টার্গেট যদি থাকে মুসলিমদের প্রতি..

লিখেছেন লিখেছেন শরীফুল ইসলাম শরীফ ১৬ নভেম্বর, ২০১৫, ০৫:০৬:১৫ বিকাল

যাই ঘটুক গিন্নি বলে কেষ্টা বেটা তুই-ই চোর! সেলুকাস! ওঝা হয়ে ঝাড়তে আর সর্প হয়ে দংশন করতে পশ্চিমারা তো দেখি গ্রেট!! তথাকথিত আইএস কিংবা আল কায়েদা কাদের সৃষ্টি? রাশিয়া যুদ্ধে ওসামা বিন লাদেনকে কারা অস্ত্রের যোগান দিয়েছে?? ইতিহাস কথা বলে। যুদ্ধবাজ আমেরিকার নেতৃত্বাধীন ন্যাটো বাহিনী মাত্র ২৭ দিনে ইরাক যুদ্ধে সাদ্দামের সামরিক প্রতিরোধ ভেঙ্গে তছনছ করে দিয়েছিল! তাহলে ঠুনকো আইএসকে ধ্বংস করতে বছরের পর বছর লাগছে কেন? পর্দার অাঁড়ালে কারা তাদের অস্ত্র সাপ্লাই করছে তা একদম স্পষ্ট!

সাম্রাজ্যবাদীরা যে রাজনৈতিক ও অর্থনৈতিক সুবিধা নিতে ইরাক-সিরিয়ায় আইএসকে ঝিইয়ে রাখছে সেটা সাবেক বিট্রিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের মন্তব্য থেকেই স্পষ্ট। ঠান্ডা মাথায় লক্ষ লক্ষ মানুষকে হত্যা করে বলে ইরাক যুদ্ধ ভুল ছিল। হায়রে বলদ!

অন্যদিকে গুটিকয়েক মুসলিম নেতাদের ক্ষমতা ও নারীলোভকে কাজে লাগিয়ে ক্রিটিক্যাল ব্লেইম গেইম খেলছে না তো ওবামা-নেতানিয়াহু-পুতিন-ফ্রাঁসোয়া ওলাদ-ক্যামেরন চক্র! বলির পাঠা হচ্ছে উভয় ধর্মের (মুসলিম ও খ্রিস্টান) আমজনতা।

কে জানে ৯/১১’র ট্র্যাজেডির মতো গোটা বিশ্বব্যাপী মুসলিমদের বিরুদ্ধে বিভ্রান্তি ছড়াচ্ছে সাম্রাজ্যবাদী পশ্চিমাবলয়?? তখন বিখ্যাত ফরাসি সাংবাদিক থিয়েরি মেইসানের চাঞ্চল্যকর তথ্য কেন প্যান্টাগন খতিয়ে দেখল না???

আর জজ মিয়ার নাটক যদি সাজানো থাকে তাহলে তো আরও অনেক কিছু আসন্ন-----------

বিষয়: বিবিধ

১৩০৯ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

349961
১৬ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:২৭
শেখের পোলা লিখেছেন : মুসলীমদের একতার অভাব ও শতধা বিভক্ত হয়ে নিজেদেরর মধ্যে কলহই এর কারণ৷ ধন্যবাদ৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File