামীদের মধ্যে একজন হলেন ফ্রীমেসন্সদের গ্রান্ড ওরিয়েন্ট অটোমান / ইটালিয়ান লজের তৎকালীন সদস্য মোস্তফা কামাল আতাতুর্ক।

উল্লেখ্য, ইসলামী বিশ্বাস মতে শেষ জামানায় কিয়ামতের পুর্বে একজন এক চোখ বিশিষ্ট ব্যাক্তির আবির্ভাব হবে যিনি নিজেকে ঈশ্বর দাবি করবেন, তার নাম দাজ্জাল।

মুস্তফা কামাল যে, ফ্রী-মেসন্স দের একজন নামজাদা সদস্য ফ্রিমেসন্সদের নিম্নোক্ত ওয়েব সাইট গুলো ভিজিট করলে জানা যাবেঃ

http://www.internetloge.de/arst/masons1.htm

Atatürk, Mustafa Kemal - Vater der modernen Türkei

http://www.angelfire.com/ga/fdl746/famous.html

Ataturk, Mustapha Kemal - President of Turkey

http://www.editions-maconniques.eu/

- ATATURK, Mustapha Kemal (1881 1938) Chef des "Jeunes Turcs" et père de la Turquie moderne dont il fut le Président de 1923 jusqu'à sa mort. Il était membre d'une loge italienne, Macedonia Resortae Veritas.

কে ছিলেন কামাল আতাতুর্ক- ইহুদী? ফ্রী-মেসন?- শেকড়ের সন্ধানে ( শেষ পর্ব)

RELATED READINGS:

মুস্তফা কামাল আতাতুর্ক ও তার ইসলাম বিদ্বেষ (পর্ব-১)

মুস্তফা কামাল আতাতুর্ক ও তার ইসলাম বিদ্বেষ (পর্ব-২)

মুস্তফা কামাল আতাতুর্ক ও তার ইসলাম বিদ্বেষ (পর্ব-৩)

মুস্তফা কামাল আতাতুর্ক ও তার ইসলাম বিদ্বেষ (পর্ব-৪)

মুস্তফা কামাল আতাতুর্ক ও তার ইসলাম বিদ্বেষ (শেষ পর্ব)

বিষয়: বিবিধ

২৫৯৭ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

364849
০৬ এপ্রিল ২০১৬ রাত ০৮:৪৫
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

যখন আমরা কামাল আতাতুর্কের ইতিহাস পড়ছি ঠিক তখনই অনুরূপ ইতিহাস তৈরী হচ্ছে আমাদেরই দেশে যা আমাদের তৃতীয় প্রজন্ম পড়বে এবং গর্বিত হবে এই ভেবে যে, কামাল আতাতুর্কএর আদর্শ তারা পূণরুদ্ধার করেছে- যা ওরা পারেনি!
০৬ এপ্রিল ২০১৬ রাত ১১:১৩
302669
তট রেখা লিখেছেন : শয়তান তার অনুসারীদের এই কথা বলে উতসাহ জোগায়, পৃথিবীর শেষটায় থাকবে তার নিয়ন্ত্রণ। Good Luck Good Luck Good Luck
364850
০৬ এপ্রিল ২০১৬ রাত ০৮:৪৯
শেখের পোলা লিখেছেন : ধন্যবাদ৷
চলতে থাকুক৷ দজ্জালকেও পূঁজা করার লোক আছে?
০৬ এপ্রিল ২০১৬ রাত ১১:১৩
302670
তট রেখা লিখেছেন : শুধু লোক আছে তাই নয় তারাই পৃথিবীর এলিট শ্রেণীর অংশ। Good Luck Good Luck Good Luck
364852
০৬ এপ্রিল ২০১৬ রাত ০৯:২৫
চেতনাবিলাস লিখেছেন : অনেক অনেক অনেক গুরুত্বপূর্ণ একটি লেখা! !!
পড়ে অনেক অজানা তথ্য জানতে পারলাম | অনেক অনেক ধন্যবাদ আপনাকে |
০৬ এপ্রিল ২০১৬ রাত ১১:১৫
302671
তট রেখা লিখেছেন : অনেক সংক্ষেপে লিখতে হলো, আরো বিস্তারিত লিখলে হৃদ কম্পণ মিস হতে পারে। চ্যানেল আই এর লোগোর দিকে একটু তাকিয়ে দেখুন তো ! Good Luck Good Luck Good Luck
364953
০৮ এপ্রিল ২০১৬ সকাল ০৬:৩৭
গাজী সালাউদ্দিন লিখেছেন : এক চোখের কথা অনেক শুনেছি, আরও শুনেছি আমেরিকান ডলারে এক চোখের কথা। কিন্তু এটা যে ফ্রী মেসনদের কাজ, তা আপনার মাধ্যমে জানলাম।
এটা অত্যন্ত দুঃখ জনক যে, এই কামালকেই আধুনিকতার জনক মানছে মুসলমান!
এটাও জানি যে, পৃথিবীর সব সরকারই শতভাগ নিজস্বতা ধরে কাজ করতে পারছেনা, কারও না কারও দ্বারা প্রভাবিত হচ্ছে, আরো যদি আপনার বর্নিত ফ্রী মেসন্স হয়, তাহলে খুবই খারাপ।
জাযাকাল্লাহু খাইর
০৮ এপ্রিল ২০১৬ সকাল ০৭:৪৩
302785
তট রেখা লিখেছেন : ধন্যবাদ। কথিত আছে এবং অনেক ক্ষেত্রে প্রমাণ ও আছে আমেরিকায় কেউ প্রেসিডেন্ট হতে পারেনা, যদি না তিনি ফ্রী-মেসন্স হন। আর শুধু ফ্রী-মেসন্স হলেই হবেনা, তাকে ইলুমিনাটি ব্লাড লাইন হতে হবে।
বাংলাদেশেও ফ্রী-মেসন্স দের দৌরাত্ম আছে। লায়ন্স ক্লাব, রোটারী ক্লাব এগুলো ফ্রী-মেসন্সদেরই প্রতিষ্ঠান। বাংলাদেশে জীবনের সকল ক্ষেত্রে সাফল্যের নিশ্চয়তা দিয়ে ফ্রি-মেসন্স হওয়ার বিজ্ঞাপনও দেয়া হয়। আর হ্যাঁ, চ্যানেল আই, প্রথম আলো কিংবা প্রথম আলোর লোগর দিকে তাকিয়ে দেখুন তো কিছু দেখতে পান কি না?
ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File