জাতির সাথে আর কত মিথ্যাচার

লিখেছেন লিখেছেন সাজেদুল ইসলাম ০৬ জানুয়ারি, ২০১৫, ০৭:৫৪:১১ সকাল

গত পরশু আমাদের প্রধানমন্ত্রী ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় বললেন খালেদা জিয়া নাটক করছেন তাকে অবরুদ্ধ করা হয়নি।তিনি ইচ্ছা করলে চলে যেতে পারেন।আবার স্বরাষ্ট প্রতিমন্ত্রী বললেন খালেদা জিয়া নিরাপত্তা চেয়ে জিডি করেছিলেন এজন্য তাকে নিরাপত্তা দেয়া হচ্ছে।অথচ গতকাল আমরা কি দেখলাম খালেদা জিয়া যাতে বের হতে না পারেন সেজন্য সকল গেটে থালা দেয়া হল।বালু ও ইট ভর্তি ট্রাক দিয়ে রাস্তা ব্যারিকেড দেয়া হল।বের হওয়ার চেষ্টা করায় প্রিপার স্প্রে নিক্ষেপ করা হল।আর আমাদের ত্রাণমন্ত্রী বললেন খালেদা জিয়া অফিস মেরামতের জন্য ইট ও বালুর ট্রাক এনেছেন।সরকারের দায়িত্ব প্রাপ্ত লোকেরা এভাবে আর কত জাতির সাথে মিথ্যাচার করবে। আর আপনারা মনে রাখবেন বাঙালীরা আপনাদের মত এত বোকা নয় যে,আপনার যা বলবেন তারা তা বিশ্বাস করবে।প্লিজ আপনারা জাতির সাথে আর মিথ্যাচার করবেন না।আপনাদের এসব মিথ্যাচার বন্ধ করুন,বন্ধ করুন,বন্ধ করুন।।

বিষয়: বিবিধ

১০৯৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299436
০৬ জানুয়ারি ২০১৫ সকাল ০৮:৪৪
হতভাগা লিখেছেন :
''আর আপনারা মনে রাখবেন বাঙালীরা আপনাদের মত এত বোকা নয় যে,আপনার যা বলবেন তারা তা বিশ্বাস করবে।''


০ বাঙ্গালীরা মিথ্যা বলতে ভালবাসে ,মিথ্যা কথা শুনতে পছন্দ করে ও মিথ্যাবাদীকে ভালবাসে । ভালবাসে প্রতারনা করতে , প্রতারিত হতে এবং প্রতারককে।

বাঙ্গালীদের নিয়ে গর্ব করার কিছুই নেই যদি সমসাময়িক স্বাধীন হওয়া দেশের দিকে আমরা তাকাই।
299439
০৬ জানুয়ারি ২০১৫ সকাল ০৮:৫২
শেখের পোলা লিখেছেন : ষোল আনা পুরণ হওয়া বলে একটাা কথা শুনতাম, তার পর নাকি স্টপ৷ তাই ওটা পুরণ হওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হবে৷ এটা ধর্মের কল, বাতাসেই নড়বে৷
299462
০৬ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৪৩
আমি মুসাফির লিখেছেন :
299905
০৯ জানুয়ারি ২০১৫ সকাল ০৬:৪৬
সাজেদুল ইসলাম লিখেছেন : বাঙালীরা মিথ্যা বললেও বিশ্বাস করে কম।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File