ক্রশফায়ারের নামে মানুষ হত্যা কত জঘণ্য এই অপরাধ!!

লিখেছেন লিখেছেন মুহাম্মদ নূরুল্লাহ তারীফ ০৭ ফেব্রুয়ারি, ২০১৫, ১২:১৫:১১ দুপুর

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রতিদিন ক্রশফায়ারের নামে সরাসরি গুলি করে মানুষ মারছে। এরা যদি মুসলমান হয়ে থাকেন তাহলে এদের জানা থাকা উচিত ইসলামে শিরকের পর সবচেয়ে বড় গুনাহ- হত্যা। বরং তাদেরকে দায়িত্ব দেয়া হয়েছিল- মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার। কিন্তু তারা বিনা বিচারে মানুষ হত্যা করছে। এজন্য তাদের অপরাধ সাধারণ হত্যাকারীদের চেয়ে অধিক জঘন্য। এদের মনে কি একটিবারের জন্যেও জাহান্নামের ভয় আসে না!! হত্যার শাস্তি পরকালে জাহান্নামের লেলিহান আগুন; দুনিয়াতে- শিরোচ্ছেদ। হত্যার শাস্তি- জীবনভর অপরাধবোধের অস্থিরতা। হত্যার শাস্তি অনুরূপ হত্যার শিকার হওয়া। হত্যার শাস্তি মানুষের ঘৃণা। এরা কি মনে করে জালিম শাসক সবসময় তাদেরকে আশ্রয়প্রশ্রয় দিতে সক্ষম হবে!! জালিমের পরিণতি ধ্বংস। জালিমের জুলুম যত বাড়তে থাকে তার ধ্বংস-ক্ষণ ততই নিকটবর্তী হতে থাকে। আল্লাহ তাআলা তাঁর প্রিয় বান্দাদের পক্ষে প্রতিশোধ গ্রহণ করবেনই করবেন। পরীক্ষার পর বিজয় দানের মাধ্যমে মুমিনের অন্তরকে প্রশান্ত করবেনই করবেন। এটাই আল্লাহর চিরায়ত নিয়ম। মক্কায় এত নির্যাতন ভোগের পর বদরের ময়দানে মুসলমানেরা বিজয় লাভ করেছিলেন, মক্কা বিজয় হয়েছে। পরবর্তীতে অর্ধ পৃথিবী মুসলমানেরা শাসন করেছে। সমকালীন বিশ্বপরিস্থিতি থেকেও জালিমের শিক্ষা নেয়ার অনেক সুযোগ আছে। মানুষের ঘৃণা ও ক্রোধের ওপর জালিমের সিংহাসন টিকে থাকতে পারে না; অসম্ভব। জালিম ও জুলুমের অবসান অনিবার্য।

বিষয়: রাজনীতি

১৩২১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

303382
০৭ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৯:০১
sarkar লিখেছেন : মানুষ হত্যা সমর্থন যোগ্য নয়।যারা হত্যা করে তাদের জানা উচিৎ তাদের কে একদিন মহান আল্লাহর দরকারে হাজির হতে হবে।
303440
০৮ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৩:২৬
লজিকাল ভাইছা লিখেছেন : আল্লাহ্‌ এই বাংলার জমিন কে জালিম, মিথ্যাবাদী ফেরাউনের চেলা এবং তাঁর কুত্তা বাহিনীর হাত থেকে রক্ষা করুন। আমীন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File