মডারেট সহি ইসলাম......................... ?

লিখেছেন লিখেছেন মুক্তিযুদ্ধের কন্যা ২২ ডিসেম্বর, ২০১৪, ১১:৪৮:৩৬ রাত



নবী মোহাম্মদ যদি আজ স্বয়ং এসে বলতেন- আমি সন্ত্রাস করেই বিজয়ী হব(সহিহ বুখারী- ৫২ঃ২২০) তাহলে মডারেট মুসলিমরা বলতেন উহা সহিহ ইসলাম না।

- পাক তালিবান প্রধান সহি বুখারির রেফারেন্স দিয়ে বলেছে, তাদের পেশোয়ারে গনহত্যা মুহম্মদের জীবনী এবং হাদিস শরিফ দিয়ে সমর্থিত। পেশোয়ারে যা তারা করেছে, তা ইসলামী 'সুন্নত'। কিন্তু তারপরেও পেশোয়ারে স্কুলের নিরপরাধ ছাত্রছাত্রীদের গুলি করে হত্যার বর্বোরেচিত সাম্প্রতিক ঘটনার সাথে 'সহি ইসলামের' নাকি কোন সম্পর্ক নেই।

- পাকিস্তানে এত দিনের সিয়া সুন্নি বিরোধ, মারামারি, হানাহানি, লোকক্ষয় - ‘সহি ইসলাম’ এর সাথে এর কোন সম্পর্ক নেই।

- ২০১৪ সালের মে মাসে নাইজেরিয়ার বোর্নো এলাকা থেকে ২২৩ জন স্কুলছাত্রীকে অপহরণ করে মুসলিম জঙ্গি দল বোকো হারাম। বিবৃতিতে তারা বলে, ‘মেয়েদের স্কুলে যাওয়া উচিৎ না। বরং তাদের বিয়ে দিয়ে দেয়া উচিৎ। কিন্তু ‘সহি ইসলাম’ এর সাথে এর কোন সম্পর্ক নেই।

- আইসিস আজ কোরান এবং সুন্নাহ মতাবেক বিধর্মীদের ধরে ধরে জবাই করছে। সম্প্রতি পাথর ছুঁড়ে হত্যা করেছে এক দম্পতিকে, সমকামীদের ধাক্কা দিয়ে ফেলে মেরে ফেলছে, কিন্তু ‘সহি ইসলাম’ এর সাথে এর কোন সম্পর্ক নেই।

-আইসিস, আল্ কায়দা, আল শাহাব, আনসারুল্লাহ বাংলা টিম, ইসলামিক জিহাদ, হামাস, হরকত-উল-জিহাদ, হরকত-উল-মুজাহিদিন, জেইস-মুহম্মদ, জিহাদ-এ-মুহম্মদ, তাহ-রিখ-এ-নিফাজ-সারিয়াত-এ-মুহম্মদ, আল-হিকমা, আল-বদর-মুজাহিদিন, জামাতে ইসলামিয়া, হিজাব-এ-ইসলামিয়া, জমিয়াতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি), হরকাতুল জিহাদ আল ইসলামি বাংলাদেশ (হুজি), শাহাদাত ই আল হিকমা ও জাগ্রত মুসলিম জনতা বাংলাদেশ (জেএমজেবি), শাহাদাত-ই আল হিকমা, হরকাতুল জিহাদ আল ইসলামি, শহীদ নসুরুল্লাহ আল আরাফাত বিগ্রেড, হিজবুত তাওহিদ, জামায়াত-ই ইয়াহিয়া, আল তুরাত, আল হারাত আল ইসলামিয়া, জামাতুল ফালাইয়া তাওহিদি জনতা, বিশ্ব ইসলামী ফ্রন্ট, জুম্মাতুল আল সাদাত, শাহাদাত-ই-নবুওয়ত, আল্লাহর দল, জইশে মোস্তফা বাংলাদেশ, আল জিহাদ বাংলাদেশ, ওয়ারত ইসলামিক ফ্রন্ট, জামায়াত-আস-সাদাত, আল খিদমত, হরকত-এ ইসলাম আল জিহাদ, হিজবুল্লাহ ইসলামী সমাজ, মুসলিম মিল্লাত শরিয়া কাউন্সিল, ওয়ার্ল্ড ইসলামিক ফ্রন্ট ফর জিহাদ, জইশে মুহাম্মদ, তা আমীর উদদ্বীন বাংলাদেশ, হিজবুল মাহাদী, আল ইসলাম মার্টায়ারস বিগ্রেড ও তানজীম – এত শত জঙ্গিদল ইসলাম কায়েমের বাসনা নিয়ে জিহাদ, কতল সবই করে যাচ্ছে, কিন্তু এদের কারো কর্মকান্ডের সাথেই ‘সহি ইসলাম’ এর সাথে এর কোন সম্পর্ক নেই।

তাজ্জবের কথা!!!!!!!, তাহলে সহিহ ইসলাম কোনটি??

বিষয়: বিবিধ

১৫৮৫ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

296569
২৩ ডিসেম্বর ২০১৪ রাত ১২:০২
অনেক পথ বাকি লিখেছেন : আমি তালেবান জঙ্গি বা মৌলবাদীদের পছন্দ করি না। আমি ফ্রেশ মুমিনদের পছন্দ করি।
২৩ ডিসেম্বর ২০১৪ রাত ১২:০৮
240055

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : নবী মোহাম্মদ যদি আজ এসে বলতেন- আমি সন্ত্রাস করেই বিজয়ী হব(সহিহ বুখারী- ৫২ঃ২২০) তাহলে মডারেট মুসলিমরা বলতেন উহা সহিহ ইসলাম না।
296590
২৩ ডিসেম্বর ২০১৪ রাত ০২:২০
সামসুল আলম দোয়েল লিখেছেন : সহীহ ইসলাম কোনটি?
ভালো করে পড়াশোনা করলে, বাড়ির কাজ সময় মতো করলে আর ইস্কুলে ফাকি না দিলে বুঝতে পারতে সঠিক ইসলাম কোনটি বা ইসলামী আদর্শ কোনটি?
কোনো বিশেষ দল বা সংগঠন ইসলামের প্রতীক নয়। ইসলামে যুদ্ধের মাঠেও নারী, বৃদ্ধ ও শিশু হত্যা নিষিদ্ধ।
সুতরাং ইসলামের দুশমনদের জন্য এটা বুঝা কষ্টকর, ইসলামই একমাত্র মুক্তির পথ..
296596
২৩ ডিসেম্বর ২০১৪ রাত ০৩:১৫
নাছির আলী লিখেছেন : এই মিথ্যাকোল শিরমনি কোখ্যাত ব্লগার
297201
২৬ ডিসেম্বর ২০১৪ রাত ০২:০৮
মুসলিম বাঙালী লিখেছেন : U ki muktijuddher konna naki muktijuddhar konna?
২৬ ডিসেম্বর ২০১৪ রাত ০২:৩৫
240663

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : দুটোই..................
297355
২৬ ডিসেম্বর ২০১৪ রাত ১০:২০
মুসলিম বাঙালী লিখেছেন : মুক্তিযুদ্ধের ও মুক্তিযুদ্ধার দুটোই

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File