বিশ্ব ইজতেমা ও অবরোধ

লিখেছেন লিখেছেন সাজেদুল ইসলাম ০৮ জানুয়ারি, ২০১৫, ০৭:২১:৩১ সকাল

আগামী শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে তাবলীগ জামাতের সর্ববৃহৎ জমায়েত বিশ্ব ইজতেমা।অপরদিকে চলছে ২০ দলীয় জোটের অনির্দিষ্ট কালের অবরোধ কর্মসূচী।এ্ ইজতেমা উপলক্ষে ২০ দলীয় জোটের অনির্দিষ্ট কালের অরোধ স্থগিত করা হবে কি না এ নিয়ে জনমনে নানা প্রশ্ন শুরু হয়েছে।আমার মনে হয় এ ইজতেমা উপলক্ষে অবরোধ কর্মসূচী স্থগিত করার চেয়ে সবচেয়ে বড় হল এই নাস্তিক সরকারের পতন ঘটানো।বিশ্ব ইজতেমা ইসলামের এমন কোন বড় রুকন নয় যে,তা পালন করতে হবে।তাবলীগ জামাতের ভাইয়েরা একটি বার চিন্তা করুন ২০১৩সালের ৫মে এই নাস্তিক সরকারের পেটুয়া বাহিনী মতিঝিলের শাপলা চত্বরে নাস্তিকদের শাস্তির দাবীতে আন্দোলনরত হেফাজত কর্মীদের কি নৃশংসভাবে হত্যা করেছিল।শুধু তাই নয় এই নাস্তিক সরকার আজ দেশের শীর্ষস্থানীয় আলেমদের বন্দী করে রেখেছে।তাদের আশ্রয়-প্রশ্রয়ে নাস্তিকরা আমাদের প্রিয় নবী (সা)কে নিয়ে কটুক্তি করে যাচ্ছে।তাই ইজতেমার চেয়ে এদের পতন ঘটানো জরুরী।আর যদিও ইজতেমা করতে হয় তাহলে ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের উচিত ইজতেমা উপলক্ষে সারাদেশ থেকে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের ঢাকায় নিয়ে আসা।আর আখেরী মোনাজাতের দিন অর্থাৎ আখেরী মোনাজাতের পর সমাবেশ ডেকে সমস্ত ঢাকাকে অচল করে দেয়া।এই কাজটি করতে পারলে আশা করা যায় এই নাস্তিক সরকারের পতন ত্বরান্বিত হবে।

বিষয়: বিবিধ

১০৮৩ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299782
০৮ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৩৬
বেআক্কেল লিখেছেন : দেখেন ভাই এই তাবলিকের সংখ্যা বাইড়া ৪০ লাখ থেইক্যা ৪০ কোটি হইলেও মুসলমানের কুন ফায়দা নাই। এরা হইল পানিতে ভাসমান ফেনার মত, দেখিতে অনেক লাগে, লেকিন একটি ছোট্ট ছিপা দিয়া এদের আলাদা করা যায়। আল্লাহ এই ধরনের বেকুপ-ভীতু-অজ্ঞ-মুর্খ মুসলমান বানাইবার জন্য নবী রাসুলদের দুনিয়ায় পাঠায় নাই।
০৯ জানুয়ারি ২০১৫ দুপুর ০১:০২
242766
ছালসাবিল লিখেছেন : Applause Love Struck
299790
০৮ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৫৪
হতভাগা লিখেছেন : হাসিনার বানের স্রোতে ভাইসা আসে নাই । মুন , কেরিও পাত্তা পায় না আর কোথাকার কোন মেজরের স্ত্রী খালেদা জিয়া !

উনি ঈদের পর আন্দোলন শুরু করবেন । কোন ঈদ সেটা উনি নিজেও জানেন না ।
০৯ জানুয়ারি ২০১৫ রাত ০২:৩৬
242741
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : কাউকে পাত্তা না দিতে বিশেষ কোন যোগ্যতা লাগেনা। দরকার জাষ্ট বেয়াদব হতে পারা। বান কি মুন বা জনাব কেরীকে কেয়ার না করার মধ্যে কতটুকু সম্মান আছে তা কি আপনার জানা আছে? যেমন বালে'র নেত্রী তেমন বালে'র কর্মী!
১১ জানুয়ারি ২০১৫ সকাল ১১:৪৪
242904
হতভাগা লিখেছেন : এদেরকে না করার মত গার্ডথ থাকতে হয় ।

এদেরকে সন্মান দিলে এরা মাথায় চড়ে ওঠে । ৩য় বিশ্বের অন্যান্য দেশ এদেরকে পুছেও না । তাই নাক গলাতে বাংলাদেশকেই বেছে নিত।

হাসিনা কি জিনিস এখনও এরা টের পায় নাই ।

শত্রুদের চোখে ''বেয়াদপ'' হতে হয় । তাহলে দাম বাড়ে।

মিনমিনে স্বভাবের হয়ে পিছন দিকে ছুরি মারার স্বভাবীদের এসবে মাথা কাজ করবে না ।
299906
০৯ জানুয়ারি ২০১৫ সকাল ০৬:৫১
সাজেদুল ইসলাম লিখেছেন : ধন্যবাদ সবাইকে

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File