কাপুরুষ ব্লগার !

লিখেছেন লিখেছেন অভিশপ্ত নীরব ৩১ মার্চ, ২০১৫, ১২:২৫:০৯ রাত

আমরা যারা একটু অনলাইনে ঘোরাঘুরি করি তারা ই দু'দিন পরে ব্লগার বনে যাই । ইসলাম তথা মুসলিমদের বিরুদ্ধে লেখালেখি করলেই আমরা বিখ্যাত হয়ে যায় ।বাস্তবে আমরা ব্লগার মাত্রই আস্ত এক একটা কাপুরুষ ! আমরা অনলাইনে যেটা বলি , জনতার সম্মুখে সেটা বলতে ভয় পাই ।আর এতটাই কাপুরুষ যে নিজের সঠিক পরিচয় নাম ধামে লিখি না ।ছদ্ম নাম ব্যবহারের নামে ফেইক নামেই পরিচিত হই ।পুরুষ হয়েও নারীর নামে আইডি খুলতে আমাদের নেই কোনো দ্বিধা বা লজ্জা ! ব্লগ সাইটে এসে অনেক নারী নামক ব্লগারদের পাবেন ! যাদের ব্লগের ভাষা ডিজিটাল চটি বলে চালিয়ে দেওয়া যায় ! আমরা এতটাই কাপুরুষ যে পুরুষ বলে পরিচয় দিতেও ভয় পাই ! হায়রে ব্লগার সেলিব্রেটি !

বিষয়: বিবিধ

১২০০ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

311916
৩১ মার্চ ২০১৫ রাত ০১:১৯
আবু জান্নাত লিখেছেন : জাযাকাল্লাহ খাইর
৩১ মার্চ ২০১৫ রাত ০১:২৬
252969
অভিশপ্ত নীরব লিখেছেন : ধন্যবাদ
311920
৩১ মার্চ ২০১৫ রাত ০১:৪৭
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আপনাকে নিজের নাম ব্যবহার না করতে কেডায় কইছে? আপনি কাপুরুষ হতে পারেন সব ব্লগারকে কাপুরুষ বলার আপনি কে?
আগে নিজেকে তৈরী করুন তারপর অন্যদেরকে বলুন.......

ব্লগে মন্তব্য করার সাহস দেখিনা অনেক ব্লগারের খালি নিজেকে মোটাতাজা মনে করে....!!!!
৩১ মার্চ ২০১৫ রাত ০২:২১
252976
অভিশপ্ত নীরব লিখেছেন : চমৎকার বলেছেন ! আসলেই আপনি সুপুরুষ !
311953
৩১ মার্চ ২০১৫ সকাল ০৯:০০
সমুদ্রপার লিখেছেন : কাপুরুস না হয়ে উপায় কি? বাকস্বাধীনতার কারনে খুন হতে হয়, জেলে যেতে হয়।তার চাইতে এই ভাল ছদ্মনামেই চলুক সত্য লিখন।
311954
৩১ মার্চ ২০১৫ সকাল ০৯:০৭
sarkar লিখেছেন : সত্য বলার জন্য কোন ব্লগার কে জীবন দিতে হয়নি।যাদের কে ব্লগ লিখার করণে জীবন দিতে হয়েছে তার প্রধান কারণ হল সত্যকে অশ্বীকার করার কারণে।
311961
৩১ মার্চ ২০১৫ সকাল ১০:২৩
অভিশপ্ত নীরব লিখেছেন : ইসলাম এবং মুসলিমদের বিরুদ্ধে মিথ্যাচার করাটাই কি সত্য ? আমি মুসলিম আমার ইসলাম সর্ম্পকে কেউ খারাপ লাগাটাই স্বাভাবিক ।কিন্তু আমি কাপুরুষ বিধায় আজ ওদের কথার জবাব দিতে পারছি না ! যদি সম্মানিত সাহাবী (রাঃ) এঁদের মত আমার ঈমান থাকতো তবে একজন ইসলাম বিদ্বেষী মিথ্যাচার করতে পারতো না ইনশাআল্লাহ ! কিন্তু আফসোস বর্তমানে বীরের জাতি হয়েও ইঁদুরের মত গর্তে লুকিয়ে থাকতে হয় মিথ্যা মামলার ভয়ে !
311965
৩১ মার্চ ২০১৫ সকাল ১০:২৯
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : এরাই বা কেমন ব্লগার? জাস্ট মুক্তমণা, সামু, প্রথমআলোতে দু-৩টা আইডি খুললে তারপর ব্লগার টাইটেল নিয়ে ফেসবুক ভিত্তিক প্রচারণা চালায়। ধর্ম নিয়ে দুদিন গালাগালি করলেই হিন্দুরা ফ্রেন্ড বানিয়ে নেয়, সমর্থন যোগায় আর মুসলিমরা গালাগালি দেয়ার জন্য তাদের ফলোয়ার হয়। হিন্দুরা ইসলামের সমালোচনায় ব্যাপক উল্লসিত হয় আর মসুলিমরা নিয়মিত গালাগালি করে মনের ঝাল মেটায়। ব্লগার টাইটেল নিয়ে হয়ে গেল নামডাক। কয়েকহাজার ফলোয়ার, ফ্রেন্ডস আর মস্তিষ্ক বিকৃত ফেসবুকীয় পোস্ট পাবলিক ফিগার। বলদের দল ।
311967
৩১ মার্চ ২০১৫ সকাল ১০:৩৯
অভিশপ্ত নীরব লিখেছেন : ইসলাম নিয়ে মিথ্যাচার করলেই তো প্রগতিশীল লেখক !

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File