সরকারের পায়ের তলায় মাটি নেই

লিখেছেন লিখেছেন জনগণের কন্ঠস্বর ০৪ জানুয়ারি, ২০১৫, ০২:০০:০৪ রাত

সরকারের পায়ের তলায় যে মাটি নেই তা গত কয়েকদিন ধরে সরকারের এমপি,মন্ত্রী ও নেতাদের লম্পঝম্প দেখেই বোঝা যাচ্ছিল।প্রিয় পাঠক একটু মনে করে দেখুন স্বৈরাচারী এরশাদ সরকারের পতনের আগের মুহুর্তে তার দলের মন্ত্রী এমপিরা যে ভাষায় কথা বলতো বর্তমান সরকারের লেঅকজনরাও ঠিক সেই ভাষায় কথা বলছে। সবচেয়ে মজার বিষয় আওয়ামীলীগের নেতানেত্রীরা বড় গলায় বলছেন বিএনপির আন্দোলনের ক্ষমতা নেই,তাদের আন্দোলন ঠেকানোর জন্য তারাই যথেষ্ঠ আবার কোন কোন নেতা বিদেশ থেকে লম্প দিয়ে দেশে এসে অনেক বড় বড় কথাই বললেন কিন্তু এখন বিভিন্ন বাহিনী নামাতে হচ্ছে কেন ? এটা দিনের আলোর মত পরিস্কার যে সরকারী বাহিনী ছাড়া আওয়ামীলীগের লোকজনরা এখন আর বাইরে বেরুতে পারবেন না সেই সাহসও তাদের নেই। একদিকে বিদেশীদের চাপ অন্যদিকে বিরোধীদের চাপ এই দুয়ে বর্তমান সরকার চ্যাপ্টা।মরন কামড় মারছে বটে কিন্তু তাতে শেষ রক্ষা না হলে আওয়ামীলীগের নেতানেত্রীদের ভাগ্যে যে কি দুর্দশা অপেক্ষা করছে তা আল্লাহ ছাড়া আর কেউ জানে না। সরকারের বিভিন্ন বাহিনী যদি একদিনের জন্য নিরপেক্ষ থাকে ঐ দিনই আওয়ামী সরকারের পতন হবে। দেশের মানুষ কি পরিমান ক্ষিপ্ত হয়ে আছে তাদের উপর ক্ষমতা ছাড়ার পর টের পাবে আওয়ামীলীগ।যত তাড়াতাড়ি এই জালেমদের হাত থেকে দেশ মুক্ত হয় ততই মঙ্গল।

বিষয়: বিবিধ

১০৫৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299090
০৪ জানুয়ারি ২০১৫ সকাল ০৫:৫৩
রক্তলাল লিখেছেন : It is not a question of "if", but "when".

The answer is it could be any time.

Any time this India backed tyrant Hasina and her low class hooligans, who hijacked the government of Bangladesh, may be toppled.

If India continues to make mistakes that they did in the past, they will risk integrity of their country with more chaotic eastern region. It could even result in separation of a few states in the east.

Democracy in Bangladesh will prevail. And, Hasina will face trial at people's court, soon!

299111
০৪ জানুয়ারি ২০১৫ সকাল ০৯:১৬
হতভাগা লিখেছেন : সরকার বিরোধী আন্দোলন সরকারের অনুমতি নিয়ে হয় না ।

এরকম লুতুপুতু কুতুপুতু স্বভাবের হলে ঘরে বসে থাকতে হবে।

বিএনপির নেতারাও সরকারের সাথে কনফ্রন্টেশনে যেতে চায় না ।

খালেদা অবরুদ্ধ , রিজভী হাসপাতালে । বড় বড় নেতারাও এখন আর ঘর থেকে বের হন না ।

বিএনপির অবস্থা ৫ তারিখের পর আরও খারাপ হবার সম্ভাবনা আছে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File